প্রাইম ডে'২১ এর জন্য ছোট ব্যবসাগুলি নিয়ে এসেছে ২৪০০ এরও বেশি নতুন পণ্য - Songoti

প্রাইম ডে'২১ এর জন্য ছোট ব্যবসাগুলি নিয়ে এসেছে ২৪০০ এরও বেশি নতুন পণ্য

Share This

 

কলকাতা: ২৬ এবং ২৭ জুলাই ২০২১ প্রাইম ডে-র আগে, স্টার্ট-আপ এবং ব্র্যান্ডসহ ১০০ টিরও বেশি ছোট ও মাঝারি ব্যবসা (এসএমবি), মহিলা উদ্যোক্তা, কারিগর এবং তাঁতিরা হোম অ্যান্ড কিচেন, ফ্যাশন, বিউটি, জুয়েলারি, স্টেশনারি, লন ও গার্ডেন, মুদি ও ইলেকট্রনিক্সের মতো বিভাগগুলিতে ২৪০০ এরও বেশি নতুন পণ্য চালু করছে।


অ্যামাজন লঞ্চপ্যাড একটি বিশ্বজনীন প্রোগ্রাম যা লক্ষ লক্ষ অ্যামাজন গ্রাহকদের কাছে স্টার্টআপ এবং উদীয়মান ব্র্যান্ডগুলি থেকে অনন্য এবং পৃথক পণ্যগুলি বাছাই করে, সেগুলিকে প্রদর্শন এবং গ্রাহকদের কাছে সরবরাহ করে। ৮০০এরও বেশি  স্টার্ট-আপ এবং ব্র্যান্ড, এই প্রোগ্রামের অংশ হিসাবে, ইলেকট্রনিক্স, মুদিখানা, সৌন্দর্য এবং গ্রুমিং, পোশাক এবং হোম এবং কিচেন এর মতো বিভাগজুড়ে অনন্য এবং পৃথক পণ্য চালু করছে যার মধ্যে রয়েছে ম্যাজিক স্টিক এর সেরা মিনি পিসি স্টিক, ফ্লাইবেরি গুরমেট এর চোকো ডেট ফাজ, মেনসএক্সপি এর মাড ডি-ট্যান ফেস ময়শ্চারাইজার, নাভলিক থেকে স্টিচনেস্ট এবং নাভলিক এর মহিলাদের কুর্তা থেকে কুশন কভার সবই রয়েছে।

 

"ক্ষুদ্র ব্যবসায়ীদের ফিরে আসার লক্ষ্যে ক্ষমতায়নের লাগাতার প্রচেষ্টার অংশ হিসাবে আমরা এই প্রাইম ডে টি এসএমবি গুলিকে উৎসর্গ করছি যার মধ্যে রয়েছে অ্যামাজনের 75,000 এরও বেশি  স্থানীয় প্রতিবেশী অফলাইন দোকান যারা প্রাইম ডে তে আত্মপ্রকাশ করবে”। অ্যামাজন ইন্ডিয়ার এমএসএমই অ্যান্ড সেলিং পার্টনার এক্সপিরিয়েন্সের ডিরেক্টর প্রণব ভাসিন বলেন, “গ্রাহকরা কারিগার থেকে এক মিলিয়নেরও বেশি কারিগর ও তাঁতি, সাহেলি থেকে লক্ষ লক্ষ মহিলা উদ্যোক্তা এবং লঞ্চপ্যাডের হাজার হাজার স্টার্ট-আপ এবং ব্র্যান্ড এর কাছ থেকে বিস্তৃত পণ্য সম্ভারের মধ্যে থেকে বেছে নেওয়ার সুযোগ উপভোগ করতে পারবেন যাতে করে তারা ফের একবার বিকাশের পথে ফিরতে পারে।" "প্রতিটি প্রাইম ডে-তে, আমরা বিক্রেতাদের প্রাইম সদস্যদের জন্য নতুন নতুন পণ্য নিয়ে আসতে দেখি এবং এই বছরও, আমরা আনন্দিত যে ১০০ টিরও বেশি এসএমবি এই অনুষ্ঠানের জন্য ২৪০০ এরও বেশি নতুন পণ্য চালু করছে যা শুধুমাত্র প্রাইম গ্রাহকদের জন্যই উপলব্ধ। এই ইভেন্টে গ্রাহকদের বিরাট আগ্রহের সাথে, আমরা এসএমবি গুলিরসাফল্যের অপেক্ষায় আছি, যা মহামারীর বিপত্তি থেকে ধীরে ধীরে বেরিয়ে আসার সাথে সাথে তাদের ব্যবসাকে শক্তিশালী করতে সহায়তা করবে।"

