বাংলা নববর্ষের সপ্তাহান্ত উপভোগ করতে চলে আসুন কলকাতার ইবিজা ফার্ন রিসোর্ট এবং স্পা-এS - Songoti

বাংলা নববর্ষের সপ্তাহান্ত উপভোগ করতে চলে আসুন কলকাতার ইবিজা ফার্ন রিসোর্ট এবং স্পা-এS

Share This
কলকাতা: বাংলা নববর্ষ একেবারে দোরগোড়ায় হাজির। আর মহামারী সম্পর্কিত বিধিনিষেধ বর্তমানে অনেকটাই প্রত্যাহার করেছে সরকার।তাই আর সময় নষ্ট না করে চটপট নববর্ষের সপ্তাহান্তের আগাম পরিকল্পনা সেরে ফেলুন। আর তাও যদি না হয়ে থাকে তাহলে আপনাদের জন‍্য দারুণ  সুযোগ নিয়ে হাজির ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা, কলকাতা। এই প্রিমিয়াম রিসোর্টটি বাংলা নববর্ষের ছুটির দিনগুলি আকর্ষণীয় করে তুলতে বিশেষ বন্দোবস্ত করেছে।
ঐতিহ্যবাহী বাংলা সাজসজ্জায় সজ্জিত ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা সম্পূর্ণ বাঙালি খাবারের হরেক পদ সাজিয়ে অতিথিদের আকৃষ্ট করতে প্রস্তুত।আগামী ১৫ - ১৭ এপ্রিল মধ্যাহ্নভোজন এবং রাতের খাবারের স্বাদ নিতে আপনারা সপরিবার হাজির হতেই পারেন। আপনাদের রসনাকে তৃপ্ত করতে বিশেষভাবে তৈরি করা হচ্ছে কষা মংস, পমফ্রেট ঝাল, দই কাতলা, মুরগির ঝোল সহ একাধিক পদ।আবার গরম ফুলকো লুচি, ছোলার ডাল, ধোকার ডালনা, পোলাও, ছানার কালিয়া খেয়ে নিরামিষাশীরাও তারিফ করবেন। কিছু প্রিয় মিষ্টির মধ্যে রয়েছে রসগোল্লা, মিহিদানা এবং আরও অনেক কিছু। বিরিয়ানি প্রেমীদের জন্য শেফ কলকাতার বিরিয়ানি তৈরি করবেন। এই প্রসঙ্গে শুভদীপ বসু, জিএম ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা, কলকাতা, বলেছেন, "তৃতীয় তরঙ্গের বর্ধিত বিধিনিষেধের পরে, সাধারণ মানুষ বিশেষ উপায় অবলম্বন করছেন বেড়াতে এবং জীবনকে উদযাপন করতে৷ সেই কথা মাথায় রেখে বাংলা নববর্ষ শুক্রবারে পড়ার সঙ্গে সঙ্গে, আমরা আমাদের রিসোর্টে প্রশান্তিতে  সাপ্তাহিক ছুটি কাটানোর ব‍্যবস্থা করেছি। প্রকৃতপক্ষে আমরা কলকাতার ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা-এ মহামারী চলাকালীন দু'বছর কোনো উৎসব উদযাপন করিনি। তাই এই বছর প্রকৃতির মাঝে নতুন বছরের উৎসবে মেতে ওঠার বিশেষ সুযোগ করে দিচ্ছি। দীর্ঘ সপ্তাহান্তে পরিবার এবং দম্পতিদের জন‍্য আনন্দদায়ক পরিবেশে বাংলা নববর্ষ উদযাপন করার জন্য আমরা আকর্ষণীয় অফার রেখেছি। এবং অতিথিদের অভিজ্ঞতাকে মধুময় করে তুলতে আমরা  সহযোগিতার জন্য প্রস্তুত!"
ইবিজায় বাংলা নববর্ষের ছুটিতে বিষয়ভিত্তিক সাজসজ্জা, বাউল গান এবং বৃক্ষরোপণ কর্মশালা, পাখি দেখা, সাঁতার কাটা, বোটিং, ব্যাডমিন্টন, বাস্কেট বল, ফুটবল এবং বাচ্চাদের অ্যাডভেঞ্চার গেমের মতো খেলাধুলার ব‍্যবস্থা থাকছে। বাসস্থান গুলিও অনন্য:  ২ জন প্রাপ্তবয়স্ক এবং ১২ বছর বয়সী ২ জন শিশুর জন্য প্রতি রাতের জিএসটি সহ ৭৯৯৯/- টাকা খরচ হবে।
ইবিজা এছাড়াও অতিথিদের জন্য ডে আউটিং প্যাকেজের ব্যবস্থা করেছে যা অতিথিদের অ্যাডভেঞ্চার স্পোর্টসের অভিজ্ঞতা দেবে। সুস্বাদু বুফে লাঞ্চ এবং জলখাবার সহ সাঁতার কাটা, অতিথিরা বিষয়ভিত্তিক সাজসজ্জা এবং অন্যান্য পারিবারিক কার্যকলাপ যেমন সিনেমা দেখা বৃক্ষরোপণ কর্মশালা এবং বাচ্চাদের জন্য অনেক ক্রিয়াকলাপ সহ বাংলার প্রকৃতিকে উপভোগ করার সুযোগ পাবেন। একটি পরিবার জনপ্রতি জিএসটি সহ ভারতীয় মুদ্রায় ২৪০০ এক দিনের ভ্রমণ উপভোগ করতে পারেন।

No comments:

Post a Comment

Pages