‘ভার্চুয়াল জন গণ মন’ - ভারতকে এক করার জন্য ভারতবালা পুনরায় - Songoti

‘ভার্চুয়াল জন গণ মন’ - ভারতকে এক করার জন্য ভারতবালা পুনরায়

Share This

‘ভার্চুয়াল জাতীয় সংগীত’ ইউটিউব গুগল অনুসন্ধানে এসেছিল স্বাধীনতা দিবসে মাস্টহেড এবং দূরদর্শন। এটি জীবন আসার চেয়ে বড় ছিল একসাথে ভারতীয়দের কণ্ঠস্বর - অরুণাচল প্রদেশের পাহাড় থেকে শুরু করে ভারতের ৭৪ তম স্বাধীনতা দিবসে চালু হওয়া থার মরুভূমির বিস্তৃতি। ২০২০ ভারত সামাজিকভাবে দূরত্বে চলেছে, এক বছর যখন ভারতীয়দের প্রত্যেকের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে অন্যান্য। এই ফিল্মটি দৃঢ় আবেগকে সামনে এনেছে যেহেতু আমরা দেখি ভারতীয়দের সমস্ত কোণ থেকে ভারতীয়রা দেশ একসাথে সংগীত গাই। গুগল এআই দ্বারা সংগৃহীত ভয়েসগুলি রাখা হয়েছিল জন গণ মন দ্বারা নিজের ধরণের সিনেমাটিক পুনর্নির্মাণের প্রথম জীবনের চেয়ে বড় আকারে ভার্চুয়াল ভারতে ভারতবালা এবং তার দল।ভার্চুয়াল ভারত এবং এর মধ্যে ভারতী এবং প্রথম মধ্যে প্রথম অনন্য সহযোগিতা গুগল, ভারতকে একটি এআই চালিত বাদ্যযন্ত্র দিয়ে জাতীয় সংগীত গাওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল সিনেমা যা আইকনিকের নির্দেশনায় ধরা হয়েছিল এমন অভিজ্ঞতা চলচ্চিত্র নির্মাতা ভারতবালা এবং তাঁর ভার্চুয়াল ভারত দল ভারতবালা বলেছিলেন, “এমন এক সময়ে যখন আমরা সকলেই একে অপরের থেকে দূরে ছিলাম ভার্চুয়াল ভারত তৈরি করতে ভার্চুয়াল ভারতকে মূলত একত্রিত করুন - এই ধারণাটির সাথে অংশীদার হওয়ার আমার কারণ ছিল।

     ভারতের জন্য আমার নতুন ধারণা - ভার্চুয়াল ভারত ভারতকে কার্যত একত্রিত করার বিষয়ে - আমাদের সংস্কৃতি সম্পর্কে শর্টফিল্মগুলির চারপাশে ভারতীয়দের একত্রিত করা - সবই এক জায়গায় ডিজিটালরূপে। সুতরাং এটি ছিল সমস্ত উপাদানগুলির একটি প্রাকৃতিক এবং নিখুঁত সংমিশ্রণ সৃজনশীল চ্যালেঞ্জ ছিল যে তার ধরণের প্রযুক্তিগুলির মধ্যে প্রথমটি রয়েছে যা ভয়েস নিয়ে আসে একসাথে একটি অনন্য এআই সংগীত অভিজ্ঞতা। আমরা কীভাবে ভারতীয় কণ্ঠ ব্যবহার করব না তারা প্রযুক্তির মতো বোধ করে এবং পরিবর্তে মানব বোধ করে। কিভাবে ধরে রাখা যায় কাঁচা আবেগ? সর্বোপরি কীভাবে এর প্রতি আমাদের গভীর এবং অকৃত্রিম শ্রদ্ধা বজায় রাখা যায় বিশ্বের বৃহত্তম সংগীত। এ জাতীয় মতামতগুলির জন্য একজাতীয় দৃষ্টিভঙ্গি এবং সত্যিকারের ভারতীয় চেতনার প্রয়োজন। আমার সত্যিকারের ধন্যবাদ গুগল ইন্ডিয়ার কান্ট্রি হেড সঞ্জয় গুপ্তাকে, যিনি আমাকে জুলাইয়ের মধ্যরাতে ফোন করেছিলেন স্বাধীনতা দিবসে একসাথে গেয়ে দেখার ভারত এবং আমি জানতাম এটি ছিল নিখুঁত সহযোগিতা।
“২০০০ সালে আমরা ৫০ জন ভারতীয় মাস্ট্রো দিয়ে জন গণ মন তৈরি করেছি।আমার জন্য এটি একটি নতুন ছিল প্রান্ত এআই কেটে সক্ষম করে একটি বাগদানের সাথে সংগীতের পক্ষে অভিব্যক্তি প্রযুক্তি. এটি একটি নিখুঁত ফিট ছিল " গুগল ভারতের গুগলের জন্য ভারতের দৃষ্টিভঙ্গির অংশ হিসাবে যা করছে তা নজিরবিহীন। উত্তোলন করতে ডিজিটাল রূপান্তরের মাধ্যমে ভারতীয় সমাজের প্রতিটি দিকই একটি আসল দৃষ্টি। তাই এটা তারা আমাকে প্রচুর আত্মবিশ্বাস এবং সান্ত্বনা দিয়েছিল যে তারা এ এর ​​সাথে সঠিক অংশীদার ছিল দেশের জন্য আসল দৃষ্টি। আমরা চূড়ান্ত ফিল্ম এবং আশা সম্পর্কে অত্যন্ত খুশি এটি ভারতে এবং বিশ্বের প্রতিটি অঞ্চলে প্রতিটি ভারতীয়ের সাথে অনুরণিত হয়! "

Youtube - https://www.youtube.com/channel/UCk6qkhdKuV94gG8Qr6j3Ikg

Instagram - https://www.instagram.com/virtualbharat/

Facebook - https://www.facebook.com/virtualbharat

Twitter - https://twitter.com/virtual_bharat

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages