ভারতীয় রান্নাঘরে স্বাচ্ছন্দ্য এবং সুবিধা আনতে, ক্রম্পটন তার ছোট ঘরোয়া সরঞ্জামগুলির নতুন সিরিজ প্রবর্তন করেছে - Songoti

ভারতীয় রান্নাঘরে স্বাচ্ছন্দ্য এবং সুবিধা আনতে, ক্রম্পটন তার ছোট ঘরোয়া সরঞ্জামগুলির নতুন সিরিজ প্রবর্তন করেছে

Share This

 

কলকাতা : গুণগত মান, দীর্ঘস্থায়ী স্থায়িত্ব এবং উদ্ভাবন সহ একটি বিশ্বস্ত উত্তরাধিকারী ব্র্যান্ড, ক্রম্পটন গ্রীভস কনজ্যুমার ইলেকট্রিক্যালস লিমিটেড (সিজিসিইএল) দেশে ফ্যান, আলোর পাশাপাশি পাম্পের বিভাগে শীর্ষস্থানীয় কোম্পানি। এবং এখন, রান্নাঘরের সরঞ্জাম (অ্যাপ্লায়েন্স) বিভাগে তার ইঞ্জিনিয়ারিং দক্ষতা নিয়ে এসে, কোম্পানিটি তার ছোট ঘরোয়া সরঞ্জামগুলির উদ্ভাবনী পরিসর প্রবর্তন করে আধুনিক ভারতীয় রান্নাঘরকে নতুন করে উদ্ভাবন করছে। ‘সুবিধা এবং দক্ষতা’ বা আধুনিক জীবনযাপনের জন্য ডিজাইন এবং প্রযুক্তির সংমিশ্রণের কথা মাথায় রেখে ডিজাইন করা, কোম্পানিটি ১) ডিলাক্স হট কেটলি ২) রাইস কুকার ৩) এয়ার ফ্রায়ার ৪) ওটিজি ৫) স্যান্ডউইচ মেকার ৬) পপআপ টোস্টার ৭) হ্যান্ড ব্লেন্ডার ৮) ইলেকট্রিক চপার ৯) স্টিম আয়রন প্রবর্তন করেছে। ভারতের বাজারগুলির পাশাপাশি ই-কমার্সেও উপলব্ধ।

রান্নাঘরগুলি আজকে অনেক দূর এগিয়েছে বিশেষ করে আমাদের জীবনকে আরও উন্নত করতে প্রযুক্তি এবং সাজসজ্জার সংমিশ্রণে। যাইহোক, খাদ্য প্রস্তুত করা সবসময় সময়সাপেক্ষ এবং ক্লান্তিকর হতে থাকে। বিশেষ করে লাইফস্টাইলগুলি ব্যস্ত হয়ে উঠার সাথে সাথে সময়কে সারমর্ম হিসেবে বিবেচনা করে, ছোট ঘরোয়া সরঞ্জামগুলি একটি পরিত্রাতা হয়ে ওঠে কারণ তারা প্রতিটি কাজ দ্রুত এবং দক্ষতার সাথে সম্পাদন নিশ্চিত করে। ভোক্তাদের জীবন প্রতিদিন উন্নত হচ্ছে তা নিশ্চিত করার জন্য, ক্রম্পটন ধারাবাহিকভাবে পণ্য অভিজ্ঞতার গ্যারান্টি দেয় যা কার্যকারিতার সাথে আপস না করেই বড় এবং আরও ভালো হচ্ছে। তাই, আপনার রান্নাঘরের অভিজ্ঞতাকে উন্নত করতে, ক্রম্পটনের সমস্ত নতুন ছোট ঘরোয়া সরঞ্জামগুলির পরিসর দক্ষতার সাথে উন্নত প্রযুক্তি দিয়ে তৈরি করা হয়েছে যা আপনাকে আপনার রান্নার অভিজ্ঞতাকে সহজে উপভোগ করতে সাহায্য করে।




