চোখের স্বাস্থ্য ভাল করার লক্ষ্যে নতুন পদক্ষেপ নিল জনসন অ্যান্ড জনসনস—এর অ্যাকিউভিউ লেন্সেস - Songoti

চোখের স্বাস্থ্য ভাল করার লক্ষ্যে নতুন পদক্ষেপ নিল জনসন অ্যান্ড জনসনস—এর অ্যাকিউভিউ লেন্সেস

Share This
জনসন অ্যান্ড জনসন প্রাইভেট লিমিটেডের বিশন ডিভিশনের ব্র্যান্ড অ্যাকিউভিউ আজ ঘোষণা করল হ্যাশট্যাগ অ্যকিউভিউ ওয়ান ডে চ্যালেঞ্জ। ভাবুন এই কর্মসূচিতে প্রথম অংশগ্রহণকারী কে —তরুণদের আইকন রণবিজয় সিং। এই কর্মসূচি ভারতীয় তরুণদের উদ্বুদ্ধ করতে চায় যাতে তারা চোখের স্বাস্থ্যের দিকে নজর দেন। এই উদ্যোগের মাধ্যমে, কোনও রকম সমঝোতা না করেই জীবনকে উপভোগ করার যে স্বাধীনতা, এই ব্র্যান্ড চায় সব মানুষই তেমন জীবন উপভোগ করুন।
ভাল দৃষ্টিশক্তি দৈনন্দিন জীবনের খুব গুরুত্বপূর্ণ অংশ। অনেক ভারতীয় নিয়মিত চোখ পরীক্ষা না করিয়ে বিষয়টিকে অবহেলা করেন। এব্যাপারে তরুণ প্রজন্মের মনোভাব বদলানোর লক্ষ্যে, এই ব্র্যান্ড একাধিক শহরে একটা প্রচার কর্মসূচি শুরু করেছে। যাঁরা চোখের যত্ন নেন সেই সব পেশাদারের কাছে গিয়ে তরুণেরা যাতে চোখ পরীক্ষা করান সেবিষয়ে উৎসাহ দেওয়াই এই প্রচার কর্মসূচির লক্ষ্য। 


এই অদ্ভূত চ্যালেঞ্জ সম্পর্কে রণবিজয় সিং বলেন, আমি সততার সঙ্গে বলতে পারি যে নিজের চোখের প্রতি নজর দেওয়ার কাজটা ততটাই গুরুত্বপূর্ণ, যতটা গুরুত্বপূর্ণ আপনার বাকি শরীরের দিকে নজর দেওয়া। এখানেই নিয়মিত চোখ পরীক্ষার প্রসঙ্গ উঠে আসে। যদি আপনি মনে করেন যে জীবনে আপনার যে লক্ষ্য তার প্রতি আপনার স্পষ্ট দৃষ্টি থাকা দরকার, তাহলে সেই লক্ষ্য অর্জনের পথে আপনাকে সাহায্য করবে এমন একটা বিষয়ে যত্ন নেওয়াটা খুবই গুরুত্বপূর্ণ। সেটা হল আপনার দৃষ্টিশক্তি। আমি তাই প্রত্যেকের কাছে আর্জি জানাচ্ছি হ্যাশট্যাগ অ্যাকিউভিউ ওয়ান ডে চ্যালেঞ্জে অংশ নিন এবং আপনাদের অভিজ্ঞতা আমার সঙ্গে ভাগ করে নিন।
হ্যাশট্যাগ অ্যাকিউভিউ ওয়ান ডে চ্যালেঞ্জের সুযোগ পাওয়া যাবে সারা ভারতে মোট ৭৫টি পার্টনার স্টোরে যেখানে গেলে বিখ্যাত  চক্ষু বিশেষজ্ঞরা আপনার চোখ পরীক্ষা করবেন। রণবিজয় সিং, হিনা কান, প্রিন্স নারুলা এবং জয় ভানুশালীর মতো তরুণদের আইকনেরা এই কর্মসূচির সূচনা করেছেন। শুরু হয়েছে দিল্লি, মুম্বই, কোলকাতা, বেঙ্গালুরু, হায়দরাবাদ ও চেন্নাইয়ে।
ব্র্যান্ডেরএইউদ্যোগ সম্পর্কে বলতে গিয়ে জনসন অ্যান্ড জনসন প্রাইভেট লিমিটেডের শাখা জনসন অ্যান্ড জনসনস ভিশন—এর ডিরেক্টর টাইনি সেনগুপ্ত বলেন, আমি বিশ্বাস করি যে ভাল জীবন ও সুখী পরিবারের ভিত্তি হল ভাল স্বাস্থ্য।  স্বাস্থ্যবান জনগোষ্ঠী গড়ে তোলা এবং সামগ্রিকভাবে স্বাস্থ্যের উন্নতির জন্য ভাল সুবিধা দেওয়া, এসবই হল স্বাস্থ্য ভাল রাখার অবিচ্ছেদ্য অঙ্গ। অ্যাকিউভিউ হল সারা বিশ্বে কনট্যাক্ট লেন্সের হ্যাশট্যাগ ১ নম্বর সেলিং ব্র্যান্ড। দীর্ঘ সময়ের জন্য আরামদায়ক, দারুণ দৃষ্টিশক্তি, খুব উঁচু মাত্রায় অতিবেগুনি রশ্মি আটকাতে সক্ষম এবং খোলাপরা করা সহজ, এটাই হল অ্যাকিউভিউ লেন্সের বৈশিষ্ট্য। এবং তেমন দক্ষতার সঙ্গেই এই সব লেন্স তৈরি করা হয়েছে।কলকাতায় হ্যাশট্যাগ অ্যাকিউভিউ ওয়ান ডে চ্যালেঞ্জ চালু করতে পেরে আমি দারুণ খুশি।এই সব কার্যকলাপের লক্ষ্য হল তরুণেরা যাতে তাঁদের চোখ পরীক্ষা করান তাতে উৎসাহ দেওয়া এবং একদিনের জন্য নিখরচায় লেন্স ব্যবহারের সুযোগ দেওয়া। যাঁরা লেন্স দেবেন তাঁরা সকলেই চোখের যত্ন নেওয়ার কাজে সুপরিচিত বিশেষজ্ঞ এবং তাঁরা রয়েছেন শুধুমাত্র ৭৫টি পার্টনার স্টোরে। 
এই কর্মসূচি শুরু হচ্ছে ১০ জানুয়ারি ২০২০ থেকে। এতে অংশগ্রহণকারীরা বিনামূল্যে চোখ পরীক্ষা করাতে পারেন, একদিনেরপ জন্য বিনামূল্যে অ্যাকিউভিউ কনট্যাক্ট লেন্স বিনামূল্যে ব্যবহারের অভিজ্ঞতা পেতে পারেন এবং তাঁরা ভাল লেন্সই পাবেন। এই চ্যালেঞ্জ কর্মসূচিতে অংশগ্রহণ করে প্রতিটি শহরের কয়েকজন ভাগ্যবান বিজেতা এই ব্র্যান্ডের তৈরি করা মিউজিক ভিডিওতে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages