শুরু হচ্ছে সিজনের সবচেয়ে প্রতীক্ষিত সেল লাইফস্টাইল - Songoti

শুরু হচ্ছে সিজনের সবচেয়ে প্রতীক্ষিত সেল লাইফস্টাইল

Share This



শিলিগুড়ি : লাইফস্টাইল, সাম্প্রতিক প্রবণতাগুলির জন্য ভারতের শীর্ষস্থানীয় ফ্যাশন গন্তব্য, আজ থেকে তার বহু প্রতীক্ষিত 'সেল'-এর ঘোষণা করেছে৷ লাইফস্টাইল সেল কেনাকাটা করা গ্রাহকরা শীর্ষ ফ্যাশন ব্র্যান্ডের সর্বশেষ শৈলীতে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

 

লাইফস্টাইল কালেকশনটি সিলুয়েট, প্রিন্ট এবং বোল্ড হুইস বিবৃতি সহ একেবারে গ্ল্যামারাস। মহিলাদের জন্য সিকুইন এবং শিমার ড্রেস সহ পার্টি জ্যাকেটের একটি বিস্তৃত পরিসর এবং পুরুষদের জন্য অ্যাথলিজার এ প্রতিফলিত প্রিন্টগুলি এবং স্টেটমেন্ট গ্রাফিক্স আকর্ষণীয় ছাড়ে উপলব্ধ, যা এই পার্টি সিজনে প্রতিটি ফ্যাশনিস্তাকে প্রস্তুত করে।

 

লাইফস্টাইল সেল-এ আপনার জন্য লেভিস, ভেরো মোডা, মেবেলিন, জ্যাক অ্যান্ড জোন্স, পেপে, মেলাঞ্জ, ক্যাপা, ভ্যান হিউসেন, এএনডি, বিবা, স্কেচার্স, কোড, ফোর্কা, এলেন সলি, ব্যাগিট, টাইটন, ফসিল এবং ক্যাটওয়াক ইত্যদির মতো সেরা ভারতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের আকর্ষণীয় অফার প্রদান করা হয়।

 


ক্রেতারা তাদের পোশাকের স্টাইল করতে পারেন সিজনে থাকা আবশ্যক অপারেল, বিউটি, ওয়াচেস, ফ্রেগ্রেন্সেস, ফুটওয়্যার, হ্যান্ডব্যাগ এবং আনুষাঙ্গিক, যা সবই দারুণ দামে পাওয়া যাচ্ছে।

 

এছাড়াও আইসিআইসিআই এবং ওয়ান কার্ড ক্রেডিট কার্ডধারীদের জন্য একটি বিশেষ অফার রয়েছে যারা ন্যূনতম ৭৫০০ এবং ৩৫০০ টাকা যথাক্রমে কেনাকাটায় তাত্ক্ষণিক ১০শতাংশ ছাড় পাবেন। পেটিএম ব্যবহারকারীরা ২৯৯৯ এবং তার উপরে কেনাকাটায় ৭৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। *শর্তাবলী প্রযোজ্য।

 

লাইফস্টাইল সেল সমস্ত লাইফস্টাইল স্টোর জুড়ে, অনলাইনে লাইফস্টাইল স্টোর্স ডট কম (www.lifestylestores.com) এবং অ্যান্ড্রয়েড এবং আইফোন ব্যবহারকারীদের জন্য লাইফস্টাইল অ্যাপে উপলব্ধ। শিলিগুড়িতে, লাইফস্টাইল স্টোরটি সিটি সেন্টার মলে অবস্থিত।

No comments:

Post a Comment