শুরু হচ্ছে দ্য এনপিসি বেঙ্গল চ্যাম্পিয়নশিপ ২০২২ - Songoti

শুরু হচ্ছে দ্য এনপিসি বেঙ্গল চ্যাম্পিয়নশিপ ২০২২

Share This

কলকাতা :   এনপিসি (ন্যাশনাল ফিজিক কমিটি) বেঙ্গল প্রথমবারের মতো ‘মিস্টার/মিস এনপিসি বেঙ্গল’ আয়োজন করবে। এটিই হবে মিস্টার ইন্ডিয়ার মতোই যেখানে জাতীয় নির্বাচনের ভিত্তিতে বাংলার প্রতিনিধিত্ব করবেন চ্যাম্পিয়ন । আগামী ২৭ শে মার্চ, ২০২২-এ কলকাতার  অ্যাকোয়াটিকায় চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে।।

তারকা খচিত এই অনুষ্ঠানে প্রধান অতিথিদের তালিকায় রয়েছে এনপিসি ইন্ডিয়ার প্রধান হেমন্ত আংরিশ, এনিটাইম ফিটনেসের ইবান ব্যানার্জি, বডিলাইন স্পোর্টসের পরিচালক গগন সচদেব, শ্রী চাঁদ মন্ডল এবং মিসেস সৌমিতা দত্ত (silver medalists in classic physique and women's bikini respectively in Amateur Olympia 2021) মতো সম্মানিত ব্যক্তিত্বরা। বিজয়ীরা পাবেন নগদ পুরস্কার 3 লক্ষ+, এবং প্রতিযোগিতাকে ভাবে পরিচালনা করতে সুষ্ঠু রাখতে, এই প্রতিযোগিতায় ভারতবর্ষের অন্যান্য রাজ্য থেকে প্রতিনিধিরা থাকবেন জুরি হিসেবে। বডিলাইন ফিটনেস, তাদের ব্র্যান্ডের জন্য প্রতিযোগিতা থেকে একজন অ্যাম্বাসেডরও নির্বাচন করবেন। পশ্চিমবঙ্গের খেলাধূলাকে আরও এগিয়ে নিয়ে যেতে স্পনশরশিপ আরও এনপিসি বেঙ্গল চ্যাম্পিয়নশিপ মজবুত করে তুলবে।। 



বর্তমানে শরীর স্বাস্থ্যকে ঠিক রাখতে বডি ফিটনেস একটি গুরুত্বপূর্ণ অংশে পরিণত হয়েছে। শরীর স্বাস্থ্যকে সঠিকভাবে পরিচালনার জন্য মানসিক, আবেগগত, মনস্তাত্ত্বিক পাশাপাশি আধ্যাত্মিকভাবে বিকাশের প্রয়োজন। তাই এনপিসি বেঙ্গল শৈল্পিক ও বৈজ্ঞানিক উপায়ে এমন একটি প্ল্যাটফর্ম তৈরী করে দিতে চাইছে যাতে মানুষ সহজেই নিজের স্বাস্থ্যকে নিয়ন্ত্রন করতে পারেন।।

এনপিসি বেঙ্গল স্টেট হেড এবং বেঙ্গল ফিজিক অ্যালায়েন্সের সভাপতি পীযূষ সরকার বলেন, “বাংলার বাজারে প্রতিযোগিতার প্রচার করার জন্য আমরা পুরষ্কারগুলিকে বেশি রেখেছি। এর আগে, এই রাজ্যের লোকদের জাতীয় প্রতিযোগিতায় অংশগ্রহন করতে অন্য রাজ্যে যেতে হত। কিন্তু আমরা গত বছর অপেশাদার অলিম্পিয়ায় ২টি রৌপ্য পদক জিতেছি যা মানুষের ধারণা বদলে দিয়েছে এবং এখন চন্দ এবং সৌমিতা দুজনেই এই ইভেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, যা এই প্রতিযোগিতা এবং প্রতিযোগীদের জন্য একটি প্লাস পয়েন্ট। এছাড়াও চন্দ এবং সৌমিতা উভয়কেই অনুষ্ঠানের দিন সংবর্ধিত করা হবে। তারা আমাদের প্রেস কনফারেন্সেও উপস্থিত থাকবেন। যেহেতু এই প্রতিযোগিতাটি পশ্চিমবঙ্গ থেকে মিস্টার ইন্ডিয়ার জন্য নির্বাচিতঅনুষ্ঠান, তাই আমরা সেরার সেরা ছাড়া আর কিছুই চাই না - প্রতিযোগিতা এবং বিচারক উভয় ক্ষেত্রেই”।।

No comments:

Post a Comment

Pages