এই গ্রীষ্মে ক্রম্পটনের সদ্য-চালু হওয়া কুল ব্রিজ ডেজার্ট কুলার সিরিজের সাথে গরমকে পরাস্ত করুন - Songoti

এই গ্রীষ্মে ক্রম্পটনের সদ্য-চালু হওয়া কুল ব্রিজ ডেজার্ট কুলার সিরিজের সাথে গরমকে পরাস্ত করুন

Share This

 

কলকাতা: অবশেষে গ্রীষ্মের আগমন এবং তাপমাত্রা বৃদ্ধির সাথে সাথে শীতল রাখা গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। একটি উচ্চ কার্যসম্পাদনকারী, শক্তি-দক্ষ এয়ার কুলারের সাথে তাৎক্ষণিক শীতলতা অবশ্যই আপনাকে স্বাচ্ছন্দ্যের সাথে জ্বলন্ত উত্তাপের মরসুম অতিক্রম করতে সহায়তা করবে। পাখার মতো শীতলকারী পণ্যে ৮০ বছরেরও বেশি অভিজ্ঞতা নিয়ে ক্রম্পটন গ্রীভস কনজ্যুমার ইলেকট্রিক্যালস লিমিটেড কুল ব্রীজ ডেজার্ট কুলার সিরিজ চালু করার মাধ্যমে তার শীতলকারী বাস্তুতন্ত্রে আরেকটি উদ্ভাবন যোগ করেছে। উচ্চতর শীতল কার্যক্ষমতা, উন্নত প্রযুক্তি এবং স্বতন্ত্র ভোক্তা-বান্ধব বৈশিষ্ট্য সহ, ক্রম্পটনের এই সাম্প্রতিক পরিসরটি আপনাকে আরাম এবং স্বাচ্ছন্দ্যে ভরা একটি আনন্দদায়ক, শীতল গ্রীষ্ম পাওয়ার নিশ্চয়তাদেবে।


জলবায়ু পরিবর্তন একটি কঠোর বাস্তবতায় পরিণত হওয়ার সাথে সাথে এবং তাপমাত্রা রেকর্ড উচ্চতায় পৌঁছেছে, আমাদের আগামী মৌসুমে চরম তাপমাত্রার প্রত্যক্ষ করার সম্ভাবনা বেশি। তীব্র তাপপ্রবাহ, এবং ঝলসে যাওয়া তাপমাত্রা আমাদের জন্য ক্লান্তিকর দিনের পর বাড়িতে ফিরে আসার মুহুর্তে তাৎক্ষণিকশীতল অনুভব করা আমাদের জন্য আরও গুরুত্বপূর্ণ হয়েওঠে। তাৎক্ষণিকশীতলকরণের প্রয়োজনীয়তা অপরিহার্য, শুধুমাত্র তাপকে পরাজিত করার জন্য নয়, বরংগ্রীষ্মকালে আমাদের আরাম, সুবিধার পাশাপাশি মানসিক এবং শারীরিক সুস্থতাও অনুভব করতে সক্ষম করে। কুলার, তাই, সাশ্রয়ী মূল্যের, টেকসই, এবং শক্তি দক্ষ বৈশিষ্ট্যগুলির সাথে অতিরিক্ত সুবিধা রয়েছে যা যে কোনও সময় এবং যে কোনও জায়গায় সর্বোত্তম শীতল আরাম প্রদান করে। সামগ্রিক ভোক্তা অভিজ্ঞতা বাড়ানোর লক্ষ্যে, ক্রম্পটন তার এয়ার কুলারের নতুন পরিসর লঞ্চ করেছে যা জলদি কুলিং প্রদান করে যাকে কুল ব্রীজ ডেজার্ট কুলার বলা হয়।


