শীতের আমেজের শুরুতেই অ্যাক্রোপলিস মলে শুরু হল তিনদিনের ফুড ফেস্টিভ্যাল - Songoti

শীতের আমেজের শুরুতেই অ্যাক্রোপলিস মলে শুরু হল তিনদিনের ফুড ফেস্টিভ্যাল

Share This

শীতের আমেজ শুরু হতেই শুরু হয়ে গেল ফুড ফেস্টিভ্যাল। শুক্রবার থেকেই কসবার অ্যাক্রোপলিস মলে ‘চটপটা’ স্ট্রিট ফুড ফেস্টিভ্যালের উদ্বোধন হয়। কাবাব,বিরিয়ানি,চাট, মিষ্টি থেকে শুরু করে আইসক্রিম প্রায় সবরকম জিভে জল আনা খাবারই রয়েছে ‘চটপটা স্ট্রিট ফুড ফেস্টিভ্যালে’।  মাত্র তিনদিনের এই লোভনীয় খাবার খেতে চলে ঝটপট চলে আসুন অ্যাক্রোপলিস মলে। রবিবার পর্যন্ত দুপুর ১২টা থেকে রাত ১০ট পর্যন্ত মোট ১২টি কাউন্টারে এই সব লোভনীয় খাবার পেয়ে যাবেন। অনুষ্ঠানের প্রথম দিনে ফেস্টিভ্যালে হাজির ছিলেন অভিনেত্রী তথা ‘মা’ সিরিয়ালের ‘ঝিলিক’তথা তিথি বসু।

অভিনেত্রী তিথি বসু এবং অ্যাক্রোপলিস মলের জিএম কে বিজয়নের একত্রে এই ফেস্টিভ্যালের উদ্বোধন করেন। উদ্বোধনের পরে ফুড ফেস্টিভ্যাল নিয়ে অ্যাক্রোপলিস মলের জিএম ,কে বিজয়ন বলেন , “অ্যাক্রোপলিসে আমরা বিভিন্ন ধরণের উৎসবের আয়োজন করছি। চটপটা  স্ট্রিট ফুড ফেস্টিভ্যাল গত ২ বছরে দারুণ সফলতা পেয়েছে। তাই আমরা কলকাতার ভোজনরসিকদের কথা মাথায় রেখে এবারও এই উৎসব করার সিদ্ধান্ত নিয়েছি। যারা খাদ্যরসিক তাঁদের কথা ভেবেই এই আয়োজন করেছি।  তবে করোনার সমস্ত বিধিনিষেধ মেনে মাস্ক পরা ও সামাজিক দূরত্ব মেনে চলার কথা মাথায় রাখা হচ্ছে।”

‘ওয়াও মোমো’, ‘গো লেবানিজ’, ‘সেনগুপ্তস, ‘দ্য গ্যালি, ‘থ্রি ইডিয়টস’, ‘পৌষ পার্বন’, ‘আশা চ্যাট সেন্টার’, ‘রূপকথা’, ‘রয় প্যান প্যালেস’, ‘তুর্কিসিয়ানো’ এবং ‘নলিন চন্দ্রে-এর মতো নামিদামি ফুড উদ্যোক্তারা তাদের খাবারের সম্ভার নিয়ে হাজির রয়েছেন এই ফেস্টিভ্যালে। এছাড়াও স্ট্রিট ফেস্টিভ্যালের মিডিয়া পার্টনার ফুডি বাঙ্গালি এবং জনপ্রিয় ইউটিউব কন্টেন্ট ক্রিয়েটর। রয়েছে চটপটা-র রেডিও পার্টনার রেডিও ওয়ান আর ফিভার। 

প্রসঙ্গত, মার্লিন গ্রুপের তৈরি ‘অ্যাক্রোপলিস মল’টি ২৫শে সেপ্টেম্বর, ২০১৫ সালে উদ্বোধন করা হয়। এটি একটি আইকনিক স্থাপত্যের মাস্টারপিস যা একটি কাঁচের সামনের দিকে ঢাকা এবং এর উচ্চতা সাড়ে চার লক্ষ বর্গফুট। বিশাল এই এলাকায় পাঁচটি স্তরের পার্কিংয়ের সুবিধা রয়েছে। মলটিতে প্রতি সপ্তাহে প্রায় ১ কোটি ২০ লাখেরও বেশি মানুষ আসেন। অ্যাক্রোপলিস মল হল কলকাতার প্রথম মল যেটি ভারতীয় কন্সট্রাকশন কোম্পানির পরামর্শের প্রতি প্রতিশ্রুতির সাথে সাথে একটি অত্যাধুনিক অগ্নিনির্বাপক ব্যবস্থা তৈরি করেছে৷

No comments:

Post a Comment

Pages