সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি ডিজার্টস–এর সাথে সেন্টার-ফিল্ড কুকিজ এল নতুন রূপে - Songoti

সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি ডিজার্টস–এর সাথে সেন্টার-ফিল্ড কুকিজ এল নতুন রূপে

Share This

কলকাতা: ভারতের সবচেয়ে পছন্দের প্রিমিয়াম কুকি ব্র্যান্ডগুলির অন্যতম, আইটিসি-র সানফিস্ট ডার্ক ফ্যান্টাসি নিয়ে এল ডার্ক ফ্যান্টাসি ডিজার্টস। নতুন এই সম্ভারে আছে জিভে জল আনা, মনোরম এক জোড়া সেন্টার ফিল্ড কুকিজ – চকো চাঙ্কস এবং চকো নাট ডিপ্‌ড। ডার্ক ফ্যান্টাসির মুখ্য ব্র্যান্ড, চকো ফিল্‌স বরাবরই চকোলেট খাওয়ার অভিজ্ঞতাকে সুন্দর করে তোলার উপর জোর দিয়েছে। নতুন দু’টি কুকিজ লঞ্চ করার মধ্যে দিয়ে এই ব্র্যান্ড সেই অভিজ্ঞতাকেই এক আলাদা উচ্চতায় পৌঁছে দিতে চাইছে। 

‘দিন শেষে, ফ্যান্টাসি শুরু’ – এই ভাবনার উপরেই দাঁড়িয়ে রয়েছে এই ব্র্যান্ড। কুকিজের মধ্যে ডিজার্টের এই সম্ভার দিনান্তে খাদ্যরসিকদের যেন সেই ফ্যান্টাসি দুনিয়া বা কল্পদেশে পৌঁছে দেবে। ডিজার্ট হিসেবে নতুন যুগের ক্রেতাদের প্রথম পছন্দ হয়ে ওঠার বাসনা নিয়ে বাজারে এসেছে ডার্ক ফ্যান্টাসি ডিজার্ট। সমস্ত ইন্দ্রিয়কে পরিতৃপ্ত করে বাজারে উপবলব্ধ চকো কুকিজের গুণগত মানকে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে বদ্ধপরিকর এই ব্র্যান্ড।


 

এই ডার্ক ফ্যান্টাসি ডিজার্টস কালেকশনে আছে এক জোড়া লোভনীয় খাবার:

 

চকো চাঙ্কস: সিল্কের মতো মোলায়েম গাঢ় চকো ক্রেমে ভরা এবং সুস্বাদু চকো চিপস দেওয়া মুচমুচে একটি গোর্মে কুকিজ, যা চকোলেট প্রেমকে পূর্ণতা দেয়। এর ৭৫ গ্রামের বাক্সে থাকে ৪টি কুকিজ, দাম ৫০ টাকা। 

 

চকো নাট ডিপ্‌ড: চকোলেট এবং হ্যাজেলনাট ভর্তি কুকিজ, যার বাইরের পরতে রয়েছে কাজু আর অ্যামন্ড। তার উপর সিল্কের মতো মসৃণ চকোলেটের লেয়ার। সব মিলিয়ে আপনি পাবেন চকোলেট খাওয়ার এক মনোরম ও প্রিমিয়াম অভিজ্ঞতা। এর ১০০ গ্রামের বাক্সে রয়েছে ৬টি কুকিজ, দাম ৫০ টাকা। 

 

ডার্ক ফ্যান্টাসি ডিজার্টস-এর লঞ্চ প্রসঙ্গে আইটিসি লিমিটেডের ফুডস ডিভিশনের বিস্কিটস অ্যান্ড কেক্‌স ক্লাস্টারের চিফ অপারেটিং অফিসার শ্রী আলি হ্যারিস শেরে বলেন, “চকোলেট দিয়ে লোভনীয় প্রোডাক্ট তৈরির জন্য ডার্ক ফ্যান্টাসি জনপ্রিয়। আমরা সব সময় এই ব্র্যান্ডকে মানুষের অভ্যাসে পরিণত করার চেষ্টা করে যাই। এর থেকেই ডার্ক ফ্যান্টাসি ডিজার্টস লঞ্চ করার ভাবনা। ভারত বরাবরই মিষ্টিপ্রেমীদের জায়গা হিসেবে পরিচিত। নতুন এই ডিজার্টটি এমন, যা দেখতে দুর্দান্ত আর স্বাদেও অদ্বিতীয়। ভারতীয় ক্রেতাদের চাহিদা, ভালো লাগা বদলাচ্ছে। নতুন এই প্রোডাক্ট এই বদলের মাঝেই আমাদের ব্র্যান্ডকে আরও আকর্ষণীয়ভাবে মেলে ধরবে। আমাদের বিশ্বাস যে, এই প্রোডাক্ট লঞ্চ ডিজার্ট সেগমেন্টে আমাদের পথ চলাকে প্রশস্ত করবে। আর এভাবে আগামী দিনে কুকিজ তৈরির ক্ষেত্রে সানফিস্ট বলিষ্ঠ পদক্ষেপ করতে পারবে।“

 

দেশের দক্ষিণ ও পশ্চিমাঞ্চল, দিল্লি এবং কলকাতার মতো মেট্রো শহরগুলির সমস্ত রিটেল দোকান, বাছাই করা আধুনিক ট্রেড স্টোর এবং সেই সঙ্গে আইটিসি-র ডিরেক্ট-টু-কনজিউমার চ্যানেল আইটিসি স্টোর ডট ইন (www.itcstore.in) - এ ডার্ক ফ্যান্টাসি ডিজার্টস পাওয়া যাবে। ব্র্যান্ডের এই প্রিমিয়াম প্রোডাক্টটিকে জনমানসে পরিচিতি দিতে ডার্ক ফ্যান্টাসি ডিজার্টস লঞ্চ করার পাশাপাশি একটি ৩৬০ ডিগ্রির প্রচারাভিযানের পরিকল্পনাও করা হয়েছে। 

No comments:

Post a Comment

Pages