বাঙালির প্রিয় মিষ্টি দই নিয়ে আইটিসি লিমিটেডের আশীর্বাদ স্বস্তি এবার বাংলার মিষ্টির ব্যবসায় নাম লেখাল - Songoti

বাঙালির প্রিয় মিষ্টি দই নিয়ে আইটিসি লিমিটেডের আশীর্বাদ স্বস্তি এবার বাংলার মিষ্টির ব্যবসায় নাম লেখাল

Share This

 

কলকাতা: বাংলার অতি জনপ্রিয় মিষ্টি দই নিয়ে এবার হাজির আইটিসি লিমিটেডের আশীর্বাদ স্বস্তি। এসে গেল আশীর্বাদ স্বস্তি মিষ্টি দই। এর ফলে ডেয়ারি সেগমেন্টে আশীর্বাদ স্বস্তির খাদ্যপণ্যের পোর্টফোলিও আরও মজবুত হল। মিষ্টি দইয়ের প্রতি বাঙালির ভালোবাসা এবং বিভিন্ন অনুষ্ঠানে এর চাহিদার কথা ভেবেই কলকাতায় মিষ্টি দইয়ের সংগঠিত ব্যবসায় নিজেদের অবস্থান আরও মজবুত করতে উদ্যোগী এই ব্র্যান্ড। আজকাল ক্রেতারা কোনও কিছু কেনার সময় হাইজিনপ্যাকেজিংয়ের মতো বিষয়গুলির দিকেও নজর দেন। ব্র্যান্ডেড মিষ্টি দইয়ের প্রতি ক্রেতাদের ঝোঁক দেখে ব্র্যান্ডটি এই সেগমেন্টে প্রবেশের বাড়তি অনুপ্রেরণা পেয়েছে।

 

ক্রেতাদের নিয়ে করা সমীক্ষায় দেখা গিয়েছে যে গুটিকয়েক আদি দোকানেই খাঁটি মিষ্টি দই পাওয়া যায়। কলকাতার ক্রেতাদের এই চাহিদার কথা মাথায় রেখেই আশীর্বাদ স্বস্তি মিষ্টি দই বাজারে এনেছে। সুস্বাদু মাখোমাখোঠিক যেমনটা মিষ্টি দই অনুরাগীরা ভালোবাসেন। তাই মিষ্টি দই বানানোর শুরু থেকে বাংলা ও বাঙালির এই ভালোলাগাগুলির দিকে নজর দেওয়া হয়েছে।


 

মিষ্টি দই বাজারে আনার প্রসঙ্গে শ্রী সঞ্জয় সিঙ্ঘলচিফ অপারেটিং অফিসার – ডেয়ারি এবং বেভারেজেস, আইটিসি লিমিটেড বলেন, “২০১৮ সালে দুধদইলস্যি এবং পনির নিয়ে আশীর্বাদ স্বস্তির তাজা দুগ্ধজাত পণ্যের যাত্রা শুরু হয়। কলকাতাবাসী এই ব্র্যান্ডের পণ্যগুলিকে যে ভাবে আপন করে নিয়েছেনসে জন্য আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। বাঙালি একান্ত আপন জামাইষষ্ঠীর মতো উৎসবের দিনেই পশ্চিমবঙ্গের বাজারে মিষ্টি দই নিয়ে আসতে পারায় আমরা আপ্লুত। আমরা আশাবাদী যে এই মিষ্টি দইটি কলকাতাবাসীর খুব  পছন্দ হবে। আশীর্বাদ স্বস্তি মিষ্টি দই স্বাদে অতুলনীয়ক্রিমে ভরপুর এবং উপরে রয়েছে মোলায়েম মালাইয়ের পুরু আস্তরণ। এই মিষ্টি দই বাজারে আনার মধ্যে দিয়ে আশীর্বাদ স্বস্তি উন্নত খাদ্যপণ্যের মাধ্যমে ক্রেতাদের রসনা তৃপ্ত করার দিকে আরও এক ধাপ এগোবে। মিষ্টি দইয়ের সম্ভার আগামী দিনে আরও বাড়বে। শীঘ্রই আমরা আম দইও বাজারে আনছি।”

 

৮৫ গ্রামের প্যাকেটের দাম ২০ টাকা। আশীর্বাদ স্বস্তি মিষ্টি দই কলকাতার সমস্ত সাধারণ ট্রেড আউটলেটে পাওয়া যাবে। আকর্ষণীয় কাপে পাওয়া যাবে আশীর্বাদ স্বস্তি মিষ্টি দই। প্যাকেজিংয়ের ক্ষেত্রে সংস্থা সাংস্কৃতিক বিষয়গুলিকে গুরুত্ব দেয়। এই মিষ্টি দই প্যাকেজিংয়ের ক্ষেত্রেও বিষয়টি অগ্রাধিকার পেয়েছে।

No comments:

Post a Comment

Pages