কোম্পানির নতুন লঞ্চ হওয়া ছোট দেশীয় পণ্য সম্পর্কে বলতে গিয়ে, আনন্দ কুমার এন, ভাইস প্রেসিডেন্ট অ্যাপ্লায়েন্সেস - ক্রম্পটন গ্রীভস কনজ্যুমার ইলেকট্রিক্যালস লিমিটেড বলেন, “ক্রম্পটনের পণ্যগুলিকে সর্বদা গ্রাহকদের অভিজ্ঞতার কথা মাথায় রেখে ডিজাইন করা হয়। সর্বদা সেই মিশনের প্রতি সৎ থাকার কারণে, আমাদের বর্তমান পরিসরটি সাম্প্রতিক প্রবণতাগুলির সাথে সংযুক্ত যা কেবল আমাদের রুটিনগুলিকে আরও আরামদায়ক এবং সুবিধাজনক করে তোলে না বরং সামগ্রিক রান্নাঘরের সজ্জায় শৈলীর একটি স্পর্শও যোগ করে৷ ব্যবহারকারী-বান্ধব বৈশিষ্ট্যের সাথে উদ্দীপিত, আমরা গ্রাহকদের একটি সহজ এবং স্বাস্থ্যকর জীবন দেওয়ার দিকে মনোনিবেশ করতে চাই এবং তাদের বাড়িতে একজন পেশাদারের মতো রান্না করতে সহায়তা করতে চাই।”

 

আপনার দৈনন্দিন জীবনে বড়, ভালো এবং নির্বিঘ্নে কাজ করে এমন বিশেষায়িত সরঞ্জামগুলির পরিসরকে একত্রিত করে, ক্রম্পটন ছোট ঘরোয়া সরঞ্জামগুলির নিম্নলিখিত পরিসরটি প্রবর্তন করেছে:

 

ডিলাক্স হট কেটলি: ক্রম্পটন ডিলাক্স হট কেটলি একটি অত্যাধুনিক সরঞ্জাম যা শ্রেণী এবং স্বাদ প্রদান করে এবং এছাড়াও ৩৬০-ডিগ্রি সুইভেল বেস এবং একটি অটো শাট-অফ সুইচের সুবিধা যোগ করে। উপরন্তু, পণ্যটিতে মেশ স্প্রাউট, বোরোসিলিকেট গ্লাস, অপসারণযোগ্য ইনফিউসার এবং এলইডি আলোকসজ্জার মতো উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলিও রয়েছে যা আপনাকে সর্বোত্তমভাবে স্বাস্থ্যবিধি নিশ্চিত করার সাথে সাথে নিখুঁত চা বা কফির স্বাদ পেতে সহায়তা করে। মূল্য পরিসীমা ৩,০০০/- থেকে শুরু।

 


হার্ভেস্ট প্রো সিরিজ রাইস কুকার: ডিজাইন এবং প্রযুক্তির সমন্বয়ে, ক্রম্পটনের উন্নত হারভেস্ট প্রো সিরিজ রাইস মেকারের সুস্বাদুতার গোপন রহস্য রয়েছে যা রান্নার সময়কে দ্রুত করে মাত্র ১৫ মিনিটে এবং একটি নন-স্টিক কোটিং-এর সাথে আসে। প্রিমিয়াম ফুড গ্রেড নন-স্টিক কোটিং রয়েছে এমন একটি রান্নার বাটি রয়েছে, এটি কেবল চাল আটকে না থাকার বিষয়টি নিশ্চিত করে না বরং কার্যকরভাবে পরিষ্কার করা যায়, যার ফলে প্রতিবার সেরা ফলাফল পাওয়া যায়। মূল্য পরিসীমা ২,৮০০/- থেকে শুরু।

 

নুরিসপ্রো এয়ার ফ্রায়ার: নতুন যুগের ফ্রায়ার যা ফ্রেঞ্চ ফ্রাই, ডিপ-ফ্রাইড চিকেন উইংস ইত্যাদির মতো জনপ্রিয় খাবারের একটি স্বাস্থ্যকর বিকল্প অফার করে - ক্রম্পটনের এয়ার ফ্রায়ার আপনার জীবনকে আরও স্বাস্থ্যকর এবং উন্নত করতে এখানে রয়েছে৷ এর সুপার হেলিক্স হিটিং এলিমেন্ট এবং জেট টার্বো ফিনস সহ, এই এয়ার ফ্রায়ারটি আসল স্বাদ বজায় রেখে সুস্বাদু, খাস্তা এবং কুঁচকানো টেক্সচার সরবরাহ করে। উপরন্তু, একটি ক্রম্পটন রেসিপি বই পান যা আইআইসিএ, নয়াদিল্লি দ্বারা প্রত্যয়িত যাতে আপনি অল্প সময়ের মধ্যে আপনার পছন্দের স্ন্যাকস রান্না করতে পারেন। মূল্য পরিসীমা ৯,৭০০/- থেকে শুরু।

