আনন্দের শহরে, কৌশিক ইভেন্টস উপহার দিলো ভালোবাসার মরশুম - Songoti

আনন্দের শহরে, কৌশিক ইভেন্টস উপহার দিলো ভালোবাসার মরশুম

Share This

কলকাতাঃ মনে আছে ৭০ বা ৮০ দশক কিংবা তার আগে, প্রেম পর্যায়ে সেই সময় প্রেমিক বা প্রেমিকা'র সঙ্গে কথা - বার্তা'র মাধ্যম হিসেবে চিঠিই ছিল প্রধান সেতু। প্রেম সেই সময়ও ছিল আজও বর্তমান। শুধু পার্থক্য ঘটেছে প্রযুক্তি'র কারনে। তবে সেই মুহুর্তটুকু উপহার হিসেবে ফিরিয়ে দিতে ভালোবাসার দিনে  কৌশিক ইভেন্টস নিয়েছিল এক অভিনব উদ্যোগ।।

পৃথিবী জুড়ে সদ্য কেটেছে ভ্যালেন্টাইন্স দিবস। ফলত আনন্দের শহর'ও কিন্তু পিছিয়ে নেই, বিভিন্ন প্রান্তে ছিল বেশ ফেস্টিভ মুড। অন্যরকম ভালোবাসার দিন উপহার দিলো "ভালোবাসার মরশুম" শীর্ষক অনুষ্ঠান। প্রেমের চিঠি পাঠ তাঁর পাশাপাশি প্রত্যেক প্রেমিক-প্রেমিকা যুগলের জন্য বাংলা গান আড্ডা আর সেইসঙ্গে খুব আনন্দের মুহূর্ত উপভোগ ছিল অনুষ্ঠানের প্রধান আকর্ষন। এই অনুষ্ঠানে উপস্থিত

ছিলেন গায়ক গৌরব সরকার, সুজয় ভৌমিক ,অর্ক  মিশ্র ,ইন্দ্রজিৎ দে ইন্দ্র ,অভিষেক নাট্য,জ্যোতি শর্মা, রক্তিম ,জয় সরকার ,কবিতার রাজা ,সোমদত্তা ব্যানার্জি, এনি আহমেদ ,মহুল চক্রবর্তী ,ইশা রাজবংশী ,শ্রীময়ী রায়চৌধুরী ,নবনীতা পাল চৌধুরী, তন্ময় চক্রবর্তী ,অনিন্দ, পিয়ালী পাল এবং আরও অনেকেই। ভালোবাসার সন্ধ্যায় দক্ষিন কলকাতার একটি ক্যাফে অনুষ্ঠিত হয় এই স্বর্ণালী মুহুর্ত।।



No comments:

Post a Comment