ব্বল এআই তে পাওয়া যাবে সমস্ত কোভিড সম্পর্কিত তথ্য - Songoti

ব্বল এআই তে পাওয়া যাবে সমস্ত কোভিড সম্পর্কিত তথ্য

Share This

 কলকাতা : ব্বল এআই, ব্যবহারকারীদের জন্য অত্যন্ত আকর্ষক স্মার্টফোন কীবোর্ড সমাধান এবং ব্যক্তিগতকৃত সামগ্রী সরবরাহ করার কীবোর্ড "কোভিড ১৯ রিসোর্সেস" নামে একটি বিভাগ লঞ্চ করেছে যাতে দেশজুড়ে সমস্ত কোভিড সম্পর্কিত তথ্য সরবরাহ করার জন্য বিশ্বাসযোগ্য, রিয়েল-টাইম লিঙ্ক রয়েছে।

আইওএস এবং ববলের আঞ্চলিক কীবোর্ডগুলির (মারাঠি, মালায়ালাম, বাংলা এবং হিন্দি কীবোর্ড) সহ সমস্ত অ্যান্ড্রয়েড ব্যবহারকারী যাঁরা 120 থেকে বেশি ইন্ডিক এবং আন্তর্জাতিক ভাষায়, ডিফল্ট ববল ইন্ডিক কীবোর্ড রেখেছেন তারা টেলিফোন নম্বর এবং বিভাগগুলিতে বিভক্ত ঠিকানাগুলি দিয়ে অ্যাক্সেস করতে পারবেন: অক্সিজেন সিলিন্ডার, কনসেন্ট্রেটর, আইসিইউ বেড, ভেন্টিলেটর, রিমডেসিভির, প্লাজমা দাতা ইত্যাদি সমস্ত কোভিড সম্পর্কিত তথ্য। 

সমস্ত কোভিড সম্পর্কিত তথ্য, কোভিড সম্পর্কিত কীওয়ার্ডের ভিত্তিতে সরকারী উত্স এবং টুইটগুলি থেকে নেওয়া রিয়েল-টাইম ভিত্তিতে সংগ্রহ করা হচ্ছে। সমস্ত ব্বল ব্যবহারকারী অন্যদের সাথে লিঙ্কগুলি শেয়ার করতে পারেন।

“দেশে ভাইরাস প্রাদুর্ভাবের দ্বিতীয় তরঙ্গ এবং সংস্থানগত সংস্থানগুলি নিয়ে গত কয়েক সপ্তাহ ব্যতিক্রমীভাবে কঠোর ছিল। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি তে লোক সাহায্য চাইছেন। তথ্য এবং সংস্থানগুলির প্রয়োজনীয় উত্স সরবরাহ করার ব্যাপক প্রয়োজন দেখে কোভিড -19 সম্পর্কিত রিসোর্স এর জন্য গুরুত্বপূর্ণ লিঙ্কগুলির একটি সহজ এবং ইজি-টু-শেয়ার ডাটাবেসটি সংগ্রহ করতে আমাদের অনুপ্রাণিত করে। এখন সময় এসেছে যে প্রতিটি সংস্থাই গুরুতর সংকটের এই মুহূর্তে তাদের নিজস্ব উপায়ে পদক্ষেপ নেবে এবং অবদান করেন।“ বলেন অঙ্কিত প্রসাদ, সিইও, এবং প্রতিষ্ঠাতা, ব্বল এআই।

No comments:

Post a Comment

Pages