৩৪ বছর পূর্তিতে,মানের বেঞ্চমার্ক তৈরি করল জেমস সিলেকশন - Songoti

৩৪ বছর পূর্তিতে,মানের বেঞ্চমার্ক তৈরি করল জেমস সিলেকশন

Share This

  রত্ন নির্বাচন, ভারতের বৃহত্তম রত্ন পাথর ব্র্যান্ড তার উল্লেখযোগ্য উদযাপন করে রত্নগুলিতে ৩৪ বছরের যাত্রা গহনা শিল্প এই বছর। ব্র্যান্ডটি ৩ দশকেরও বেশি সময় ধরে কেবল দেশে নয়, আন্তর্জাতিক বাজারেও প্রিমিয়ার লেবেল হিসাবে নিজেকে বিকশিত করেছে বিশ্বব্যাপী ১১ টি স্টোর স্থাপন করা হচ্ছে। রত্নগুলির গুণমান এবং বৈচিত্র্যের কারণে গহনা ডিজাইন ব্র্যান্ড দ্বারা উত্পাদিত, এটির প্রতিমাসে তার ইন্টারনেট বৈশিষ্ট্যে ৫ মিলিয়নেরও বেশি দর্শক রয়েছে। বেশ কয়েকটি সেলিব্রিটিরা তার বার্ষিকীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্র্যান্ডকে অভিনন্দন জানিয়েছে, দলকে অভিনন্দন জানিয়েছে তার অর্জন।

১৯৮৭ সালে শুরু হওয়া ব্র্যান্ডের যাত্রা সম্পর্কে কথা বলতে গিয়ে, খনা রত্নের চেয়ারম্যান জনাব পঙ্কজ খান্না গ্রুপ, যিনি খুব বিখ্যাত জ্যোতিষও, তিনি বলেছিলেন, “এটি একটি স্মরণীয় যাত্রা যা আমি ৩৪ বছর শুরু করেছি আমার পরিবার, বন্ধুবান্ধব এবং অবশ্যই আমাদের সাথে কাজ করা অনেক টিম সদস্যের সহায়তায় ফিরে আসুন এই বছর ধরে। প্রত্যক্ষ বা অপ্রত্যক্ষভাবে এবং ব্র্যান্ডের অংশ হয়ে উঠেছে এমন প্রত্যেককে আমি কৃতজ্ঞ আমাদের উত্থান-পতনে আমাদের সাথে রয়ে গেল। আমাদের দৃষ্টি সর্বদা মানের রত্ন পাথর তৈরি এবং গয়নাগুলি যে সকলের জন্য সাশ্রয়ী মূল্যের এবং তাই, আমরা বিক্রি করতে সমগ্র ভারতে একমাত্র সংস্থা হয়ে ওঠে EMI তে রত্নপাথর। গ্রাহকদের আমাদের মধ্যে অপ্রতিরোধ্য ভরসাই আমাদের মূল শক্তি হিসাবে রয়ে গেছে এবং আমরা তৈরি করার জন্য আমাদের প্রক্রিয়াতে উন্নত প্রযুক্তি সংহত করার দিকে প্রচেষ্টা চালিয়ে যাব আমাদের গ্রাহকদের জন্য সেরা।"

রত্ন নির্বাচন যা ভারতের বৃহত্তম রত্নপাথরের বৃহত্তম উল্লম্ব সংহত গোষ্ঠী- খান্না দ্বারা পিছনে রয়েছে জেমস গ্রুপ বছরের পর বছর ধরে বহুগুণে বেড়েছে। রত্ন নির্বাচন পশ্চিম থেকে আয় করে কোটি কোটি টাকা বঙ্গ এবং তাই পঙ্কজ আরও ঘোষণা করেছিলেন যে ব্র্যান্ডটি 5 টি নতুন ফ্ল্যাগশিপ স্টোর চালু করবে ২০২১ সালের মধ্যে এই অঞ্চলে। ২০২০ সালের দিকে, ব্র্যান্ডটি মথুরায় তার একচেটিয়া দোকান চালু করেছে, মহীশুর, বেঙ্গালুরু এবং দিল্লি এবং এটি বন্ধ করার কোনও পরিকল্পনা নেই। এই স্টোরগুলি অনন্য হস্তশিল্পের রত্ন এবং গহনার নকশাগুলির সাথে এর অন্যান্যগুলির জন্য একটি প্রিমিয়ার স্টপ পণ্য। সম্প্রসারণের প্রধান লক্ষ্য হ'ল লাভজনক ব্যবসা, তবে এটি অতিরিক্তভাবে বিকাশও করতে চায় ভারতীয় বাজারে উচ্চমানের, খাঁটি রত্ন এবং গহনাগুলির প্রতি মানুষের ঝোঁক। মহামারী চলাকালীন ব্র্যান্ডটি বেশ কয়েকটি অফলাইন স্টোর চালু করলেও এটি কিছু বাস্তবায়ন করেছিল এআই / এমএল এবং ৩ ডি হলোগ্রাম কৌশলগুলির মতো উন্নত কৌশলগুলি এর সমস্ত স্টোরগুলিতে বিস্তৃত কোভিড সরবরাহ করতে সুরক্ষা এবং এর সমস্ত ক্লায়েন্টের কাছে সত্যতা। অগমেন্টেড রিয়েলিটি ব্যবহারের সাথে গ্রাহকরা পারবেন স্বাচ্ছন্দ্যে এবং সুরক্ষিতভাবে তাদের বাড়িতে বসে ডিজাইনগুলি সহজেই দেখুন। অতিরিক্তভাবে, সমস্ত রত্ন রত্ন নির্বাচন দ্বারা বিক্রয় সরকার কর্তৃক প্রত্যয়িত হয়। গবেষণাগার। সারা বিশ্ব জুড়ে স্টোর থেকে ক্রমবর্ধমান ব্যবসায়িক পরিসংখ্যানগুলির সাথে, রত্ন নির্বাচনগুলি উভয়ই সমৃদ্ধ হচ্ছে অফলাইন এবং অনলাইন বাজারে। প্রতিটি গয়না প্রেমিকের স্বপ্ন উচ্চ মানের, ক এর সাথে কাস্টম গহনা এর অগ্রগতিতে পিছন রত্ন এবং কারুশিল্পের মিশ্রণ। দেশের বিভিন্ন প্রান্তের লোকেরা পারেন এখন সহজেই উচ্চ মানের এবং জেনুইন পণ্যগুলির জিম নির্বাচনের উত্তরাধিকারে অ্যাক্সেস পান। রাস্তা সম্প্রসারণ প্রতিটি ক্রমবর্ধমান এবং ব্র্যান্ডটি আগামী দশকে আরও বড় হয়ে উঠবে বলে আশাবাদী।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages