ভূমি পেডনেকার কেন ওয়াও স্কিনকেয়ার এবং ওয়েলেন্স ব্র্যান্ড বেছে নিলেন অ্যাম্বাসেডর হতে - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

ভূমি পেডনেকার কেন ওয়াও স্কিনকেয়ার এবং ওয়েলেন্স ব্র্যান্ড বেছে নিলেন অ্যাম্বাসেডর হতে

Share This

 #MakeInIndia স্কিনকেয়ার এবং ওয়েলেন্স ব্র্যান্ড, WOW স্কিন সায়েন্স আজ ভূমি পেডনেকার অভিনীত একটি স্বল্প ব্র্যান্ডের ভিডিও-চলচ্চিত্র চালু করেছে, যা তার ত্বকের জন্য আস্থা ফিরে পাওয়ার জন্য প্রকৃতিতে ফিরে যাওয়ার গোপন বিষয়টি প্রকাশ করে।

Bhumi%2BPednekar%2BX%2BWOW%2BSkin%2BScience_Static%2BImage

 WOW স্কিন সায়েন্সের উপর ভিত্তি করে বিশ্বাসের ভিত্তি হ'ল # নেচার ইন্স্পায়ারডবিয়েটি। ভূমিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে, ব্র্যান্ডটি এমন একটি ভয়েস পেয়েছে যারা একই বিশ্বাস সিস্টেমটিকে সেকেন্ড করে। এই ফিল্ম আরম্ভের সাথে, ব্র্যান্ডটি দেখায় যে কীভাবে জীবনের প্রতিদিনের তাড়াহুড়োর সাথে আমরা আমাদের ত্বকের যে সম্পর্কটি একবারে প্রকৃতির সাথে ব্যবহার করতাম তা এড়িয়ে চলেছি। আমরা যেভাবে আমাদের পরিবার এবং বন্ধুদের সাথে আমাদের সম্পর্ককে লালন করি, আমাদের ত্বক এবং প্রকৃতির সাথে এটি লালন করাও সমান গুরুত্বপূর্ণ। আমাদের চারপাশে প্রচুর প্রাকৃতিক সম্পদ রয়েছে, আমাদের কেবল এই সম্পর্কটি পুনরুদ্ধার করতে, পুনর্জীবিত করতে এবং পুনর্নির্মাণ করা দরকার।



"বিশ্বাস একটি চেষ্টা করা এবং পরীক্ষিত সূত্র নয়, এবং এটি কেবলমাত্র আমার স্কিনকেয়ার শাসন ব্যবস্থার জন্যই আমি সবচেয়ে বেশি বিশ্বাস করি যে কারণেই ডাব্লুউউ স্কিন সায়েন্স আমার সবচেয়ে পছন্দের পছন্দ হয়ে ওঠে। জলবায়ু যোদ্ধা হওয়া আমাকে প্রকৃতির কোলে ফিরিয়ে এনেছে এবং আমি বুঝতে পেরেছি যে আমি কী মিস করছি। আমাদের খাদ্যাভাস থেকে শুরু করে আমাদের স্কিনকেয়ার আচার এবং এই সময়ের মধ্যে সমস্ত কিছু যা আমরা প্রকৃতিকে আমাদের জীবনে ফিরিয়ে আনি এবং এটি প্রাকৃতিক পণ্যগুলি আপনার কাছে এনে WOW স্কিন সায়েন্স করছে। সুতরাং, আমি আত্মবিশ্বাসের সাথে বলছি - WWE তে বিশ্বাস করুন, প্রকৃতিতে বিশ্বাস করুন ", ভূমি পেডনেকর বলেছিলেন।

“কার্যকর সৌন্দর্য প্রতিকারের জন্য গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা এবং প্রত্যাশা পূরণ করতে সক্ষম হওয়ায়, টেকসই এবং প্রকৃতি দ্বারা অনুপ্রাণিত সৌন্দর্য দেওয়ার আমাদের প্রতিশ্রুতি সর্বদা শীর্ষে রয়েছে to এই ফিল্মটি দিয়ে, আমরা আমাদের গ্রাহকদের তাদের স্কিনকেয়ার প্রয়োজনীয়তার জন্য প্রকৃতির সাথে পুনরায় সংযুক্ত করতে সহায়তা করার লক্ষ্য নিয়েছি। ভূমি অনবোর্ডের সাথে, যিনি সমস্ত প্রাকৃতিক বিষয়ের দৃঢ় বিশ্বাসী, সেখানে সবার কাছে বার্তা পৌঁছে দেওয়া সহজ করে তোলে ", মধুর আচার্য ব্যাখ্যা করেছিলেন।

No comments:

Post a Comment


Debi Samman

Pages