শক্তিশালী কলকাতা বেস স্থাপনের পরে পূর্ব ভারতে সম্প্রসারণের আগ্রাসী পরিকল্পনা মাইগেটএর - Songoti

শক্তিশালী কলকাতা বেস স্থাপনের পরে পূর্ব ভারতে সম্প্রসারণের আগ্রাসী পরিকল্পনা মাইগেটএর

Share This
কলকাতাজানুয়ারী ০৯২০২০মাইগেট হল গেটেড আবাসনগুলির জন্য ভারতের শীর্ষস্থানীয় সুরক্ষা এবং জনসমাজ পরিচালনার একটিসলিউশন, কলকাতা জুড়ে তাদের উপস্থিতি শক্তিশালী করার পরে আজ তারা পূর্ব ভারত জুড়ে সম্প্রসারণের পরিকল্পনা ঘোষণা করেছে। এই সংস্থাটির লক্ষ্য হল এই বছরের শেষ নাগাদ পূর্ব ভারতের আশেপাশের ২১০০ টিগেটেডজনসমাজের ৮০০,০০০ বাড়িঘর সুরক্ষিত করাযার মধ্যে কলকাতা প্রায় ৩০ শতাংশ থাকবে।
এর মোবাইল-ভিত্তিক সুরক্ষা এবং জনসমাজ পরিচালনার সলিউশনটি এখন পশ্চিমবঙ্গের রাজধানীতে আইআইএম কলকাতাইউনিওয়ার্ল্ড সিটি (একটি ১০০ একর জনপদ) এবং মোট ছয়টি প্রতিরক্ষা কর্মীদের আবাসনের (আলিপুরহেস্টিংস এবং খিদিরপুর) মতো মর্যাদাপূর্ণ স্থান সহ ২৫০টি গেটেড জনসমাজের ৬০,০০০ এরও বেশি বাড়িতে রয়েছে।
এখন এই সমাধানটি কটক এবং রায়পুরে চালু করার কথা ঘোষণা করেছে, ২০২০ সালের মাঝামাঝি সময়ের মধ্যে গুয়াহাটিভুবনেশ্বর ও রাঁচি সহ আরও ছয়টি শহরে চালু করার লক্ষ্য নেওয়া হয়েছে। ব্যবসায়ের মূল লক্ষ্য হ'ল পরিকল্পিত সম্প্রসারণ যা মাইগেটের সাম্প্রতিক $৫৬মিলিয়ন ডলার সিরিজ বি তহবিলের ঘোষণার মাধ্যমে শুরু হয়েছে
পূর্ব ভারতের একাধিক শহরেআবাসন প্রকল্পগুলির বৃদ্ধির প্রবণতারয়েছে শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট গবেষণা সংস্থা, জেএলএল এর সমীক্ষা অনুসারে, ২০১৯ সালে কলকাতায় বাড়ি বিক্রি ১৯% বেড়েছে, এর সাথে ভারতের দ্রুততম উঠতি রিয়েল এস্টেট বাজারগুলির মধ্যে কটক, ভুবনেশ্বর ও রায়পুরের নাম উঠে এসেছে
অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সগুলিতে মাইগেট সলিউশনটি হার্ডওয়্যার বা কোনও মূলধন ব্যয় ছাড়াই ছয় দিনের মধ্যে স্থাপন করা যেতে পারে। মাইগেট একটি মোবাইল-অ্যাপ্লিকেশন ভিত্তিক সিস্টেম যা গেটেড জনসমাজের বাসিন্দাদের হস্থকৃত কাজগুলি ডিজিটাইজড এবং স্বয়ংক্রিয় করার মাধ্যমে সুরক্ষা এবং সুবিধা বাড়ায়।
মাইগেটের মাধ্যমে, সমস্ত প্রবেশিকা এবং প্রস্থানকেন্দ্রগুলি আবাসিকদের কাছে সম্পূর্ণরূপে দৃশ্যমানতা এবং নিয়ন্ত্রণের মাধ্যমে অনুমোদিত এবং ডিজিটালভাবে লগইন করা হয়।মাইগেটে বেশ কয়েকটি উন্নত পরিষেবা যেমন ই-ইন্টারকম (স্বয়ংক্রিয় দর্শনার্থী প্রমাণীকরণ)শিশু সুরক্ষাঅ্যালার্টস্টাফ ম্যানেজমেন্টঅবকাঠামোমুক্ত যানবাহন পরিচালনাটাচলেস আবাসিক পরিচয়,ক্লাবহাউস অ্যাক্সেস ম্যানেজমেন্ট এবং অ্যাডমিন ড্যাশবোর্ড / রিপোর্টিংয়ের সুবিধাও দেয়। এগুলি ছাড়াও মাইগেট আবাসিক কল্যাণ সমিতিগুলি (আরডাব্লুএ) তাদের সোসাইটির অ্যাকাউন্টিং,বাসিন্দাদের কাছ থেকে অর্থ সংগ্রহহেল্পডেস্ক এবং অন্যান্য মান সংযোজন পরিচালনা করতে সহায়তা করে। সলিউশনটি ব্যবহার-অনুযায়ী-অর্থ-প্রদান হিসাবে নির্ধারণ করা হয়এবং স্টার্টআপটি আবাসনের কর্মী, নিরাপত্তারক্ষী এবং বাসিন্দাদের প্রশিক্ষণ প্রদান এবং পরিচালনা করে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages