জে পি নাড্ডার সভার আগে, সভার মাঠে বিজেপির ভূমি পূজো ও হোম যজ্ঞ নদীয়ায় - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

জে পি নাড্ডার সভার আগে, সভার মাঠে বিজেপির ভূমি পূজো ও হোম যজ্ঞ নদীয়ায়

Share This

আগামী ৬ ই ফেব্রুয়ারী নদীয়ার নবদ্বীপে হতে চলেছে  বি জে পির জন সভা ও পূর্ব ঘোষিত রথ যাত্রার সূচনা।যা হবে নবদ্বীপের চটির মাঠ ময়দানে। এই জনসভায় উপস্থিত থাকবে বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা, বিজেপির

 রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,  সহ আরও কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব গন। আর এই সভা মঞ্চ থেকেই জে পি নাড্ডাজি সূচনা করবেন পশ্চিম বঙ্গে পরিবর্তন রথ যাত্রা নামক কর্মসূচী। যা নবদ্বীপ থেকে প্রথম সূচনা হবে,  তাই এর নাম দেয়া হয়েছে চৈতন্য রথ যাত্রা, বা চেতনা রথ যাত্রা। সভা যাতে সুষ্ঠ ভাবে ও সাফল্য পায় তার উদ্দেশ্য নদীয়া বিজেপির  উত্তর সাংগঠনিক এর উদ্যোগে উক্ত সভার স্থল, তথা চটির মাঠে একটি ভূমি পূজো ও হোম যজ্ঞের আয়োজন করে। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালুর ঘাট লোকসভার বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার,  সহ বিজেপির  বেশ কিছু রাজ্য নেতৃত্ব ও জেলা নেতৃত্ব সহ বহু কর্মি সমর্থক। আজকের অনুষ্ঠানে এসে সাংসদ সুকান্ত মজুমদার বলেন প্রশাসন তাদের সে ভাবে সহযোগীতা করছে না, তাদের এই রথ যাত্রার বিষয়ে,  এটা দুর্ভাজ্ঞ  যনক, তবে লিখিত কিছু না পেলেও মৌখিক আশ্বাস পেয়েছেন। 

এই সভাকে ঘিরে বিজেপি কর্মি সমর্থক দের মধ্যে প্রস্ততি ও উদ্দিপনা যথেষ্ট চোখে পড়ার মতন। এখন নজরে রাখার বিষয় এটাই যে জে পি নাড্ডা নদীয়ার সভায় এসে কি বার্তা দেন, ও আসন বিধান সভা নির্বাচনে র একদম মুখেই এই সভা,  তাই এই সভার একটা বিশেষ তাপর্য থেকেই যাচ্ছে বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

No comments:

Post a Comment


Debi Samman

Pages