সঙ্গতির আড্ডা জোনে ইন্দ্রাশিস আচার্য - Songoti

সঙ্গতির আড্ডা জোনে ইন্দ্রাশিস আচার্য

Share This
আড্ডাটাইমস এর প্রযোজনায় পিউপা রিলিজ করল আজপিউপা নিয়ে কতখানি আশাবাদী পরিচালক। সঙ্গতি'র সাথে আড্ডায় পরিচালক ইন্দ্রাশিস আচার্য.... 



সঙ্গতিঃ পিউপাবিশেষত কিসের গল্প?

ইন্দ্রাশিস আচার্য ঃ পিউপা একটি বাস্তবধর্মী গল্প যেটা আমি দেখেছি প্রায় বাড়িতেই ঘটে। এই যে নিজের কেরিয়ারের সাথে পারিবারিক কর্তব্য - মায়া - ভালোবাসা'র দ্বন্দ্বএটা নিয়েই পিউপা। কোনো একজনের জীবন যখন স্থবির হয়ে যায় তখন আরও দশজনকে স্থবির করে দেয়,  সুতরাং আমাদের এগিয়ে চলা উচিত।

সঙ্গতিঃ তোমার ডেবিউ রিলিজের পর ইন্দ্রাশীষ আচার্যের সিনেমা বাংলা ইন্ডাষ্ট্রিতে প্রতীকী বলা হয়তোমার কী মনে হয় পিউপা এমনই এক গল্প যেটা বাঙালী মননে আসন নিতে পারবে?


ইন্দ্রাশিস আচার্য ঃ উমম... আমি সে রকম কিছু বলতে চাই না। দর্শকের ভালো লাগাটা আমার কাছ গুরুত্বপূর্ণদর্শকের কাছে যদি সিনেমা'র ধরনটি ভালো লাগে তবে আমরা সাহস করে আরও ভালো ভালো ফিল্ম তৈরী করতে পারবআরও অন্যরকম এক্সপেরিমেন্ট করতে পারব। আর যত এক্সপেরিমেন্ট হবে তত নতুন নতুন চিন্তা-ভাবনার প্রসার ঘটবে। এটাই বলতে চাই সময় করে দর্শক যদি ছবিটি দেখেন সেক্ষেত্রে আমাদের এক্সপেরিমেন্টের জায়গাটি তৈরী হবে।।


সঙ্গতিঃ সবশেষে জানতে চাইবঅ্যাওয়ার্ড প্রাপ্ত পিউপা আজ রিলিজ করেছেডিরেক্টর হিসেবে তোমার সিনেমাটি থেকে প্রত্যাশা কতখানি

ইন্দ্রাশিস আচার্য ঃ দেখো প্রত্যাশা তো সব পরিচালকেরই থাকেআমিও তার ব্যতিক্রম নই। বাংলা সিনেমায় এক্সপেরিমেন্ট করে নতুন ধরনের ল্যাঙ্গুয়েজ আনার চেষ্টা করেছি। দর্শকের কাছে অনুরোধ আপনারা সিনেমাটি দেখুনতাহলে হয়তো সিনেমা'র ধরনও বদলাবে।।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages