টেলিভিশনে জগতে অরিজিনালের প্রথম পদক্ষেপ অ্যান্ড পিকচারের ক্রাইম থ্রিলার "ফুটফেরী" - Songoti

টেলিভিশনে জগতে অরিজিনালের প্রথম পদক্ষেপ অ্যান্ড পিকচারের ক্রাইম থ্রিলার "ফুটফেরী"

Share This

 ২০২০ সালে ভারতের প্রথম প্রিমিয়াম চ্যানেল, অনেকগুলি প্রথম ও উইন্ডোজের উইন্ডো হওয়ার কারণে একটি টিভি প্রথম উদ্যোগের মাধ্যমে সিনেমা দেখার অভিজ্ঞতা সর্বাধিকতর করতে ব্রডকাস্ট স্পেসে একটি মানদণ্ড নির্ধারণে এক সতেজ পদক্ষেপ নেয়। ‘ফুটফেরি’, একটি ছবি এবং মূল ছবিটি এই অক্টোবরে ও ছবি মুক্তির সাথে সাথে আপনার মেরুদণ্ডকে শীতল করার জন্য প্রস্তুত। এই হত্যার রহস্য অন্ধকার দিকটি অন্বেষণ করে যে কোনও অযৌক্তিক আবেশ আপনাকে যেতে পারে। মুম্বইয়ের পটভূমির বিপরীতে, সিট সাইকোলজিকাল ক্রাইম থ্রিলারের প্রান্তটি একটি সিবিআই অফিসার এবং একটি রহস্যময় সিরিয়াল কিলারের মধ্যে একটি অযৌক্তিক প্রতিমা সহ একটি মজাদার বিড়াল এবং মাউসের তাড়া। লিখিত এবং কনিষ্ক ভার্মা পরিচালিত এই অভিনব এবং আকস্মিক মুভিটিতে বহুমুখী অভিনেতা গুলশান দেওয়াইয়া (কমান্ডো ৩, মার্ড কো দরদহিনহোতা হাইন, আফসোস এবং শয়তান) তে অভিনয় করেছেন এবং সুন্দর সাগরিকা ঘাটগে (চাক দে ইন্ডিয়া খ্যাতি) মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।
এই নতুন অফার সম্পর্কে কথা বলতে গিয়ে, জি হিন্দি মুভিজ ক্লাস্টারের বিজনেস হেড রুচির তিওয়ারি বলেছিলেন, "ব্র্যান্ড হিসাবে শ্রোতাদের সর্বাধিক চলচ্চিত্র দেখার অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য আমরা সর্বদা অগ্রণীতাকে এগিয়ে রেখেছি। ১৯৯৩ সালে, জিডিই টিভি রিলিজের সরাসরি নির্দেশনায় ‘ফির তেরি কাহানী ইয়াদআয়ে’ সিনেমা দিয়ে ট্রেন্ডটি শুরু করেছিল। এবং, এখন ২ বছর পরে, অ্যান্ড পিকচারের তার প্রথম টিভি উদ্যোগ চালু করছে - ‘ফুটফ্রি’, একটি অ্যান্ড পিকচারের মূল চলচ্চিত্র, যা সেই দিকের আরও একটি পদক্ষেপ। নতুন সিনেমা যখন চলতি বছর প্রেক্ষাগৃহগুলি এড়িয়ে চলেছে এবং ওটিটি প্ল্যাটফর্মগুলি হিট করছে, এবং ফুটফেরিসের প্রবর্তন সহ ছবিগুলি একটি টিভি প্রথম প্রকাশের সাথে ভারতীয় টেলিভিশন স্পেসে নতুন মানদণ্ড স্থাপনের জন্য প্রস্তুত রয়েছে। টেলিভিশন একসাথে দর্শকের বিশাল বেসে পৌঁছানোর জন্য একটি শক্তিশালী মাধ্যম। এটি সারা ভারত জুড়ে ৮৩৫ মিলিয়ন শ্রোতার কাছে পৌঁছেছে যা অন্য কোনও মাধ্যমের তুলনায় অতুলনীয়। এবং, চিত্রগুলির বর্তমান গ্রাহকগণ কোনও অতিরিক্ত ব্যয় ছাড়াই এই টিভিটি প্রথম প্রকাশ করতে সক্ষম হবেন। ওড বল মোশন পিকচারের সহযোগিতায় নির্মিত, ফুটফেরি তরুণ এবং অস্থির শহুরে ভারতের মহাবিশ্বের একটি অন্ধকার, বাঁকানো গল্প যা শ্রোতাদের ব্যস্ত রাখবে ”


