একটি ফ্লিপে খোলে টিটিকে প্রেস্টিজ সভছ ফ্লিপ-অন এর - Songoti

একটি ফ্লিপে খোলে টিটিকে প্রেস্টিজ সভছ ফ্লিপ-অন এর

Share This

 


কলকাতা: টিটিকে প্রেস্টিজ, ভারতের শীর্ষস্থানীয় রান্নাঘরের সরঞ্জামের কোম্পানি, সভছ ফ্লিপ-অন প্রেসার কুকার লঞ্চ করেছে, একটি অনন্য ঢাকনা-বন্ধের (লিড-লক) প্রক্রিয়া সহ ভারতের প্রথম স্পিলেজ কন্ট্রোল মডুলার প্রেসার কুকার। নামটি এই সত্য থেকে উদ্ভূত হয়েছে যে প্রেসার কুকারের এই পরিসরটি একটি উদ্ভাবনী বিল্ট-ইন মেকানিজম সাথে আসে যা কেবল হ্যান্ডেলের একটি ফ্লিপ দিয়ে কুকারের ঢাকনাটি বন্ধ এবং খোলা যেতে পারে। অন্যান্য প্রেসার কুকারের মত ঢাকনাটিকে সামঞ্জস্য করার প্রয়োজন নেই; ঢাকনা যে কোন দিকে স্থাপন করা যেতে পারে এবং কোন ঝামেলা ছাড়াই বন্ধ করা যেতে পারে, আপনার রান্নার অভিজ্ঞতাকে সম্পূর্ণরূপে রূপান্তরিত করে।


সভছ ফ্লিপ-অন প্রেসার কুকার টিটিকে প্রেস্টিজের সিগনেচার স্পিলেজ-কন্ট্রোল ঢাকনা সহ আসে - ঢাকনা এত গভীর যে এটি রান্নার প্রক্রিয়া চলাকালীন যে কোনও ছিটানোকে নিয়ন্ত্রণ করে। এই বৈশিষ্ট্যটি নিশ্চিত করে যে রান্না করার সময় কোনও বিশৃঙ্খলা নেই তাই রান্নাঘর পরিষ্কার করার সময় ব্যয় হ্রাস করে। টিটিকে প্রেস্টিজের ফ্লিপ-অন রেঞ্জে একটি অতিরিক্ত কাচের ঢাকনা রয়েছে যা বাড়ির রান্নাকে প্রেসার কুক ছাড়াও স্টিম, সিদ্ধ এবং খাবার রান্না করতে সক্ষম করে – সবই কেবলমাত্র একটি পাত্রে। বাড়ির রাঁধুনী রান্না করার সময় এবং তারপর টেবিলে সুবিধাজনকভাবে বহুমুখী কাঁচের ঢাকনা ব্যবহার করতে পারেন।

 

বাড়ির রাঁধুনীর সুরক্ষা এবং সুস্থতার কথা মাথায় রেখে, সভছ ফ্লিপ-অন প্রেসার কুকারে রয়েছে বেশ কিছু উদ্ভাবনী সুরক্ষা বৈশিষ্ট্য রয়েছে। প্রেসার ইন্ডিকেটর সুরক্ষার একটি অতিরিক্ত মাত্রা যোগ করে এবং অনন্য লকিং প্রক্রিয়া নিশ্চিত করে যে কুকারটি সঠিকভাবে বন্ধ না হওয়া পর্যন্ত চাপ তৈরি হবে না। এটি আরও নিশ্চিত করে যে কুকারের ভিতরের চাপ কম না হওয়া পর্যন্ত এটি খোলা যাবে না।

 

স্টেইনলেস স্টিলের ফ্লিপ-অন প্রেসার কুকারে ট্রাই-প্লাই বটম নিশ্চিত করে যে রান্না করার সময় তাপ সমানভাবে বিতরণ করা হচ্ছে। এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ কারণ এটি নিশ্চিত করে যে খাবারটি পুড়ে না যায়। ফ্লিপ-অন সভছ প্রেসার কুকারটি ইন্ডাকশন এবং গ্যাস স্টোভ উভয় ক্ষেত্রেই সুবিধাজনকভাবে ব্যবহার করা যেতে পারে। একটি ইন্ডাকশন বটম বৈশিষ্ট্যযুক্ত, এই প্রেসার কুকারটি শক্তি সংরক্ষণে সাহায্য করে কারণ এটি রান্নার সময়কে দ্রুততর করে তোলে৷ অনন্য কুকারটি হার্ড অ্যানোডাইজড ভেরিয়েন্টেও পাওয়া যায়।


 

তাই আপনি যদি আপনার প্রেসার কুকারটিকে আপগ্রেড করতে চান এবং রান্না করার পরে পরিষ্কার করার সময় কমাতে চান, তাহলে টিটিকে প্রেস্টিজের নতুন সভছ ফ্লিপ-অন প্রেসার কুকারটি পরীক্ষা করে দেখুন।

 

টিটিকে প্রেস্টিজ যেকোন ফ্লিপ অন ৫এল প্রেসার কুকার কিনলে ১৫শতাংশ ছাড় এবং একটি ওমেগা ডিলাক্স গ্রানাইট তাওয়া (২৫ সেমি) (১১ .৮০ টাকা মূল্যের) বিনামূল্যে উপহার অফার করছে, যা গ্রাহককে ৩৭শতাংশ এর বিশাল সুবিধা দিচ্ছে। এই অফারটি প্রেস্টিজ এক্সক্লুসিভ স্টোর, নির্বাচিত ডিলার আউটলেট এবং ব্র্যান্ডের এক্সক্লুসিভ ই-স্টোর https://www.shop.ttkprestige.com-এ ৩০শে নভেম্বর ২০২২ পর্যন্ত ক্রয়ের জন্য উপলব্ধ।

No comments:

Post a Comment