ডাবর লঞ্চ করল 'ভাটিকা প্রোটেক্ট জর্ম প্রোটেকশন শ্যাম্পু’ - Songoti

ডাবর লঞ্চ করল 'ভাটিকা প্রোটেক্ট জর্ম প্রোটেকশন শ্যাম্পু’

Share This


ভারতের শীর্ষস্থানীয় বিজ্ঞানভিত্তিক আয়ুর্বেদ সংস্থা, ডাবর ইন্ডিয়া লিমিটেড ভাটিকা প্রোটেক্ট জর্ম প্রোটেকশন শ্যাম্পু প্রবর্তনের মাধ্যমে তার ভাটিকা পোর্টফোলিও সম্প্রসারণের ঘোষণা করল। নিম এবং অ্যালোভেরা যুক্ত নতুন ভাটিকা জর্ম প্রোটেকশন শ্যাম্পু জীবাণু এবং করোনাভাইরাস থেকে রক্ষা করতে সহায়তা করে।




 

উদ্বোধনের ঘোষণায় ডাবর ইন্ডিয়া লিমিটেডের হেয়ার কেয়ারের বিপণন বিভাগের প্রধান গৌরব পারাশর বলেন, “আমরা ভাটিকা ব্র্যান্ডে নতুন সদস্য যুক্ত করতে পেরে খুশি। নতুন ভাটিকা জর্ম প্রোটেকশন শ্যাম্পু বাজারে এটির প্রথম ধরণের শ্যাম্পু যা প্রাকৃতিক উপাদানের সুবিধার সাথে জীবাণু এবং করোনভাইরাস থেকে রক্ষা করতে সহায়তা করে। লেবু, মেথি, বাদাম, রোজমেরি এবং টি ট্রি সাথে নিম এবং অ্যালোভেরার সহকারে এটি ৯৯.৯% জীবাণু সুরক্ষা সরবরাহ করে।"

 

ভাটিকা জর্ম প্রোটেকশন শ্যাম্পু ৪ এসকেউ তে পাওয়া যাবে - ৮০ এমএল, ১৮০ এমএল, ৪৪০ এমএল এবং ৬৪০ এমএল যার দাম ৪৫, টাকা, ৯৫ টাকা, ২৫০ টাকা এবং ৪০০ টাকা, যথাক্রমে। এটি শীর্ষস্থানীয় ই-বাণিজ্য প্ল্যাটফর্ম-ফ্লিপকার্ট এবং নিয়মিত খুচরা চ্যানেলগুলিতে উপলব্ধ।

 

গৌরব পারাশর বলেন, “কোভিড মহামারী গ্রাহকদের আচরণ ও কেনার অভ্যাসে পরিবর্তন এনেছে। আমরা সবাই এমন সমাধান এবং পণ্যগুলির সন্ধান করছি যা আমাদের এবং আমাদের প্রিয়জনদের রক্ষা করতে সহায়তা করে। হাত ও মুখ রক্ষার জন্য যখন প্রচুর জোর রয়েছে, তবুও চুল এবং মাথার ত্বককে সুরক্ষা দেওয়া একটি ক্রমবর্ধমান প্রয়োজন। এটি মাথায় রেখে, আমরা ভাটিকা জর্ম প্রোটেকশন শ্যাম্পু লঞ্চ করেছি।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages