আইটিসি লিমিটেডের কিচেনস অব ইন্ডিয়ার সঙ্গে আইনক্স-এর পার্টনারশিপ - Songoti

আইটিসি লিমিটেডের কিচেনস অব ইন্ডিয়ার সঙ্গে আইনক্স-এর পার্টনারশিপ

Share This

কলকাতা: ভারতের অন্যতম সেরা মাল্টিপ্লেক্স চেইন, আইনক্স লেজার লিমিটেড আইটিসি লিমিটেডের রেডি-টু-ইট গুরমেট ব্র্যান্ডকিচেনস অব ইন্ডিয়ার সঙ্গে তাদের পার্টনারশিপ তথা অংশীদারিত্বের কথা ঘোষণা করেছে। গোটা দেশ জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা আইনক্স-এর মাল্টিপ্লেক্সগুলির উদ্ভাবনী এফএন্ডবি অভিজ্ঞতাকে আরও সুমধুর করে তুলতেই এই উদ্যোগ। আইনক্স-এর এই ধরনের অংশীদারিত্ব এই প্রথম। যার মূল লক্ষ্যই হল সিনেমা হলগুলিতে ১০০ শতাংশ প্রাকৃতিকভারতীয় গ্যাস্ট্রোনমিক্যাল ডিলাইটের মাধ্যমে উপভোক্তাদের নতুন এক অভিজ্ঞতা প্রদান। সিনেমা হলে বসে অর্ডার হোক কিংবা বাড়িতে বসে ফুড-অর্ডারিং অ্যাপের মাধ্যমে অর্ডারমেনুতে সংযোজিত হওয়া নতুন পদগুলি আইনক্স-এর গ্রাহকদের সম্পূর্ণ বাড়ির খাবারের বিকল্প প্রদান করবে।

 


আজ থেকে দেশজুড়ে সমস্ত পৃষ্ঠপোষকরাই একাধিক এক্সটিক পদের স্বাদ গ্রহণ করতে পারবে। প্রতিটি পদের মধ্যেই রয়েছে খাঁটি ভারতীয় ঐতিহ্যের ছোঁয়া। সবজি পোলাওহায়দরাবাদি সবজি বিরিয়ানিডাল মাখানিরাজমা মশালাপিন্ডি চানাবাসমতি চালের ভাতআরও কত কী! এর প্রত্যেকটি পদ তৈরি করবেন আইটিসি-র বিশেষজ্ঞ শেফরা। যাঁরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন প্রান্তে সেরা ভারতীয় খাবার তৈরিতে সিদ্ধহস্ত। সর্বোপরি, আইটিসি সর্বদাই নিশ্চিত করে যাতে প্রতিটি খাবার কঠোর গুণগত মান নিরীক্ষণ প্রক্রিয়ায় পাশ করে এবং গ্রাহকদের সুস্বাদু ও নিরাপদ ডাইনিংয়ের অভিজ্ঞতা প্রদান করে।

 

এই সহযোগিতার বিষয়ে মন্তব্য করতে গিয়ে আইনক্স লেজার লিমিটেডের ফুড অ্যান্ড বেভারেজেস-এর ভাইস প্রেসিডেন্ট দীনেশ হরিহরন জানান, "আইটিসি-র সঙ্গে এই ধরনের সহযোগিতার মাধ্যমে আমাদের লক্ষ্য দেশব্যাপী ছড়িয়ে থাকা আইনক্স-এর পৃষ্ঠপোষকদের জন্য আমাদের গুরমেট এবং স্বদেশী খাবারের পরিবেশনাকে  আরও উন্নত করা। কিচেনস অব ইন্ডিয়ার মাধ্যমে আমরা সেই পৃষ্ঠপোষকদের জন্য তাদের পছন্দের খাবারের পরিধি বিস্তারে সাহায্য করেছি।  স্বাদে ও গন্ধে অতুলনীয় এই পদগুলি প্রিয়জনের সঙ্গে সিনেমা দেখার সময়ে এক অসামান্য ডাইনিংয়ের অভিজ্ঞতা প্রদান করবে। আমরা নিশ্চিত যে এই অংশীদারিত্বে দেশের বিভিন্ন খাঁটি স্থানীয় খাবারের স্বাদের মাধ্যমে উপভোক্তারাও বিশেষভাবে উপকৃত হবে। প্রত্যেকটি খাবারের পরিবেশনায় প্রিমিয়াম স্পিল ও লিক প্রুফ প্যাকেজিং-এর ব্যবহারের ফলে আমাদের অতিথিরা সিনেমা দেখার সময়েও স্বাচ্ছন্দ্যে সুস্বাদু খাবার উপভোগ করতে পারবেন। এই সহযোগিতা শুধুমাত্র আইনক্স-এর এফএন্ডবি পরিষেবার ব্র্যান্ডকে শক্তিশালী করাই নয়সেই সঙ্গে নতুন ও পছন্দসই বিভিন্ন জিনিসের মাধ্যমে পৃষ্ঠপোষকদের সঙ্গে আমাদের সম্পর্ককে দৃঢ় করার অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ।"

 

অন্যদিকে অংশীদারিত্ব প্রসঙ্গে আইটিসি-র মুখপাত্র তথা আইটিসি লিমিটেড (ফুড ডিভিশন)-এর মার্কেটিং সার্ভিসের ভাইস প্রেসিডেন্ট শুভদীপ ব্যানার্জি বলেন, "আইটিসি সর্বদাই উদ্ভাবনী প্রস্তাব এবং অর্থপূর্ণ সহযোগিতার মাধ্যমে উপভোক্তাদের খাবারের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করে। আইনক্স-এর সঙ্গে এই পার্টনারশিপের মাধ্যমে কিচেনস অব ইন্ডিয়ার লক্ষ্যই হবে দর্শকদের সিনেমা ও খাবারের যৌথ অভিজ্ঞতাকে এক নতুন রূপ দেওয়া এবং পাশাপাশি অন্য একটি দিগন্ত উন্মুক্ত করা। আইটিসি-র এই রূপান্তরকামী প্রচেষ্টা উপভোক্তাদের সুস্বাদু স্ন্যাকস থেকে শুরু করে ইন্ডিয়ান ডিলাইট- বিভিন্ন ধরনের অফার দিয়ে খুশি করবে। কঠিন সময় কাটিয়ে যেহেতু মানুষ ধীরে ধীরে ফের বাইরে বের হতে শুরু করেছেসেহেতু প্রত্যেকের কাছেই বিনোদনের অভিজ্ঞতা ও কার্যকলাপফুড সেফটি এবং স্বাস্থ্যবিধি ইত্যাদি বিষয় সর্বাধিক গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। আইনক্স-এর মেনুতে কিচেনস অব ইন্ডিয়ার সংযোজনের ফলে উপভোক্তারা শুধুমাত্র সিনেমার দেখার সঙ্গে সঙ্গে রাজকীয় ভারতীয় খাবার খাওয়ার সুবিধা উপভোগই নয়সেই সঙ্গে একটি নিরাপদস্বাস্থ্যকর এবং নির্ভরযোগ্য ব্র্যান্ডের সান্নিধ্যে এই সুবিধাগুলি উপভোগ করতে পারবেন। আমরা আশা করছিএই সহযোগিতার ফলে আইটিসি এবং আইনক্স যৌথভাবে গ্রাহকদের সামগ্রিক অভিজ্ঞতাকে সমৃদ্ধ করবে।"

No comments:

Post a Comment