ফর্চুন সোয়া বড়ি'র প্রচারে সৌরভ গাঙ্গুলী, পরিচালনায় শিবপ্রসাদ - নন্দিতা - Songoti

ফর্চুন সোয়া বড়ি'র প্রচারে সৌরভ গাঙ্গুলী, পরিচালনায় শিবপ্রসাদ - নন্দিতা

Share This

 আদানি উইলমার লিমিটেড, যা বিভিন্ন খাদ্য পণ্যাদি ফরচুন ব্র্যান্ড নামে পরিচিত। সদ্য ফরচুন, সয়া বড়ি'র একটি নতুন বাণিজ্যিক অ্যাডভারটাইসমেন্ট উন্মোচন করেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি। সমগ্র কার্যক্রমটি পরিচালনা করেছেন উইন্ডোজ প্রযোজনা সংস্থা'র পরিচালক ও প্রযোজক নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। পরিবেশিত টিভিসি স্বাস্থ্যের উপর জোর দেয়, সুস্থতা এবং পুষ্টি, যা ফোরচিউনের জন্য দাঁড়ায় এমন গুণাবলী। “সৌরভ স্বাস্থ্য, ফিটনেস, প্রগতিশীল চেতনা, এবং পরিবর্তনের প্রতীক। তিনি ফরচুনের সমস্ত মানের সাথে খুব ভাল ফিট করে। নতুন টিভিসি জনপ্রিয়, প্রগতিশীল প্রতিফলিত করে সংস্কৃতি। মহিলাদের সাথে একটি বড় খেলাতে নিয়ে যাওয়া উপায়, আমাদের নায়ক একটি উদীয়মান মহিলা 

ক্রিকেটার টিভিসি দর্শকদের একটি নতুন চেষ্টা করতে বলছে ব্র্যান্ড অফ সয়া বড়ি, সাথে বাধার সাথে তাল মিলিয়ে ক্রিকেট, যেখানে লাল বলের জন্য পথ তৈরি করছে গোলাপী বল। " অজয় মোতওয়ানি, প্রধান - বিপণন, অ্যাডানী উইলমার। টিভিসি দেখায় প্রাক্তন ক্রিকেটার তরুণ উদীয়মান ক্রিকেটারকে আরও অনুশীলন করতে উত্সাহিত করছেন আরও ভাল হয়ে উঠুন ফরচুন সয়া বদি, পুষ্টি এবং শক্তি, যখন দেখাশোনা করবে। এটি প্যাকেজড বনাম আলগা সোয়া বদিয়ের সুবিধার উপরও জোর দেয়, কারণ ফরচুন সয়া বদি নিরঞ্চিত হাত, অতএব অত্যন্ত নিরাপদ।

এটি প্রমাণিত যে সয়া নাগেটে দুধের চেয়ে ১৫গুন বেশি প্রোটিন রয়েছে এবং ৯৯% ফ্যাটহীন তাছাড়া, ভাগ্য সয়া নাগেটস পুরো উত্পাদন প্রক্রিয়া জুড়ে হাত দ্বারা ছোঁয়া হয়। আদানি উইলমার ভোজ্যতেল, চাল, আটা, সহ পুরো খাদ্য সরবরাহ করে এবং বাজারজাত করে ফরচুন ব্র্যান্ডের অধীনে চিনি, বেসন, রেডি টু রান্না খিচদি ইত্যাদিও পাওয়া যাবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages