সহবাসে রাহুল ইশা !! - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

সহবাসে রাহুল ইশা !!

Share This

 সৌমী সেন :  সহবাস করছেন রাহুল বন্দ্যোপাধ্যায় ইশা সাহা সায়নী ঘোষ সহ বেশকিছু অভিনেতা-অভিনেত্রীরা চমকাবেন না আমি কিন্তু সাধারন ভাবে সহবাস এর কথা বলছি না। আমি বলছি  সদ্য শুটিং

শেষ হওয়ার সহবাসের ছবির কথা। এদিন দক্ষিণ কলকাতার একটি অভিজাত রেস্তোরাঁয় এর ট্রেলার মুক্তি পেল। পরিচালক অঞ্জন কাঞ্জিলাল। অঞ্জন বাবু মূলত দিল্লির বাসিন্দা তিনি নাট্যকার. দল এর নাম গ্রীনরুম থিয়েটার নিয়মিত নির্দেশনা এবং মঞ্চ অভিনয় করেন কিন্তু তার স্বপ্ন ছিল একটা সিনেমা বানানোর আর তাই বানিয়ে ফেললেন আধুনিক জীবনযাত্রা আধুনিক ছেলে মেয়েদের ভালোবাসার কাহিনী নিয়ে সহবাসে। ছবির শুটিং শুরু হয়েছিল ২০২১৯ সালে মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ তে কিন্তু দুই হাজার কুড়ি আমরা দেখেছি এক অদ্ভুত সময় এক অদ্ভুত পরিস্থিতির মধ্যে দিয়ে আমরা সবাই অতিবাহিত হয়েছি  তাই একটু পিছিয়ে গেল  এর মুক্তি ২০২১ এর ১২ ই মার্চ। 

ভালোবাসা প্রেম তারপর বিয়ে সাধারণ  জীবনধারায় আমরা যেভাবে এই তিনটি শব্দ দেখে অভ্যস্ত একটু অন্যভাবে দেখা দিয়েছে এই সহবাসের ট্রেলারে দুটো মানুষ একসাথে থাকলেই যে  তাদের মধ্যে প্রেম বা কোন সম্পর্ক হবে এমনটা কিন্তু কোন কথা নেই। আধুনিক জীবনধারা আধুনিক চিন্তাভাবনা আধুনিক উন্নত মনস্ক ছেলেমেয়েরা ঠিক কী ভাবেন সম্পর্ক নিয়ে তারই একটা আলতো প্রতিচ্ছবি তুলে ধরতে চেয়েছেন সহবাস এর ট্রেলার এর মধ্য দিয়ে। এদিন ট্রেইলার লঞ্চে উপস্থিত ছিলেন ছবির সমস্ত কলাকুশলীরা এই ছবিতে অভিনয় করেছেন রাহুল বন্দ্যোপাধ্যায় ইশা সাহা সায়নী ঘোষ। অনুভব কাঞ্জিলাল তুলিকা বসু শুভাশিস মুখোপাধ্যায় বিশ্বজিৎ চক্রবর্তী ও প্রহ্লাদ সরদারসহ বিশিষ্ট অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত ছিলেন.  সহবাসের গান গেয়েছেন রুপঙ্কর। সঙ্গীত পরিচালনা করেছে সৌম্যজিৎ । প্রেম-ভালোবাসা-বিয়ে এই সবকিছুর পরিণতি  কিভাবে ঘটে তার জন্য অবশ্যই অপেক্ষা করতে হবে ১২ ই মার্চ পর্যন্ত।

No comments:

Post a Comment


Debi Samman

Pages