সেন্টার ফ্রেশ লঞ্চ করল সেন্টার ফ্রেশ মিন্টস ‘ক্লিন ব্রেথ’ - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

সেন্টার ফ্রেশ লঞ্চ করল সেন্টার ফ্রেশ মিন্টস ‘ক্লিন ব্রেথ’

Share This

বছরের পর বছর ধরে, পারফেটি ভ্যান মেল ইন্ডিয়া - এর আইকোনিক ব্র্যান্ড সেন্টার ফ্রেশ তাজা শ্বাসের সমার্থক হয়ে উঠেছে, এবং মানুষ কে আত্মবিশ্বাসের সাথে সামাজিক পরিস্থিতিতে জড়িত হবার জন্য সাহায্য করে তোলে। এই প্রতিশ্রুতিটি আরও বাড়ানোর জন্য, ব্র্যান্ডটি লঞ্চ করল সেন্টার ফ্রেশ মিন্টস ‘ক্লিন ব্রেথ’। সেন্টার ফ্রেশ মিন্টস ‘ক্লিন ব্রেথ’ এর লঞ্চ এর সাথে সেন্টার ফ্রেশ নিজের ব্র্যান্ডের পোর্টফোলিওকে আরও মজবুত করেছে এবং অনন্য অফারটি ব্র্যান্ডের তীব্র মিন্ট বিভাগ কে চিহ্নিত করে।

 

3 স্তরের পণ্যটির কেন্দ্রে স্তরে দস্তা ল্যাকেটের সাথে সংকুচিত পুদিনা প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়। মেন্থল ইউক্যালিপটাস ফ্লেভারে উপলভ্য, পণ্যটি ক্লিনিকভাবে প্রমাণিত যা 60 মিনিটের জন্য স্থায়ী তীব্র শীতলতা এবং তাজাতা প্রদান করে, যেটা দেশের একমাত্র অনন্য প্রোডাক্ট। 



অফারটি একটি অনন্য এবং আকর্ষণীয় প্রজাপতি আকারে উপলব্ধ যা জিহ্বা পরিষ্কারে সহায়তা করে এবং পাশাপাশি মূহের ভেতরে সহজেই ঘূর্ণায়মান করে। সেন্টার ফ্রেশ মিন্টস ‘ক্লিন ব্রেথ’ দেশের একমাত্র সুগার-মুক্ত মিন্ট যেটা 1 টাকার মূল্যে পাওয়া যায়। ‘সেন্টার ফ্রেশ মিন্টস ক্লিন ব্রেথ’ এমন পেশাদারদের লক্ষ্য করে যেখানে কর্মক্ষেত্রে উচ্চ-ঝুঁকির পরিস্থিতি গ্রহণের জন্য তীব্র তাজা শ্বাস-প্রশ্বাসের প্রয়োজন হয়।

 

নতুন উদ্বোধনের সময়, পার্ফেটি ভ্যান মেল ইন্ডিয়া, ডিরেক্টর মার্কেটিং, রোহিত কাপুর বলেন, “ক্লিন ব্রেথ প্রস্তাবটি আমাদের গ্রাহকদের দীর্ঘায়িত সময়ের জন্য নতুন শ্বাসের আস্থা দেয়। আমরা আরও আশাবাদী যে ক্লিন ব্রেথ ব্র্যান্ডটিতে বাড়তি ব্যবসায় যুক্ত করবে। এই লঞ্চটি আমাদের স্থানীয় অন্তর্দৃষ্টি এবং অভিজ্ঞতার সাথে আমাদের বিশ্বব্যাপী দক্ষতা এবং নতুনত্বকে একত্রিত করেছে।

 

লঞ্চটি টিভিতে প্রচারণার মাধ্যমে, ব্যাপকভাবে ডিজিটাল মিডিয়ামে এবং খুচরা বাণিজ্যের জন্য পয়েন্ট অফ বিক্রয় উপকরণ সহ সমর্থিত।

 

টিভিসির বিষয়ে মন্তব্য করে, ওগিলভি, ম্যানেজিং পার্টনার - ক্রিয়েটিভ (ওয়েস্ট), অনুরাগ অগ্নিহোত্রি বলেন, "আমাদের জন্য সবচেয়ে বড় খবরটি হ'ল সেন্টার ফ্রেশ মিন্টস ক্লিন ব্রেথ 60 মিনিটের তাজা শ্বাস দেয়। আমরা যে কাটাটি নিয়েছিলাম তা হল 60 মিনিটের আত্মবিশ্বাস।"

 

টিভিসির ইউটিউব লিঙ্ক: https://www.youtube.com/watch?v=1gL3PjN6CJ4

No comments:

Post a Comment


Debi Samman

Pages