লাইফস্টাইল মরসুমের বৃহত্তম সেলের ঘোষণা - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

লাইফস্টাইল মরসুমের বৃহত্তম সেলের ঘোষণা

Share This

শিলিগুড়ি : লাইফস্টাইল, দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড এবং সর্বাধিক পছন্দের শপিং গন্তব্য শহরের মরসুমের বৃহত্তম সেল ঘোষণা করেছে। ব্র্যান্ডের বিক্রয়ের মধ্যে রয়েছে মেনসওয়্যার, কিডসওয়্যার, উইমেনওয়্যার - ওয়েস্টার্ন এবং জাতিগত সহ, সৌন্দর্য এবং মেক-আপ থেকে ঘড়ি, ফ্র্যাংগ্র্যান্স, জুতো, হ্যান্ডব্যাগগুলি এবং অন্যান্য জাতীয় এবং আন্তর্জাতিক ফ্যাশনগুলিতে 50 শতাংশ পর্যন্ত এবং তারও বেশি অবিশ্বাস্য ছাড় রয়েছে।



লাইফস্টাইল সেল সমস্ত লাইফস্টাইল স্টোরগুলিতে, লাইফস্টাইল ওয়েবসাইটে এবং অ্যান্ড্রয়েড এবং আইফোন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ লাইফস্টাইল অ্যাপে বৈধ। শিলিগুড়িতে, লাইফস্টাইল স্টোরটি সিটি সেন্টার মলে অবস্থিত।

লাইফস্টাইল সেল ফ্যাশন প্রেমীদের জন্য সত্যিকারের আনন্দ হিসাবে প্রতিশ্রুতি দেয় যারা বিভাগ এবং ব্র্যান্ড জুড়ে সর্বশেষ প্রবণতাগুলিতে আকর্ষণীয় অফার পাবেন। স্টোরগুলিতে গ্রাহকরা ফ্যাশন ব্র্যান্ড এবং অন্যান্য শীর্ষস্থানীয় ব্র্যান্ডের লাইফস্টাইলের সফল পোর্টফোলিও থেকে চয়ন করতে পারেন।

লাইফস্টাইল অনলাইনে সত্য ওমনি-চ্যানেলের অভিজ্ঞতার সুবিধার্থে শীর্ষস্থানীয় জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডগুলির বিজোড় এবং ঝামেলা-মুক্ত শপিংয়ের প্রস্তাব করে। বর্তমানে, লাইফস্টাইলের 40 টিরও বেশি শহরে 80 টিরও বেশি স্টোরের একটি নেটওয়ার্ক রয়েছে এবং 19000 এর বেশি পিন কোড জুড়ে পণ্য সরবরাহ করে।

No comments:

Post a Comment


Debi Samman

Pages