"সেটে মানিয়ে নিতে আমার কিছুটা সময় লেগেছে" - ধারাবাহিক হয়তো তোমারই জন্য'র মুখ্য অভিনেতা সায়ন ব্যানার্জী - Songoti

"সেটে মানিয়ে নিতে আমার কিছুটা সময় লেগেছে" - ধারাবাহিক হয়তো তোমারই জন্য'র মুখ্য অভিনেতা সায়ন ব্যানার্জী

Share This


কলকাতাঃ ছোট পর্দায় প্রথমবারের মতো একজন পুলিশ সদস্যের ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। নাম সায়ন ব্যানার্জী। এবার লক্ষ্য করা যাবে আকাশ আট এর "হয়তো তোমারই জন্য" শীর্ষক  নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে, সময় সন্ধ্যা ৭.৩০। সিরিয়ালটি পরিচালনা করেছেন জি বাংলার নেতাজী এবং রানী রাসমনি ধারাবাহিকের পরিচালক শিবাংশু ভট্টাচার্য এবং অভিনয় করেছেন চৈতি ঘোষাল, সমগ্র, অনিন্দিতা ব্যানার্জী, চুমকি চৌধুরী এবং রাহুল বর্মন প্রমুখ।।

সায়ন ব্যানার্জী

চরিত্র সম্পর্কে অভিনেতাকে জিজ্ঞেষা করায়, সায়ন জানান  “আমার চরিত্রের নাম সোমরাজ এবং সে একজন পুলিশ। যদিও তিনি এখন একজন রুক্ষ এবং কঠোর পুলিশ অফিসার, তিনি একবার ভুল এনকাউন্টারের জন্য জেল খেটেছিলেন। এখন যেহেতু তিনি মুক্ত, তিনি একটি বিপজ্জনক অপরাধীকে ধরার জন্য একটি বিশেষ মিশনে রয়েছেন৷ মজার ব্যাপার হল, সে জয়ীর সাথে দেখা করে, যে আমার বিপরীতে জুটি বেঁধে আছে, এবং তারা দুজনেই সেই অপরাধীকে খুঁজে পাওয়ার একমাত্র কারণ নিয়ে


 একত্রিত হয়। অপরাধী জয়ীর স্বামীকে খুন করেছে, তাই আমরা দুজনেই একই ব্যক্তির শাস্তি চাই। বিভিন্ন অভিনেতা এবং প্রযুক্তিবিদদের সাথে একটি বিশাল ইউনিট আমাদের এই  "হয়তো তোমারই জন্য"র পরিবার। এছাড়াও, এটি প্রথমবারের মতো যে আমি একটি প্রধান চরিত্রে অভিনয় করছি। তাই, সেটে মানিয়ে নিতে আমার কিছুটা সময় লেগেছে। কিন্তু এখন, আমি সেটে অনেকটা বাড়ির মতো অনুভব করি এবং প্রত্যেকের সাথে কাজ করা সুন্দর। "হয়তো তোমারই জন্য" - এর সেটগুলো আমার কাছে দ্বিতীয় বাড়ির মতো।”


No comments:

Post a Comment

Pages