 

বেকার’স ডিলাইট অ্যান্ড তান্দুরি ম্যাজিক ওটিজি: ‘সূক্ষ্ম স্বাদের গোপন রহস্য’ নিশ্চিত করে, ক্রম্পটনের ওটিজি প্রত্যেক বাড়ির বেকারের জন্য একটি স্বপ্ন, যারা বেক, টোস্ট বা গ্রিল করতে পছন্দ করেন। এটি ৪৫ লিটার পর্যন্ত উচ্চ লিটারের ক্ষমতা সহ আসে এবং বেকিং, টোস্টিং এবং গ্রিলিংয়ের জন্য পছন্দ করা হয়। উন্নত টপ এবং বটম হিট টেকনোলজি এবং হাই স্পিড কনভেকশন ফ্যানের মাধ্যমে এমনকি হিট ডিস্ট্রিবিউশন সহ, এটি সেরা স্বাদ এবং সুগন্ধ নিশ্চিত করে। উপরন্তু, আইআইসিএ, নিউ দিল্লি দ্বারা প্রত্যয়িত স্বীকৃত ক্রম্পটন রেসিপি বুক থেকে রেসিপিগুলি ব্যবহার করে দেখুন যা আপনাকে আপনার বেকিং/রান্নার অভিজ্ঞতাকে সহজ করতে সাহায্য করবে। মূল্য পরিসীমা ১০,০০০/- থেকে শুরু।

 

কুইকসার্ভ স্যান্ডউইচ মেকার: প্রত্যেকে যেতে যেতে স্ন্যাকস পছন্দ করে তা বিবেচনা করে, ব্রেড একটি জনপ্রিয় প্রাতঃরাশ এবং সন্ধ্যার জলখাবারের আইটেম। ভোক্তাদের এমন একটি রান্নাঘরের সরঞ্জাম প্রয়োজন যা ব্যস্ত সকালের জন্য দ্রুত, সহজ এবং যেতে যেতে প্রাতঃরাশের বিকল্পগুলির নমনীয়তা প্রদান করে। গোল্ডেন ফুড গ্রেড কোটিং এবং ফ্লোটিং হিঞ্জ সহ ক্রম্পটনের কুইকসার্ভ স্যান্ডউইচ মেকার, মোটা স্যান্ডউইচ প্রস্তুত করার জন্য আদর্শ এবং আপনার গ্রিলিংয়ের অভিজ্ঞতার জন্য নিখুঁত সরঞ্জাম। মূল্য পরিসীমা ৩,০০০/- থেকে শুরু।

 

সান ব্রাউন পপআপ টোস্টার: একটি খাস্তা, তাজা টোস্ট করা ব্রেড মনোরমভাবে সুস্বাদু। পপ-আপ বৈশিষ্ট্যের মাধ্যমে একটি পুরু ব্রেক সামঞ্জস্য করতে আপনাকে সহায়তা করার জন্য ২টি অতিরিক্ত প্রশস্ত স্লট, রিহিট, ডিফ্রস্ট এবং ক্যানসেল বিকল্পগুলির জন্য এলইডি ব্যাকলাইট, আপনি প্রতিদিন আপনার চা বা কফির সাথে টোস্ট উপভোগ করতে পারেন। এটি ‘২ মিনিটে সবচেয়ে খাস্তা ব্রেড’ নিশ্চিত করতে ৭৫০ ওয়াট শক্তি খরচ করে। পপআপ টোস্টারটি সহজে পরিষ্কারের জন্য একটি অপসারণযোগ্য ক্রাম্ব ট্রে সহ আসে। হাই-লিফ্ট ফাংশন এবং অটো পপ-আপের মতো বৈশিষ্ট্য সহ, নিরাপদে ছোট ছোট টুকরোগুলি বের করা যায়। মূল্য পরিসীমা ২,৫০০/- থেকে শুরু।

 

ব্লেন্ডসার্ভ হ্যান্ড ব্লেন্ডার: হ্যান্ড ব্লেন্ডার একটি আদর্শ পণ্য, যা আপনার কাজগুলি কয়েক মিনিটের মধ্যে সম্পূর্ণ করা সহজ করে তোলে, বিশেষ করে যখন আপনার সময় কম থাকে। বহুল-কার্যকরী সরঞ্জামটি নিখুঁততার সাথে খাদ্য আইটেম তৈরি করে, মিশ্রিত করে এবং মন্থন করে। সহজে পরিষ্কার করার জন্য ডিটাচেবল স্টিল স্টেম, সাইলেন্ট অপারেশন এবং দীর্ঘ স্থায়িত্বের জন্য ডিসি মোটর, ফুড গ্রেড এসএস ব্লেড, ইন-বিল্ট ঝুলন্ত লুপ এবং ওয়াল মাউন্ট ব্র্যাকেট, সিঙ্গেল স্পিড সেটিং এবং মসৃণ ডিজাইন এবং আরামদায়ক গ্রিপের মতো বৈশিষ্ট্য সহ - নতুন ক্রম্পটন হ্যান্ড ব্লেন্ডার পিউরি, স্যুপ ও সস এবং গাঢ় শেক তৈরির জন্য আদর্শ। মূল্য পরিসীমা ১,৮০০/- থেকে শুরু।

 

চপম্যাক্স ইলেকট্রিক চপার: রেসিপিগুলির জন্য কাটার উপাদানগুলির (পেঁয়াজ, টমেটো, আদা রসুনের পেস্ট তৈরি ইত্যাদি) জন্য আদর্শ, ক্রম্পটনের ইলেকট্রিক চপার কয়েক সেকেন্ডের মধ্যে কাটা, পেষা এবং মিহি করে। টুইন এস-আকৃতির নিনজা ব্লেডের মতো বৈশিষ্ট্য সহ, এই অনন্য চপারটি উচ্চ-গতিতে কাটে এবং মিহি করে, যা রান্না করার সময় আপনার জীবনকে সহজ করে তোলে। মূল্য পরিসীমা ২,০০০/- থেকে শুরু ।

 

ফ্যাব্রিঅটোটেক স্টিম আয়রন: উচ্চ স্তরের নিরাপত্তা সহ আপনার জামাকাপড়কে কয়েক মিনিটের মধ্যে রিঙ্কেল-মুক্ত আয়রন করতে, ক্রম্পটনের স্টিম আয়রন একটি ২২০০ ওয়াটের শক্তিশালী গরম করার উপাদান নিয়ে আসে যা সব ধরণের কাপড়ে সর্বোত্তম গরম করার ব্যবস্থা করে। এর 3-ওয়ে অটো শাটঅফ প্রযুক্তির মধ্যে অনুভূমিকে ৩০ সেকেন্ড, উল্লম্বে ৮ মিনিট এবং পার্শ্বাভিমুখে ৩০ সেকেন্ড সময় অন্তর্ভুক্ত রয়েছে। তাছাড়া, এর ফেদার টাচ ফ্যাব্রিক এলইডি ডিজিটাল কন্ট্রোল বিভিন্ন কাপড়ের জন্য সঠিক তাপমাত্রা নিশ্চিত করে। এর স্ক্র্যাচ রেজিস্ট্যান্ট সিরামিক কোটিং থেকে শুরু করে ওয়ান টাচ সেলফ-ক্লিনিং ফাংশন, ভার্টিক্যাল স্টিম এবং স্টিম শট মোড, এই স্টিম আয়রন আপনাকে একটি প্রিমিয়াম আয়রন করার অভিজ্ঞতা দেবে! মূল্য পরিসীমা ৮,৩০০/- থেকে শুরু।

No comments:

Post a Comment