পশ্চিমবঙ্গের বাজার গত ২ মাসে ডব্লিউ এ আই ডব্লিউ এ আই নুডলসের বিক্রয় ৩০ শতাংশেরও বেশি বেড়েছে - Songoti

পশ্চিমবঙ্গের বাজার গত ২ মাসে ডব্লিউ এ আই ডব্লিউ এ আই নুডলসের বিক্রয় ৩০ শতাংশেরও বেশি বেড়েছে

Share This

 বহুজাতিক সংস্থা সিজি কর্পস গ্লোবাল এর এফএমসিজি উল্লম্ব সিজি ফুডস, পশ্চিমবঙ্গের গ্রাহকদের জন্য সরবরাহকারী সিকিম এবং পূর্ণিয়া প্লান্টগুলিতে ৯০% সক্ষমতা ব্যবহারের কাজ চালিয়েছে। সিজি ফুডস সরবরাহ করে ‘ওয়াই ওয়াই’-রাজ্যে এর ব্র্যান্ড এক্সটেনশন‘ ওয়াই ওয়াই এক্সপ্রেস ’এর আওতায় নুডলস রূপগুলি এবং কনভেনশনাল (তাত্ক্ষণিক) নুডলস প্রস্তুত।
কভিড মহামারী এবং এর ফলস্বরূপ লকডাউন ব্যবসায়ের বাস্তুসংস্থান এবং ভোক্তার আচরণকে পরিবর্তন করেছে। একটি ভোক্তা প্রবণতা যা এফএমসিজি ব্যবসায়কে সুস্পষ্টভাবে প্রভাবিত করেছে সুবিধামতো খাবারের ক্রমবর্ধমান চাহিদা। আশা করা যায় যে ডাব্লুএফএমের জীবনযাত্রার নতুন উপায় হয়ে ওঠার এবং বিকল্পগুলি প্রভাবিত হওয়ার সাথে সাথে এই ধারাটি বজায় থাকবে। ডাব্লুআইএইআই নুডলস দেওয়া দেশের একমাত্র ‘খাওয়ার জন্য প্রস্তুত’ নুডলস, ব্র্যান্ডটি পশ্চিমবঙ্গে রেকর্ড বিক্রয়কে আটকে রেখেছে কারণ এটি বাড়ির গ্রাহকদের জন্য প্রয়োজনীয়তার সাথে পুরোপুরি ফিট করে যারা ক্রমবর্ধমান সহজভাবে নাস্তা / খাবারের বিকল্পগুলি খুঁজছেন।



সিজি ফুডস পশ্চিমবঙ্গে এই ক্রমবর্ধমান চাহিদাকে পুঁজি করে ডাব্লুআইএইআই ডাব্লু এ আই পণ্যগুলি পুনরায় উৎপাদন পুনরায় শুরু করে এবং দ্রুততম দিনে সরবরাহ চেইন কিক-নিশ্চিতকরণের মাধ্যমে নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করে। সিজি ফুডস তার বিতরণ নেটওয়ার্কগুলি সম্প্রসারণ এবং খুচরা অনুপ্রবেশ বৃদ্ধি করার জন্য আগ্রাসী মনোনিবেশ করেছে, যা প্রথমবারের গ্রাহকদের নিবন্ধনে সহায়তা করেছে। তদুপরি, গ্রাহকদের জন্য কোনও যোগাযোগের দরজার পদক্ষেপ সরবরাহের প্রয়োজনীয়তা স্বীকার করে, ব্র্যান্ডটি গ্রাহকদের সহজ অ্যাক্সেস নিশ্চিত করতে সুইগি, গ্রোফার্স বিগবাস্কেট এবং ফ্লিপকার্টের মতো জনপ্রিয় ই-বাণিজ্য প্ল্যাটফর্মের সাথে সহযোগিতা করেছে। অনলাইন শপিংয়ের দিকে ভোক্তাদের পছন্দের পরিবর্তনকে এই পদ্ধতির সাথেও সংযুক্ত করা হয়।

