অয়ন্তিকা এবং নচিকেতা লাইভ শো নৈহাটিতে - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

অয়ন্তিকা এবং নচিকেতা লাইভ শো নৈহাটিতে

Share This
বার্তা প্রতিবেদন, কলকাতাঃ এনজিও রবীকিরণ এবং জোডিকি মুজিক উচ্চ ভোল্টেজ সঙ্গীত পারফরম্যান্সকে সমর্থন করে- ২6 শে ফেব্রুয়ারী ২০১৮ সালের ২৬ শে ফেব্রুয়ারী ঐক্যতান অডিটোরিয়াম নৈহাটিতে হয়ে গেল অয়ন্তিকা এবং নচিকেতা লাইভ শো।
    রবীন্দ্র সংগীত অ্যালবাম - 'গানার ডালি' এবং 'চিরন্তনী' দুটি উপন্যাসটি কিংবদন্তি সঙ্গীতশিল্পী নচিকতা দ্বারা আনুষ্ঠানিকভাবে অনাবৃত ছিল। তিনি জওদাক মুসিজ্কের পরিচালকসহ, আশিম ও শ্র চক্রবর্তী, প্রখ্যাত কণ্ঠ শিল্পী চন্দনা দেকে 'হ্যালো কলকাতা এক্সিলেন্স অ্যাওয়ার্ড' প্রদান করেন।


  সন্ধ্যায় সঞ্চালিত প্রতিভাধর শিল্পীদের একটি হোস্ট। আযান সরকার, বিপাশা দে, প্রবীর দাসগুপ্ত, তাপসীধর, বেলা সাদুকান, সুস্মিতা মুখোপাধ্যায়, সুপ্রাণী চক্রবর্তী, অঞ্জন দাস, আশীষ দাসগুপ্ত, কুমার স্বপন, নুপুর সরকার, দেবীপর্ণ মুখোপাধ্যায়, চন্দনা দে এবং অন্যান্যরা মহান উপস্থাপনাসহ শ্রোতাদের প্রশংসা করেন। অর্কেস্ট্রা দলের নেতৃত্বে সুপরিচিত সংগীতশিল্পী প্রতাপ রায় (বেবি-দের) নেতৃত্বে ছিলেন। সদস্যগণ সৌমিত্র ব্যানার্জি (সিন্থেসাইজার), সীসা গিটারপ্রসাদের প্রভাষ ও ইডরানিল, বাশ গিটারসম্পাদক কুমার গৌরাভ, পিনকি বিশ্বাস (টেবিল), মানিক দে (হ্যান্ডসনিক), সুবহ্রো দত্ত (অক্টোপাদ) এবং বিশিষ্ট প্রতিভাধর সুজিত সেন (মিঠু-দো)। প্রোগ্রামটি আবীর সেনগুপ্ত ও জয়সী দে সরকার কর্তৃক পরিচালিত হয়।
  জনাব দীপঙ্কর চৌধুরী নচিকতা'র ট্রেডমার্কের গান "অনুবাদক", ইংরেজ "ব্রিদিশ্রম" এ অনুবাদ করেছেন এবং একইসঙ্গে অনেক আনন্দিত নাচিকতার কাছে হস্তান্তর করা হয়েছিল।
   অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজের বিভিন্ন পদযাত্রা। রঘাব চ্যাটার্জী ও রাজা চট্টোপাধ্যায়, অশোক চ্যাটার্জী, চেয়ারম্যান পদার্থ ভৌমিক, এমভিএল প্রফেসর অজিত মণ্ডল, স্টুডিও ওডিডি ও মোয়াইনক সিনহা, বিশিষ্ট সংগীতশিল্পী এবং আরো অনেকের মতো বিখ্যাত গায়ক ছিলেন পুরোপুরি সজ্জিত অডিটোরিয়ামে।


No comments:

Post a Comment


Debi Samman

Pages