#HomeComing - এর সাফল্য উদযাপন হল অফবিট সিসিইউতে - Songoti

#HomeComing - এর সাফল্য উদযাপন হল অফবিট সিসিইউতে

Share This

কলকাতাঃ সোনি লাইভে সবচেয়ে বেশি যে সিনেমাটি বর্তমানে যেটি ট্রেন্ডিং এ আছে সেটি হল হ্যাশট্যাগ হোমকামিং ফিল্মটি স্ক্রিপ্টিং লেভেলের সময় এনএফডিসি প্রযোজকদের ল্যাবের একটি অংশ ছিল। ফলত ফিল্মের সাফল্য উদযাপন করার জন্য এই ফিল্মের কলাকুশলীরা সম্প্রতি উপস্থিত হয়েছিলেন অফবিট সিসিইউতে, যথা সৌম্যজিৎ মজুমদার, সোহম মজুমদার, অঙ্গনা রায়, অয়ন ভট্টাচার্য, রূপায়ণ পল, গৌতম সিদ্ধার্থ, অনিজিৎ হোরে, শ্রেয়া ভট্টাচার্য।। 

মূলত গল্পটি আবর্তিত হয়েছে একদল "বন্ধু" এবং "মিসফিট", যারা একটি জনপ্রিয় অথচ স্বল্পস্থায়ী যুব থিয়েটার গ্রুপ গঠন করেছিল,যারা ৭ বছর পর দুর্গাপুজোর রাতে একটি পাঁচ তারা হোটেলে মিলিত হয়, যা আগে এই থিয়েটার গ্রুপেরই পুরানো রিহার্সাল স্পেস ছিল।।

মাত্র ৩ সপ্তাহের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ১.৪ কোটির বেশি ভিউ যা এখন পর্যন্ত সবচেয়ে বেশি দেখা বাংলা ছবির ট্রেলার। ১৮ই ফেব্রুয়ারীতে ছবিটির সাথে মুক্তি পাওয়ার পর ইউটিউবে মাত্র ১০ দিনে ১ কোটির বেশি ভিউ অর্জন করেছে। ট্রেলার  স্ট্রিমিং হচ্ছে  https://youtu.be/vsVtV7q1DYE ..।

Sony Liv-এর প্রথম বাংলা ফিল্ম ফিল্মটি স্ক্রিপ্টিং লেভেলের সময় এনএফডিসি প্রযোজকদের ল্যাবের একটি অংশ ছিল (প্রসঙ্গক্রমে যেকোনও ওটিটি প্ল্যাটফর্মের যেকোন বাংলা ছবির জন্য দেওয়া সর্বোচ্চ ফি যারা দেন) যা বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে এবং একইভাবে জাতীয় মিডিয়া এবং জাতীয় দর্শকদের কাছ থেকে প্রশংসিত পর্যালোচনা পেয়েছে। ফিল্ম বাজার ২০১৯ - এর অংশ গোয়া- দক্ষিণ এশিয়ার বৃহত্তম চলচ্চিত্র বাজার সেখানেও ফিল্মটি স্ক্রিপ্টিং লেভেলের সময় এনএফডিসি প্রযোজকদের ল্যাবের একটি অংশ হয়ে উঠে ছিল।।

সায়ানি গুপ্তা, হুসেন দালাল, প্লাবিতা বোরঠাকুর, তুষার পান্ডে, সোহম মজুমদার এবং তুহিনা দাস সহ ৩০ জনের বেশি কলাকুশলীদের নিয়ে তৈরী  হয়েছে পরিচালক সৌম্যজিত মজুমদারের পরিচালনায় হ্যাশট্যাগ হোমকামিং। এছাড়াও মোহিত করে দেওয়ার মতো গান এই ছবির আরও একটি ইউ এস পি, কাজেই সমীর রাহাত, মোহন কানন, অমৃতা সিং, সাত্যকি ব্যানার্জী এবং মৌ সুলতানা মতো ব্যাক্তিত্বের কন্ঠ শোনা যাবে হ্যাশট্যাগ হোমকামিং-এ।। 

পরিশেষে,  ছবির মিউজিক ভিডিওগুলো শুনতে চাইলে ক্লিক করুন 

সনি মিউজিক ইউটিউব চ্যানেলে - https://youtube.com/playlist?list=PLHuHXHyLu7BGFxnpu6VQMLUj80avFzIon

No comments:

Post a Comment

Pages