দম্পতিদের জন্য অভিনব সৌন্দর্য প্রতিযোগিতা কলকাতায়, জিতলেই মিলবে দুবাই যাওয়ার টিকিট - Songoti

দম্পতিদের জন্য অভিনব সৌন্দর্য প্রতিযোগিতা কলকাতায়, জিতলেই মিলবে দুবাই যাওয়ার টিকিট

Share This

বার্তা প্রতিবেদন, কলকাতাঃ অনেক স্বপ্ন, অনেক প্রতিশ্রুতি, আকাঙ্ক্ষার মেলবন্ধনের সম্মিলিত পরিনতি হল সাত পাকে বাঁধা পড়া। আর সেই বন্ধনের মজবুতি পরখ করে দেখতেই মহাবীর দনওয়ার জুয়েলার্সের তরফে আয়োজন করা হচ্ছে Couple No.1।

খুব সম্প্রতি দম্পতি বা কাপলদের মধ্যে এই সম্পর্ককে আরও মজবুত করার লক্ষে একটি অলঙ্কার বিপনী এক অভিনব প্রতিযোগিতার আয়োজন করেছেন। সল্টলেকের মহাবীর দানওয়ার জুয়েলার্সের দোকানে কাপল নং ওয়ান নামে এই প্রতিযোগিতার ফটোশ্যুটের আয়োজন করা হয়।

প্রাথমিক ঝাড়াই বাছাইয়ের পর ১৩ জন দম্পতিকে মনোনীত করা হয়েছিল চূড়ান্ত পর্বের জন্য। তারমধ্যে থেকেই কাপল নং ওয়ান দম্পতির জন্য রয়েছে জ্যাকপট। একেবারে দুবাই যাওয়ার টিকিট তুলে দেওয়া হবে তাঁদের হাতে। ২৯ মে ফেয়ারফিল্ড বাই ম্যারিয়ট হোটেলে হবে সেই গ্র্যান্ড ফিনালে।

সকল প্রতিযোগী চরম টেনশনে। কোন জুটি পাবেন দুবাই যাওয়ার টিকিট। সেই নিয়ে চলছে জল্পনা। ২৯মে কাপল নম্বর ১-এর গ্র্যান্ড ফিনালেতে হাজির থাকবেন বলিউড অভিনেত্রী রিচা শর্মা, স্টাইলিস্ট ডলি জৈন ও মোটিভেশনাল স্পিকার নয়না মোরে, বিজয় সোনি, পরিচালক, মহাবীর দানওয়ার জুয়েলার্স এছাড়াও আরও অনেক চমকই অপেক্ষা করে আছে ওই বিশেষ দিনের জন্য।

No comments:

Post a Comment