নববর্ষের স্টাইল স্টেটমেন্ট এর নতুন দিশা দেখালো "পরব" - Songoti

নববর্ষের স্টাইল স্টেটমেন্ট এর নতুন দিশা দেখালো "পরব"

Share This

কলকাতা: সম্প্রতি জুম টি-ও-গ্রাফিতে হয়ে গেল অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় এবং আন্তঃ সাংস্কৃতিক শিল্পী সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়ের দুই ব্র্যান্ড, যথাক্রমে 'ঐ-শে' এবং 'সুজয় প্রসাদ ফ্যাশন অ্যাক্সেসারিস'-এর এক্সিবিশন। এই এক্সিবিশনে দেবযানী চট্টোপাধ্যায়ের ব্যান্ড 'ঐ-শে'র সামার কালেকশন, প্রধানত সুতি, লিনেন ইত্যাদি মেটেরিয়াল দিয়ে তৈরি জামাকাপড়, শাড়ি, ধুতি ইত্যাদি প্রদর্শিত হয়েছে, এবং সুজয় প্রসাদ চ্যাটার্জীর সেরামিক, উডেন, ক্লে স্টেটমেন্ট জুয়েলারি পিসেস এখানে প্রদর্শন করা হয়েছে। এই এক্সিবিশনের উদ্বোধন করতে উপস্থিত ছিলেন বিদীপ্তা চক্রবর্তী, অলোকানন্দা রায়, তনুশ্রী শঙ্কর, উজ্জয়িনী মুখার্জী, লোপামুদ্রা মিত্র, অরিত্র সেন, সংগীতা দত্ত প্রমুখ। 
এ বিষয়ে দেবযানী চট্টোপাধ্যায় জানান, "প্রতি বছরের মতো এবারেও আমরা নববর্ষের আগে নববর্ষের নতুন রকমের কালেকশন 'লাইট কটন কালেকশন' নিয়ে এসেছি  আমাদের জন্য, আমাদের প্রদর্শনী 'পরব'-এ। এবারেও সুতি এবং লাইট ওয়েট মেটেরিয়ালের ওপর তৈরি ড্রেসেস, শাড়ি ইত্যাদি আমার ব্র্যান্ড 'ঐ-শে' থেকে এক্সিবিট করা হয়েছে। যেগুলি গরমকালে পড়া খুব বেশি সুবিধাজনক ও  পড়লে অনেক বেশি আরামে গ্রীষ্মটা কাটানো যায়, সেরকম বেশ কিছু পোশাক রয়েছে ঐ-শে'র তরফ থেকে এবারের 'পরব'-এ।"
অন্যদিকে সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় জানালেন, "সুজয় প্রসাদ ফ্যাশন এক্সেসারিসের এক্সক্লুসিভ স্টেটমেন্ট ক্লে, উডেন, এবং সেরামিক জুয়েলারি, সানফ্লাওয়ার রিং―  ইত্যাদি সব কিছুই ভীষণ ভাবে ভাইব্র্যান্ট। গরমে লাইট ওয়েট জামাকাপড়ের সঙ্গে এই ধরণের স্টেটমেন্ট জুয়েলারি পড়লে বেশ অন্যরকম ভাবে নিজেকে রিপ্রেসেন্ট করা যায়।"
সুজয় প্রসাদ ও দেবযানী দুজনেরই প্রত্যাশা, এই বছরের পয়লা বৈশাখ করোনা আবহ থেকে খানিকটা হলেও বেরিয়ে এসে উদযাপন করতে পারবেন তাঁরা।

No comments:

Post a Comment

Pages