অরোরা ফিল্ম কর্পোরেশনের পরবর্তী ছবি মনপতঙ্গ, দেখা যাবে জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সীমা বিশ্বাসকেও - Songoti

অরোরা ফিল্ম কর্পোরেশনের পরবর্তী ছবি মনপতঙ্গ, দেখা যাবে জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সীমা বিশ্বাসকেও

Share This

বার্তা প্রতিবেদন, কলকাতাঃ অরোরা ফিল্ম কর্পোরেশনের ঐতিহ্যবাহী অফিসে কাস্ট এবং ক্রিউদের উজ্জ্বল উপস্থিতিতে হয়ে গেল অরোরার পরবর্তী ছবি 'মনপতঙ্গে'র (Mind Flies) ঘোষণা অনুষ্ঠান। ছবির প্রযোজক অঞ্জন বসু, লেখক ও পরিচালক জুটি রাজদীপ পাল শর্মিষ্ঠা মাইতি ছাড়াও উপস্থিত ছিলেন ছবির সমস্ত কলাকুশলীরা। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সীমা বিশ্বাস, শুভঙ্কর মহান্ত, বৈশাখী রায়, অমিত সাহা, অনিন্দিতা ঘোষ, জনার্দন ঘোষ, ত্রিবিক্রম ঘোষ, অনিন্দ রায় ছাড়াও আরও অনেকে। এছাড়া এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে প্রখ্যাত অভিনেতা জয় সেনগুপ্ত, তন্নিষ্ঠা বিশ্বাস প্রমুখদের। 

এই ছবিতে ক্যামেরার দায়িত্বে আছেন রানাপ্রতাপ কারফর্মা, সঙ্গীত নির্মানে রয়েছেন অভিজিৎ কুন্ডু, শিল্প নির্দেশনায় রয়েছেন সিঞ্জিত হালদার, ছবিতে কার্যবাহী প্রযোজক হিসেবে রয়েছেন প্রতীক বাগী, ছবির সাউন্ড এবং মিক্সিংয়ের দায়িত্বে রয়েছেন ফিল্মফেয়ার প্রাপ্ত জুটি অদীপ সিং মানকি ও অনিন্দিত রায়, ছবি রং সংশোধন এবং ভিএফএক্সের দায়িত্বে রয়েছেন কৌশিক রায় এবং তার টিম। 

বিগত ৩ জুন বেলা ৩টে থেকে অরোরা ফিল্ম কর্পোরেশনের অফিসেই তাদের আসন্ন ছবি মনপতঙ্গের ঘোষণা অনুষ্ঠানটি আয়োজিত হয়। 'মনপতঙ্গ' ছবিটি নিপীড়নের ভয়ে গ্রাম ছেড়ে শহরে পালিয়ে আসা এক প্রেমিক প্রেমিকার গল্প। গ্রামের কাচা রাস্তার পরিবর্তে শহুরে রাস্তা ঘিরে গড়ে ওঠে তাদের জীবন-জীবিকা। শহুরে জীবনের রোজনামাচায় নিজেদের যখন তারা মানিয়ে নিচ্ছে ঠিক তখনই তাদের চোখ যায় রাস্তার পাশের একটি আসবাবের দোকানে। ঝাঁ চকচকে সেই দোকানে তারা দেখে এক ক্ষমতার আসন। তারা দুইজনেই একে অপরকে উপহার দিতে চায় সেটি, ভাগ করে নিতে চায় একে অপরের সাথে। 

জীবনের চোরাগলিতে পদপিষ্ট হয়ে নয় বরং সামাজিক জীবনের প্রতিটা ধাপে পা রেখে তারা পৌঁছাতে চায় তাদের কাঙ্খিত সেই আসনে। লক্ষে পৌঁছোনোর রাস্তার বিভিন্ন বাঁকে তাদের হাতছানি দেয় ধন-দৌলত, ক্ষমতা, ও বহু চর্চিত রঙিন জীবন। ভাঁটা পড়ে ভালোবাসায়, পরস্পরের থেকে বিচ্ছিন্ন হয়ে তারা। তাদের মন পতঙ্গের মত রঙিন আলোর দিকে ছুটে চলে। 



সে আলো আদতে আলো না আগুন তা কি উপলব্ধি করতে পারবে তারা? অর্জিত ক্ষমতার আসনকে কি তারা কোন জাদুবলে ভালোবাসার রাজপ্রাসাদে পরিণত করতে পারবে? সেই সব কিছুর উত্তর নিয়েই আসছে অরোরা ফিল্মসের পরবর্তী নিবেদন 'মনপতঙ্গ'।

No comments:

Post a Comment