ঠিকানা বৃদ্ধাশ্রম, যাবেন নাকি দেখতে? - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

ঠিকানা বৃদ্ধাশ্রম, যাবেন নাকি দেখতে?

Share This

বার্তা প্রতিবেদন,কলকাতাঃ  ''ঠিকানা বৃদ্ধাশ্রম” এর সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হলো কলকাতা প্রেস ক্লাবে। বাস্তব জীবনের সত্য ঘটনা নিয়ে এই সিনেমা “ঠিকানা বৃদ্ধাশ্রম” এই সিনেমার অন্যান্য অভিনেতা ও অভিনেত্রীরা হলেন মনোজ মিত্র, বিশ্বজিৎ চক্রবর্তী, দেবিকা মিত্র, সুনীল ঘোষ, অভিষেক দেব রায় ও প্রয়াত রমেন রায় চৌধুরী। 
      এই সিনেমার গল্প অনেকটা এই রকম- জীবনের নাম খেলাঘর। সে ঘর কখন ভাঙে,কখন গড়ে, সে শুধু বিধাতাই জানে। ঠিক তেমনি একদিন স্বামীর মৃত্যুর পর রীনার খেলাঘর ভাঙ্গে। ছেলে বৌমার অত্যাচারে ওর শেষ ঠিকানা হয় – ঠিকানা- বৃদ্ধাশ্রমে। আর এই বৃদ্ধাশ্রমেই রীনা একদিন অনুভব করে যে, শুধুমাত্র একটি দৃষ্টিকোণ নয়, জীবনের হাজারও দৃষ্টি কোন থেকে আঘাত পেয়ে, মানুষ বাধ্য হয়ে আসে এই শেষ বেলাতে, ঠিকানা বৃদ্ধাশ্রম।

 : Advertisement :

     এই সিনেমা মুক্তি পাবে ১লা নভেম্বর।  চিত্রনাট্যকার,সংলাপ লেখক ও পরিচালক সুবীর পাল চৌধুরী,কাহিনীকার ও প্রযোজক সুনীল কুমার ঘোষ, সংগীত পরিচালক রীপন চট্টোপাধ্যায়, সোমা চক্রবর্তী, হিমাদ্রী দাস, সাহানা রায় চৌধুরী, রিদ্ধি, ঝিমলী রায় চৌধুরী এ ছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য বিশিস্ট ব্যক্তিবর্গ এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন। 

চিত্র সৌজন্যঃ গোপাল দেবনাথ 

No comments:

Post a Comment


Debi Samman

Pages