ডাবর প্রবেশ করল পেন-রিলিফ স্প্রে বাজারে ডাবর লঞ্চ করল নতুন ‘ডাবর রিউম্যাটিল স্প্রে’ - Songoti

ডাবর প্রবেশ করল পেন-রিলিফ স্প্রে বাজারে ডাবর লঞ্চ করল নতুন ‘ডাবর রিউম্যাটিল স্প্রে’

Share This

 কলকাতা: ভারতের শীর্ষস্থানীয় বিজ্ঞান-ভিত্তিক আয়ুর্বেদ সংস্থা ডাবর ইন্ডিয়া লিমিটেড আয়ুর্বেদিক ‘ডাবর রিউম্যাটিল স্প্রে’ প্রবর্তন করে ব্যথা ত্রাণ (পেন-রিলিফ) স্প্রে বাজারে প্রবেশের ঘোষণা করল। ডাবর রিউম্যাটিল স্প্রে এর ৪০ গ্রাম / ৫৭ এমএল প্যাকের দাম ১৩০ টাকা এবং ডাবর রিউম্যাটিল স্প্রে সমস্ত শীর্ষস্থানীয় ই-বাণিজ্য প্ল্যাটফর্ম এবং নিয়মিত খুচরা চ্যানেলের মাধ্যমে উপলব্ধ।

ডাবর ইন্ডিয়া লিমিটেডের বিপণন প্রধান-এথিক্যাল্স ড। দুর্গা প্রসাদ বলেন, “ডাবর রিউম্যাটিল স্প্রে টার্পেনটাইনের, ইউক্যালিপটাস, পেপারমিন্ট, গন্ধপুরা এবং ডালচিনি আর উইন্টার-গ্রিনের তেল এবং মেন্থল মতো সময়-পরীক্ষিত আয়ুর্বেদিক উপাদানের এক অনন্য মিশ্রণ যা পেশীর ব্যথা থেকে দ্রুত এবং কার্যকর উপশমের জন্য বানানো। এটি কেবলমাত্র একটি নতুন বিভাগে আমাদের প্রবেশকে চিহ্নিত না, তবে আমাদের আয়ুর্বেদিক স্বাস্থ্যসেবা পণ্যগুলির পোর্টফোলিওটিকে আরও বাড়িয়ে তোলে। এই লঞ্চ ডাবরের আয়ুর্বেদিক পেন রিলিফ ব্র্যান্ড রিউমিটিল কে স্প্রে বিভাগে বাড়িয়ে তুলেছে।“

বিস্তৃত রিসার্চ ও ডেভেলপমেন্ট এর পরে প্রস্তুত, নতুন ডাবর রিউম্যাটিল স্প্রে পেশী, পিঠে, ঘাড়ে ব্যথা, কাঁধ ও হাঁটুতে ব্যথা এবং স্ট্রেইন থেকে দ্রুত এবং দীর্ঘস্থায়ী স্বস্তি দেয়।

ডাবর রিউম্যাটিল স্প্রে আর্থ্রাইটিস, ফাইব্রোসাইটিস, কড়া ঘাড়, লম্বার স্পনডিলাইটিস, ফ্রোজেন কাঁধ, লুম্বাগো, পিঠের ব্যথা, পেশী স্প্রেনস এবং স্প্যামস থেকে ব্যথার চিকিত্সার ক্ষেত্রেও কার্যকর।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages