গ্রাহকদের "বিগ ডে" বিশেষ করে তুলতে হাজির জোডিয়াক-এর ওয়েডিং ২০২২ - Songoti

গ্রাহকদের "বিগ ডে" বিশেষ করে তুলতে হাজির জোডিয়াক-এর ওয়েডিং ২০২২

Share This

কলকাতাঃ জোডিয়াক-এর ওয়েডিং ২০২২ কালেকশন গ্রাহকদের "বিগ ডে" কে অতিরিক্ত বিশেষ করে তুলতে ডিজাইন করা হয়েছে। ক্লাসিক ফর্মাল থেকে আনুষ্ঠানিক লুক পর্যন্ত। এবং ডার্ক ড্রেসিং থেকে "ব্ল্যাক টাই" এনসেম্বল পর্যন্ত, এখানে এমন একটি পরিসর রয়েছে যা আপনি প্রতিশ্রুতিবদ্ধ করতে পারেন। ক্লাসিক ফর্মাল লুক: টাইমলেস বিবাহের জন্য টাইমলেস ক্লাসিকস, বিলাসবহুল ২ প্লাই মার্সারাইজড কটন শার্ট এবং অনবদ্য কারুকাজ করা লাইটওয়েট, সুপারফাইন, ১০০% পিওর উলের স্যুটগুলি পিওর সিল্ক টাই এবং পোচেটের সাথে একত্রিত করা হয়েছে।

দ্য সেরেমোনিয়াল লুক: রয়্যালটির মতো পোষাক, একটি পরিসর যা বিলাসবহুল, বিশুদ্ধ লিনেন এবং ম্যান্ডারিন কলার সহ ভেলভেট বাঁধগালা, সূক্ষ্ম সুতির শার্ট এবং বিশুদ্ধ সিল্ক পোচেটস নিয়ে গঠিত।

ডার্ক ড্রেসিং: পূর্ণাঙ্গ, গাঢ় টোন এবং অনবদ্য কারুকাজ করা লাইটওয়েট, সুপারফাইন, ১০০% বিশুদ্ধ উলের স্যুটগুলিতে সুপার ফাইন ৭০ এবং ২ প্লাই মার্সারাইজড সুতির শার্ট পরে ইভেন্টের মনোযোগ কেন্দ্র হন।

"ব্ল্যাক টাই": জোড! ক্লাব ওয়্যার আপনাকে "ব্ল্যাক টাই" লুক এড়াতে সাহায্য করার জন্য বো টাই সহ ফ্র্যাক ফিনিশডের মত কলার পছন্দ সহ সুপারফাইন ১০০% সুতির একটি অতুলনীয় পরিসরের টাক্সেডো শার্ট অফার করে।

জোডিয়াক-এর ২০২২ ওয়েডিং কালেকশন লঞ্চ করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে জনাব সালমান নুরানি (ভাইস চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর জেড সি সি এল*) বলেছেন, "জোডিয়াক স্টোরগুলি এক ছাদের নিচে বিচক্ষণ ভারতীয় পুরুষদের জন্য "ওয়েডিং রেডি" অফার করে। এই সংগ্রহটি হল মানের জন্য জোডিয়াক-এর আবেশের সাথে মিলিত বিলাসবহুল কাপড় এবং উদ্ভাবনী ডিজাইন"

No comments:

Post a Comment