নবদ্বীপ বিধান সভার অন্তর্গত ইদ্রাকপুর গ্রামে বোমা বাজী, অভিযোগের তীর তৃণমূলের দিকে। - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

নবদ্বীপ বিধান সভার অন্তর্গত ইদ্রাকপুর গ্রামে বোমা বাজী, অভিযোগের তীর তৃণমূলের দিকে।

Share This


ছোটন বিশ্বাস, নদীয়াঃ তৃণমূল এর দুষ্কৃতীর বোমায় আহত হয় বিজেপি কর্মীরা এমন্ই অভিযোগ বি জে পি কর্মীদের, ঘটনাটি ঘটে গতকাল রবি বার, নদীয়ার নবদ্বীপ বিধান সভার অন্তর্গত,  জেড পি ২৪ -এর অন্তর্গত ইদ্রাকপুর গ্রামে ৬ নম্বর বুথে,  বিজেপির বুথ সভাপতি  উত্তম ঘোষের স্ত্রী শ্রীমতি অর্পনা ঘোষ সহ ৪ জন ব্যাক্তি গুরুতর ভাবে বোমায় আহত হলেন। আহত ব্যাক্তিরা তারা এখন নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। আহত ব্যাক্তিদের নাম ও - (১) অর্পনা ঘোষ, স্বামী- উত্তম ঘোষ (২) দিলীপ ঘোষ, পিতা- গোপাল (৩) বিশাখা ঘোষ,  স্বামী- দিলীপ ঘোষ (৪) ভৈরব ঘোষ, পিতা- নারু ঘোষ।


আহত ব্যাক্তিদের ও তাদের  পরিবারের পক্ষ  থেকে বলা হয় যে..., তৃণমূলের ব্লক সভাপতি তাপস ঘোষ ও তাঁর ছেলে তুহিন ঘোষ দুজনে, বিজেপির কর্মী উত্তম ঘোষের জমির পাশে বেআইনি ভাবে সরকারি আইন না মেনে, তার জমি ঘেসে পুকুর কাঁটায় বাঁধা/ আপত্তি করলে, প্রথমে তর্ক-বিতর্কের মাধ্যমে হাতাহাতি শুরু হয়, ও সর্ব শেষে তৃণমূল ব্লক সভাপতি তাপস ঘোষ ও তার ছেলে তুহিন ঘোষ বিজেপি কর্মী উত্তম ঘোষ স্ত্রী  সহ ওই ৪ জন বিজেপির কর্মীদের উপর বোমা হামলা চালায়।

 সোমবার সকালে আহতদের দেখতে হাজির ছিল রানাঘাট লোকসভার সাংসদ জগন্নাথ সরকার। তিনও এই ঘটনার তীব্র নিন্দা করেন ও দোষীদের উপযুক্ত শাস্তি'র দাবী করেন। ও এই ঘটনায় প্রত্যক্ষ তৃণমূলের যোগ আছে বলেও দাবি করেন।

No comments:

Post a Comment


Debi Samman

Pages