 

ডেইলি অবজেক্টসের প্রতিষ্ঠাতা পঙ্কজ গর্গ বলেন, "আমরা ২০২০ সালে ডেস্ক ম্যাট, ল্যাপটপ স্ট্যান্ড এবং ফেস মাস্ক সহ প্রাইম ডে-র জন্য আমাদের নতুন চালু হওয়া পণ্যগুলির জন্য গ্রাহকের কাছ থেকে দুর্দান্ত চাহিদা দেখেছি। এই প্রাইম ডে-তে, আমরা নতুন পণ্য চালু সঙ্গে আমাদের ব্র্যান্ড সম্প্রসারণ এবং গ্রাহকদের আমাদের পণ্যর মধ্যে থেকে একটি বিস্তৃত নির্বাচন সুবিধা প্রদান এবং দুই দিনের সেল শেষে 3এক্স বিক্রয় অতিক্রম করতে পারবো বলে আশা করছি।

 

ভারতে প্রাইমের ৫ম বার্ষিকীতে, ২৬ শে জুলাই মধ্যরাত থেকে শুরু হতে চলা দুই দিনের অনুষ্ঠানটিতে নানা বিভাগ, নতুন লঞ্চ এবং ব্লকবাস্টার বিনোদন এর মতো বিভিন্ন ক্যাটেগরিতে আকর্ষর্নীয় নানা অফার এর সুযোগ দেবে। এই প্রাইম ডে-তে, অ্যামাজন সাহেলি থেকে ৫০০ এরও বেশি মহিলা নেতৃত্বাধীন ব্যবসা, এনজিও এবং সরকারী সংস্থা ফ্যাশন, জুয়েলারি এবং বইয়ের মতো নানা বিভাগজুড়ে ৯০,০০০ টিরও বেশি পণ্যের মধ্যে থেকে বেছে নেওয়ার সুযোগ প্রদান করছে। অ্যামাজন কারিগারের ১.২ মিলিয়নেরও বেশি কারিগর সারা ভারত থেকে সম্বলপুরী শাড়ি, জামদানি শাড়ি, ব্লক প্রিন্টেড পোশাক, ব্লু আর্ট পর্টারির মতো ২৭২ টিরও বেশি কারুশিল্পের উপর ডিল অফার করছেন। সদস্যরা এসএমবি দ্বারা প্রদত্ত লক্ষ লক্ষ অনন্য পণ্য থেকে কেনাকাটা করতে পারেন এবং তাদের প্রাইম ডে কেনাকাটায় ১৫০ টাকা পর্যন্ত ১০ শতাংশ ক্যাশব্যাক এবং আরও অনেক অফার পেতে পারেন।

 

ভারত সহ ২২টি দেশে ২০০ মিলিয়নেরও বেশি প্রাইম সদস্য প্রাইম অফারগুলি উপভোগ করেন। আপনি এখনও সদস্য হননি? বিনামূল্যে, দ্রুত ডেলিভারি, সীমাহীন ভিডিও, বিজ্ঞাপন-মুক্ত সঙ্গীত, এক্সক্লুসিভ ডিল, জনপ্রিয় মোবাইল গেমগুলিতে বিনামূল্যে ইন-গেম কন্টেন্ট এবং আরও অনেক কিছু উপভোগ করার জন্য amazon.in/prime-এ যোগ দিন, তিন মাসের জন্য মাত্র ৯৯৯/- বছর বা তিন মাসের জন্য ৩২৯ টাকায়। এর সঙ্গেই, ১৮ - ২৪ বছর বয়সী গ্রাহকরা প্রাইম মেম্বারশিপে ইয়ুথ অফার পেতে পারেন এবং দুটি প্ল্যান এর বিকল্পের মাধ্যমে ৫০ শতাংশ ছাড় পেতে পারেন। গ্রাহকরা প্রাইমের জন্য সাইন আপ করে এবং তাৎক্ষণিকভাবে ৫০ শতাংশ ক্যাশব্যাক পেতে তাদের বয়স যাচাই করে এই অফারটি পেতে পারেন।

No comments:

Post a Comment

Pages