এই গ্রীষ্মে আপনাকে তাপ পরাজিত করতে সাহায্য করার জন্য কুল ব্রীজ মডেলগুলির একটি অনন্য সেট উপস্থাপন করে, ক্রম্পটনের সাম্প্রতিক পরিসরটি আধুনিক নান্দনিকতার সাথে শীতল আরামের জন্য তৈরি করা হয়েছে। এমনকি উষ্ণতম দিনেও সর্বোত্তম-শ্রেণীর তাৎক্ষণিকশীতলতা সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে, নিম্নলিখিত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে: উচ্চতরকুলিং পারফরম্যান্স, এভারলাস্ট পাম্প, ৪উপায়ে এয়ার ডিফ্লেকশন, আইস চেম্বার, হানিকম্ব প্যাড, পরিষ্কার করা সহজ এবং ঝামেলা-মুক্ত রক্ষণাবেক্ষণ, ইনভার্টার কম্পাটিবল, ওভারলোড সুরক্ষা সহ মোটর, অটো সুইং ভার্টিকাল লৌভার্স, ওয়ারেন্টি


সাম্প্রতিক উদ্ভাবন সম্পর্কে বলতে গিয়ে, শ্রী শচীন ফারতিয়াল, ভাইস প্রেসিডেন্ট, অ্যাপ্লায়েন্স বিজনেস - ক্রম্পটন গ্রীভস কনজ্যুমার ইলেকট্রিক্যালস লিমিটেড বলেন, “গ্রীষ্ম আগের চেয়ে বেশি গরম হয়ে ওঠায়, তাপ থেকে তাৎক্ষণিকপরিত্রাণ পাওয়া এখন আগের চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে৷ তাপ প্রবাহগুলি নতুন স্বাভাবিক হয়ে উঠছে এবং আধুনিক দিনের ভোক্তারা বাইরের ক্লান্তিকর সময় অতিবাহিত করার পরে বাড়ির ভিতরে তাৎক্ষণিকশীতলতার সন্ধান করেন৷ বছরের পর বছর ধরে, ক্রম্পটন অবিচ্ছিন্নভাবে তাৎক্ষণিকশীতলকরণ, উচ্চতর গুণমান এবং দক্ষ কার্যকারিতা প্রদানের মাধ্যমে গ্রাহকদের জীবনকে উন্নত করার লক্ষ্য রেখেছে। ভোক্তাদের জীবন আজ কীভাবে পরিবর্তিত হয়েছে তা বিবেচনা করে, ক্রম্পটন তাদের জীবনকে আরও আরামদায়ক করতে তাদের কী প্রয়োজন তা ধারাবাহিকভাবে মূল্যায়ন করে। ক্রম্পটন ওজোন কুলারগুলির সাথে ৩লক্ষেরও বেশি সন্তুষ্ট গ্রাহকরা গত ৮ বছর ধরে সফলভাবে চলছে এবং অপ্টিমাস ডেজার্ট কুলার্স শিল্পে সর্বোচ্চ বায়ু সরবরাহ করে, আমরা আমাদের নতুন পরিসরের সাথে এয়ার কুলার বিভাগে আমাদের উদ্ভাবনকে এগিয়ে নিয়ে যাচ্ছি যা উদ্ভাবনী ডিজাইন প্রদান করে এবং ঘামমুক্ত ও আরামদায়ক গ্রীষ্ম নিশ্চিত করতে উচ্চতর শীতলীকরণ কার্যক্ষমতা নিশ্চিত করে।”


এয়ার কুলারের কুল ব্রীজ পরিসরটি ক্রম্পটনের ১.৫ লাখ রিটেল পয়েন্টএবং ই-কমার্স চ্যানেলগুলিতে উপলব্ধ। ক্রম্পটনের কুল ব্রীজ সিরিজের সাথে আপনার সমস্ত শীতলতার প্রয়োজনীয়তাগুলির জন্য বহুমুখীতার অভিজ্ঞতা নিন যা এয়ার কন্ডিশনারগুলির তুলনায় পরিবেশ বান্ধব এবং লাভজনক হওয়ার সাথে সাথে তাজা বাতাস প্রদান করে অনেক বেশি দক্ষতার সাথে শীতল করতে পারে।


No comments:

Post a Comment

Pages