পরিণীতি চোপড়া ডাবর পুদিন হরার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর - Songoti

পরিণীতি চোপড়া ডাবর পুদিন হরার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর

Share This

কলকাতা : বিশ্বের বৃহত্তম বিজ্ঞান ভিত্তিক আয়ুর্বেদ সংস্থা ডাবর  ইন্ডিয়া লিমিটেড তার আইকনিক ব্র্যান্ড ডাবর পুদিন হরার জন্য নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে বলিউড ডিভা পরিণীতি চোপড়া কে নিযুক্ত করার ঘোষণা করছে।

ডাবর পুদিন হরা গ্যাস, বদহজম এবং পেটের ব্যথার জন্য শীর্ষস্থানীয় আয়ুর্বেদিক ওষুধ। নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর এর নাম ঘোষণার সাথে ডাবর “ইসসে পেহলে কি বাত বড় যায়, লে পুদিন হরা” ট্যাগ লাইন এর নতুন টিভিসির উদ্বোধন করল।


ব্র্যান্ডের সাথে তার সম্পর্কে মন্তব্য করতে গিয়ে পরিণীতি চোপড়া জানালেন, “ডাবর পুদিন হরার সাথে সহযোগিতা করে আমি খুব আনন্দিত। আমি নিজের যত্ন নেওয়ার প্রাকৃতিক উপায়ে সর্বদা বিশ্বাস করি এবং ডাবর পুদিন হরার নতুন অভিযান হ'ল তাই, তাই আমি ভোক্তাদের জানাতে চাই যে তারা 100 শতাংশ প্রাকৃতিক এবং নিরাপদ পুদিন হরা দিয়ে তাদের পেটের যত্ন করতে পারেন।

ডাবর ইন্ডিয়া লিমিটেডের ওটিসি হেলথ কেয়ারের বিপণন বিভাগের প্রধান অজয় সিংহ পরিহর বলেন, “ডাবর পুদিন হরার নতুন মুখ হিসাবে পরিণীতি চোপড়া কে পেয়ে আমরা আনন্দিত। পরিণীতি চোপড়া কে নিয়ে আমরা একটি আকর্ষণীয় নতুন টিভিসিও "ইসসে পেহলে কি বাত বড় যায়, লে পুদিন হরা" লঞ্চ করেছি। নতুন অভিযানটি উদ্দেশ হল একটি প্রিয়তম পদ্ধতিতে, পেটের বিভিন্ন সমস্যার সময় পুদিন হরার গুরুত্ব তুলে ধরা।”

No comments:

Post a Comment

Pages