ব্লু টোকাই কলকাতায় তার নিজস্ব বৈশিষ্ট্যের অভিজ্ঞতাকে সঙ্গে নিয়ে এসেছে পার্ক স্ট্রিটে একটি নতুন ক্যাফে চালু করার মাধ্যমে - Songoti

ব্লু টোকাই কলকাতায় তার নিজস্ব বৈশিষ্ট্যের অভিজ্ঞতাকে সঙ্গে নিয়ে এসেছে পার্ক স্ট্রিটে একটি নতুন ক্যাফে চালু করার মাধ্যমে

Share This


কলকাতা: ভারতের বৃহত্তম বিশেষ কফি ব্র্যান্ড, ব্লু টোকাই কফি রোস্টার্স আজ কলকাতায় তার নিজস্ব বৈশিষ্ট্যযুক্ত ব্লু টোকাই এক্সপেরিয়েন্স ক্যাফে চালু করেছে৷ কলকাতার প্রাণকেন্দ্র, পার্ক স্ট্রিটে অবস্থিত এই ক্যাফেটি টাটকা তৈরি করা কফির প্রাণময় সুবাস এবং স্বাস্থ্যকর ও  সুস্বাদু খাবারের অপশনগুলির স্বাদ নিয়ে আসবে, যার সবগুলিই ব্লু টোকাই-এর প্রশিক্ষিত বারিস্তা এবং শেফদের দ্বারা প্রস্তুত করা হয়ে থাকে। এই নতুন চালু হওয়া ক্যাফেটি হল কলকাতায় ব্লু টোকাইয়ের চতুর্থ আউটলেট, যা শহরে এক কাপ ভাল মানের কফির ক্রমবর্ধমান চাহিদার সত্যিকারের প্রতিফলন। প্রথাগত ভারতীয় শিল্প ও শিল্পীদের প্রতি এই কোম্পানির প্রশংসার সঙ্গে সামঞ্জস্য রেখে ডিজাইন করা ক্যাফেটিতে ইনডোর সিটিং সহ রয়েছে ১,১০০ বর্গফুট জায়গা, যা গ্রাহকদের তাদের কফির আস্বাদ গ্রহণের ক্ষেত্রে পরিপূর্ণতা এনে দেবার আভাস দেয়।



এই উদ্বোধন অনুষ্ঠানে ব্লু টোকাই কফি রোস্টার্সের কো-ফাউন্ডার ও সিওও শিবম শাহি বলেন, “আমরা কলকাতায় একটি উন্নত ব্লু টোকাই এক্সপেরিয়েন্স এনে দিতে পেরে আনন্দিত, যেটি এইরকম একটি শহরে প্রিমিয়াম কফির অভিজ্ঞতার ক্রমবর্ধমান চাহিদা পূরণের ক্ষেত্রে একটি পদক্ষেপ। এখানে থাকছে উন্নত মানের ডাইনিং অভিজ্ঞতা। আমরা আমাদের ক্যাফেগুলির জন্য এবং অনলাইন ডেলিভারির কারণে কলকাতা থেকে অভূতপূর্ব ভালবাসা পেয়েছি এবং পার্ক স্ট্রিটে নতুন ক্যাফে নিয়ে এসে আমরা বৃহত্তর সংখ্যক গ্রাহকদের চাহিদা পূরণ করতে এবং শহরের কফি সংস্কৃতিকে লালন করতে আগ্রহী। এই শহরে একটি স্বতন্ত্র এবং অনন্য শিল্প সংস্কৃতির পরিমন্ডলী রয়েছে। এহেন পরিমন্ডলীর মধ্যে থেকে আমরা এমন একটি কমিউনিটি`র সঙ্গে নিবিড় সম্পর্ক তৈরি করার প্রত্যাশা করছি, যারা এক কাপ ভাল কফিতে চুমুক দিয়ে আলাপচারিতা এবং সৃষ্টিকে উপভোগ করে। কলকাতা আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বাজার এবং আমরা আগামী মাসগুলিতে শহরে আমাদের উপস্থিতিকে আরও বাড়ানোর অপেক্ষায় রয়েছি।”

 

ব্লু টোকাই-এর এই পার্ক স্ট্রিট আউটলেটে এসপ্রেসো, পোরওভার, আমেরিকানো, ক্যাপুচিনো, ফ্ল্যাট হোয়াইট, ভিয়েতনামি-স্টাইলের কফির মত বেশ কিছু গরম এবং ঠান্ডা ব্রু পাওয়া যাবে। এর সবগুলিই ব্লু টোকাইয়ের উচ্চমানের রোস্টেড বিন ব্যবহার করে তৈরি করা হয়। গ্রাহকরা এখানে স্বাস্থ্যকর টক স্যান্ডউইচ, ডিম-ভিত্তিক প্রিপারেশন, সালাদ, কোল্ড-প্রেসড জুস এবং টক পিৎজা, পাস্তা, ওয়াফেলস, প্যানকেক, ফ্রাই এবং বিস্তৃত রেঞ্জের আকর্ষণীয় ডেজার্ট-এর সঙ্গে একটি বিশেষ ব্রেকফাস্ট মেনু থেকে শুরু করে পছন্দের খাবারের একটি ট্রিট পাবেন।

No comments:

Post a Comment

Pages