সিজি কর্পোরেশন গ্লোবালের নির্বাহী পরিচালক বরুণ চৌধুরী বলেছেন, “আমরা বিশ্বাস করি যে এখন নতুন নতুন অভ্যাস গড়ে উঠছে সংকট অতিক্রম করে স্থায়ীভাবে লেন্স পরিবর্তন করবে যার মাধ্যমে গ্রাহকরা পণ্য ও ব্র্যান্ড দেখেন। সুবিধামত খাবার ক্রমবর্ধমানভাবে নতুন জীবনযাত্রার এক পথে পরিণত হওয়ার সাথে সাথে আমরা একটি সংস্থা হিসাবে বাজারের একটি বৃহত টুকরা লক্ষ্য করব এবং আরও উপযুক্ত অফার সরবরাহের জন্য উদ্ভাবনের দিকে যাত্রায় মনোনিবেশ করব। আমরা পশ্চিমবঙ্গে বিতরণ সম্প্রসারণে প্রচুর জোর দিচ্ছি এবং এটি ইতিমধ্যে ভাল লভ্যাংশ প্রদান শুরু করেছে। মার্চ এবং এপ্রিল মাসে, আমরা আমাদের গড় বিক্রয়ের খুব কমই ৫০% ঘড়ি রাখতে পেরেছিলাম, আমরা জুলাইতে আমাদের গড়ের ১২০% ঘড়ি রাখতে সক্ষম হয়েছি। রেকর্ড বিক্রয় আটকে থাকার পরে আমরা আগ্রাসীভাবে পশ্চিমবঙ্গে আরও বেশি বাজারের অনুপ্রবেশ চালানোর জন্য নিউজ লঞ্চ এবং বিতরণ নেটওয়ার্ক সম্প্রসারণের পরিকল্পনা করছি। তদুপরি, আমাদের গ্রাহকদের সাথে সংযোগ স্থাপন এবং যুক্ত করার জন্য আমরা আমাদের ডিজিটাল আউটরিচগুলিতে প্রচুরভাবে ফোকাস করছি এবং এটিএল এবং বিটিএল ক্রিয়াকলাপের জন্য একটি জোরালো পরিকল্পনা করেছি।


সর্বাধিক গুরুত্বপূর্ণ, একটি ব্র্যান্ড হিসাবে আমরা আমাদের গ্রাহক বেস বৃদ্ধি দেখে উত্তেজিত কারণ এই সময়কালটি আমাদের কাছে পশ্চিমবঙ্গে প্রথমবারের মতো অনেক ক্রেতাকে নিয়ে এসেছিল। পশ্চিমবঙ্গে গত ২ মাসে আমাদের বিক্রয় বেড়েছে ১০০% ছাড়িয়ে গেছে এবং আমরা বিশ্বাস করি যে পশ্চিমবঙ্গে ওয়াই ওয়াই নুডলস খাওয়ার ক্ষেত্রে আমরা যথেষ্ট উচ্চ-সাধারণ দেখতে পাব। " সে যুক্ত করেছিল

আর একটি আকর্ষণীয় ক্রয়ের প্রবণতা যে মহামারীটি সৃষ্টি করেছে তা হ'ল গ্রাহকরা বড় রান্নাঘরের রান্নাঘরগুলি বড় আকারের পারিবারিক প্যাকগুলি দিয়ে বিশেষত ছোট প্যাকগুলি বিশেষত মেট্রোগুলিতে কিনে রাখেন। এবং অন্যদিকে, অনেকগুলি ব্যবহারকারী এবং প্রথম বারের গ্রাহকরা ছোট প্যাকগুলিতে নজর রাখেন স্বাস্থ্যকর বৃদ্ধির জন্য সুবিধামত খাবারের বাজার নির্ধারণের সাথে, বাজার হিসাবে নুডলস দ্বিগুণে বাড়ছে এবং এটি যদি আরও না হয় তবে একই রকম চলবে বলে আশা করা হচ্ছে। আশা করা যায় যে বিভাগের অনুপ্রবেশ স্তরের স্তরে দ্রুত বৃদ্ধি পাবে এবং সিজি খাবারগুলি এতে মূল ভূমিকা রাখার দিকে কাজ করছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages