বিজেপির শহর মন্ডল সভাপতি পদে কিশোর দে - Songoti

বিজেপির শহর মন্ডল সভাপতি পদে কিশোর দে

Share This

পাঞ্চজন্য রায়, করিমগঞ্জ, আসাম : নির্বাচন দোরগড়ায়। সংগঠনকে চাঙ্গা রাখতে বিজেপির শহর মন্ডল সভাপতির শূন্যপদে নুতন দায়িত্ব দেওয়া হল কিশোর দে'কে। এক আগে কিশোরবাবু জেলা বিজেপির office secretary পদ অত্যন্ত দক্ষতার সঙ্গে সামলে ছিলেন। মঙ্গলবার দলীয় সদর কার্যালয় শ্যামাপ্রসাদ স্মৃতিভবনে আনুষ্ঠানিকভাবে কিশোর দে'র হাতে শহর মন্ডল সভাপতির দায়িত্ব অর্পণ করেন জেলা বিজেপি সভাপতি সুব্রত ভট্টাচার্য।

উল্লেখ্য, বিজেপি ফরমান জারি করেছিল যে, বিধানসভা নির্বাচন প্রার্থী পদের দাবি করতে হলে ১মে দলীয় সাংগঠনিক পদ ছাড়তে হবে। দলীয় সিদ্ধান্ত অনুসারে শহর মন্ডলের প্রাক্তন সভাপতি সঞ্জীব বণিক ইতিমধ্যে তাঁর পদ থেকে ইস্তাফা দিয়ে, উত্তর করিমগঞ্জ বিধানসভা কেন্দ্রে নিজের প্রার্থিত্বের দাবিপত্র পেশ করেছেন। সুব্রতবাবু সঞ্জীব বণিকের ইস্তাফা পত্র গ্রহণ করে এই পদে অন্য কাউকে বহাল না করা পর্যন্ত তাঁকে কাজ চালিয়ে যাওয়ার কথা বলেছিলেন। আর সেই অনুযায়ী মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে কিশোরবাবুকে ওই পদের দায়িত্ব সমঝে দেওয়া হয়।

 প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনকে সামনে রেখে শহর মন্ডল এলাকায় যাতে সাংগঠনিক কাজকর্ম স্তব্ধ হয়ে না পড়ে, সেদিকে লক্ষ রেখেই জেলা বিজেপি সভাপতি সুব্রত ভট্টাচার্য কিশোর দে'কে শহর মন্ডল সভাপতি পদে নিযুক্তি দিয়েছেন। জেলা বিজেপির মুখপাত্র নিশিকান্ত ভট্টাচার্য এক প্রেস বিবৃতিতে এ খবর জানিয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages