অভিনয়, ডান্স,ক্যামেরা, মডেলিং ট্রেনিং এর নতুন ইন্সটিটিউট সুপার স্টারডম ফিল্মস অ্যাকাডেমি অ্যান্ড ইভেন্টস - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

অভিনয়, ডান্স,ক্যামেরা, মডেলিং ট্রেনিং এর নতুন ইন্সটিটিউট সুপার স্টারডম ফিল্মস অ্যাকাডেমি অ্যান্ড ইভেন্টস

Share This

সুপার স্টারডম ফিল্মস অ্যাকাডেমি অ্যান্ড ইভেন্টস এর তরফ থেকে নতুন কিছু ভালো কাজের উদ্যোগ নিলেন এই প্রতিষ্ঠানের ফাউন্ডার এবং ডিরেক্টর, প্রতিষ্ঠিত অভিনেতা, মডেল এবং ব্ল্যাক বেল্ট মার্শাল আর্ট এক্সপার্ট অর্কদ্যুতি সাউ। এই ইন্সটিটিউটের প্রযোজনা ও পৃষ্ঠপোষকতায় আগামী দিনে ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও, ফিল্ম ইত্যাদির কাজ শুরু হতে চলেছে। 


এই উদ্যোগের অংশ হিসেবে নতুন ট্যালেন্টেড ছেলে ও মেয়েদের প্যাশন কে প্রফেশনে বদলে দিতে নানা ধরনের কোর্সের ক্লাস শুরু হল ১৬ আগস্ট থেকে। ইন্ডাস্ট্রির অভিজ্ঞ ফ্যাকাল্টি মেম্বাররা প্র্যাক্টিক্যাল ও থিওরি ক্লাস শেখাবে। বিভিন্ন ক্লাসে বিভিন্ন বিষয়ের ওপর গুরুত্ব দেওয়া হবে। অভিনয় ক্লাসে  থিওরি, ক্যামেরা সেন্স, অ্যাক্টিং শেখানো হবে  মডেলিং-এ  সঠিক গ্রুমিং করানো হবে পরবর্তীতে নিজের ভিত তৈরি করে দেওয়ার জন্য। নাচের মধ্যে ওয়েস্টার্ন, বলিউড ও ক্ল্যাসিক্যাল ড্যান্স শিখিয়ে ভবিষ্যতের জন্য তৈরি করে দেওয়া হবে। মেপ আপে ব্রাইডাল, র্যা ম্প ও সিনেমার জন্য সঠিক মেকআপ কোর্স করানো হবে। এছাড়া রয়েছে মার্শাল আর্ট, যোগা এবং জুম্বা। 

গত ১৫ই আগস্ট ৭৫ তম স্বাধীনতা দিবসের দিন একটি ছোট অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হলো সুপার স্টারডম ফিল্মস অ্যাকাডেমি অ্যান্ড ইভেন্টসের। উদ্বোধনে উপস্থিত ছিলেন অভিনয় জগতের কিছু বিশিষ্ট মানুষ। অভিনেতা, শুভময় চ্যাটার্জি এবং পরিচালক, সুশান্ত পাল চৌধুরী এই অনুষ্ঠানে পৌঁছে যান এরকম একটা উদ্যোগকে উৎসাহ দিতে।

No comments:

Post a Comment


Debi Samman

Pages