ইউনিক্লো ইন্ডিয়া চালু করল ইউনিক্লো ডট কম - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

ইউনিক্লো ইন্ডিয়া চালু করল ইউনিক্লো ডট কম

Share This

 কলকাতা : জাপানের বৈশ্বিক পোশাক খুচরা বিক্রেতা ইউনিক্লো নিজের অফিসিয়াল অনলাইন স্টোর - ইউনিক্লো ডট কম - চালু করার ঘোষণা করল। একদম নতুন ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে উপলব্ধ বৃহত্তম ইউনিক্লো স্টোরটি দেশজুড়ে গ্রাহকদের কাছে লাইফওয়্যারকে আরও অ্যাক্সেসযোগ্য করে তোলে এবং দ্রুত এবং সুবিধাজনক শপিংয়ের অভিজ্ঞতা সরবরাহ করে।

টমোহিকো সেই, চিফ এক্সিকিউটিভ অফিসার, ইউনিক্লো ইন্ডিয়া, বললেন, “আমরা অনলাইনে আমাদের ব্যবসায়ের প্রসার ঘটাতে এবং গ্রাহকদের ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে একটি অনন্য ইউনিক্লো শপিংয়ের অভিজ্ঞতা দেওয়ার জন্য উত্সাহিত, যা আমাদের ফিজিক্যাল স্টোরের অফারিংস কে এগিয়ে নিয়ে যায়। আমাদের লক্ষ্য হ'ল উচ্চ মানের, আরামদায়ক এবং কার্যকরী পোশাকগুলি আপনার বাড়ির আরাম থেকে সহজেই অ্যাক্সেসযোগ্য, বিশেষত এই চ্যালেঞ্জিং সময়ে।“

2020 সালের অক্টোবরে ইউনিক্লো ইন্ডিয়া কোভিড-19 বৃদ্ধির সময় গ্রাহকের প্রয়োজনের প্রতিক্রিয়া হিসাবে একটি কৌশলগত উদ্যোগ ‘শপ ফ্রম হোম’ চালু করে। এই ট্রানজিশনাল সার্ভিসটি পূর্ণ-ই-কমার্স অপারেশন। এই নতুন অনলাইন স্টোরটি পুরুষ, মহিলা, শিশু এবং বাচ্চাদের জন্য লাইফওয়্যার আইটেমগুলির সম্পূর্ণ লাইন আপ দেশব্যাপী বিতরণ সরবরাহ করে। গ্রাহকরা 12,000 এরও বেশি আইটেমের এক্সএস থেকে 3এক্সএল পর্যন্ত আকারের বিকল্পগুলিও বেছে নিতে পারবেন সেলেক্ট প্রোডাক্টস থেকে।

নতুন অনলাইন স্টোরের মাধ্যমে গ্রাহকরা ন্যূনতম ক্রয়ের পরিমাণ ছাড়াই এখন হোম ডেলিভারির মাধ্যমে তাদের কেনাকাটাগুলি গ্রহণ করতে পারবেন বা তাদের পছন্দের ইউনিক্লো স্টোরটিতে 'ক্লিক এন্ড কলেক্ট' এর বৈশিষ্ট্যটি পাবেন।

ইউনিক্লো এবং তার বর্তমান লাইন আপ সম্পর্কে আরও তথ্যের জন্য, ইউনিক্লোর ওয়েবসাইট যান বা "ইউনিক্লো ইন্ডিয়া অফিসিয়াল অ্যাপ্লিকেশন" ডাউনলোড করুন।

No comments:

Post a Comment


Debi Samman

Pages