অভিনেতা গুলশান দেওয়াইয়া বলেছিলেন, “ফুটফরীর স্ক্রিপ্টটি আমাকে শুরু থেকেই ডেকে আনে, আমি সত্যিই এতে আছি। এই মানসিক অপরাধকে থ্রিলার তৈরি করতে প্রচুর প্রস্তুতি চলেছিল। আমরা সূক্ষ্মভাবে সঠিকভাবে পেতে পারি তা নিশ্চিত করার জন্য আমরা প্রায় ২ মাস এই ভূমিকাটি নিয়ে গবেষণা এবং প্রস্তুতি ব্যয় করেছি। কনিষ্ক ভার্মা এবং তাঁর দলের মতো একটি নিখুঁত ও সুসজ্জিত পরিচালকের সাথে কাজ করার আমার এক সময়ের পরম রোলকোস্টার ছিল। সিনেমাটিতে আমি সিবিআই অফিসারের ভূমিকায় রচনা করছি যা আমার জন্য প্রথম। প্রদত্ত দৃশ্যে একটি টিভি প্রথম প্রকাশের মাধ্যমে আমাদের চলচ্চিত্রকে বিস্তৃত দর্শকদের কাছে নিয়ে যাওয়া দুর্দান্ত হবে। দর্শকরা এতে কীভাবে প্রতিক্রিয়া দেখায় তা অপেক্ষা করতে পারে না ” 

"মনস্তাত্ত্বিক থ্রিলাররা সর্বদা আমাকে এর মগ্ন অভিজ্ঞতা যা আমাকে ডুবিয়ে রাখে এবং একই সাথে আপনাকে আরও বেশি সন্ধান করতে দেয় সে কারণে আমাকে মুগ্ধ করে। এবং, আপনি গোপনে আপনার মাথায় রহস্য সমাধান করার চেষ্টা করছেন যা আপনাকে প্রক্রিয়াটির একটি অংশের মতো অনুভব করে। একটি গ্রিপিং আখ্যান সহ, ফুটফেরি পুরোপুরি রোমাঞ্চ, রহস্য এবং ষড়যন্ত্র সরবরাহ করে যা অবশ্যই আপনাকে আপনার আসনের কিনারায় রাখবে। " যোগ করা হয়েছে সাগরিকা ঘাটগে চলচ্চিত্রের লেখক ও পরিচালক কণিশক ভার্মসাইদ সম্পর্কে ফুটফেরির বিষয়ে বলতে গিয়ে, "ক্রাইম থ্রিলাররা সর্বদা আমাকে চক্রান্ত করেছিল, পুরো সাসপেন্স, রহস্য এবং জড়িয়ে থাকা তাড়া কেবল আমার মনকে উড়িয়ে দেয়। আমি মাইন্ড হান্টার বইয়ের একটি বিশাল অনুরাগী এবং এটি এমন কিছু যা আমাকে ফুটফেরি তৈরি করতে অনুপ্রাণিত করেছিল। শ্রোতাদের আজ উন্মোচিত করা হয়েছে এবং এখন এডিয়ার কন্টেন্টের দিকে আরও গ্রহণযোগ্য। এর সাহসী এবং সমস্ত নতুন দৃষ্টিকোণ সহ ফুটফেরিরি যারা অন্বেষণ এবং পরীক্ষা করতে ভালবাসেন তাদের জন্য একটি নিখুঁত চলচ্চিত্র। মুভিটি এমন বিষয়গুলিকে ছুঁয়েছে যা বিদ্যমান তবে ফেটিশ বা আবেশের মতো প্রকাশ্যে বলা হয় না। আমি খুব প্রতিশ্রুতিবদ্ধ দলের সাথে কাজ করতে উপভোগ করেছি এবং একসাথে আপনার আসন সাহসিকতার এক প্রান্ত তৈরি করেছি যা আপনি অবশ্যই উপভোগ করবেন ”"

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages