অতিমারীর সময় কলকাতায় দুধ ও অন্যান্য দুগ্ধজাত পণ্যের হোম ডেলিভারির উপর জোর দিচ্ছে আইটিসি-র আশীর্বাদ স্বস্তি - Songoti

অতিমারীর সময় কলকাতায় দুধ ও অন্যান্য দুগ্ধজাত পণ্যের হোম ডেলিভারির উপর জোর দিচ্ছে আইটিসি-র আশীর্বাদ স্বস্তি

Share This

কলকাতা : দুধের সরবরাহ ও জোগান মসৃণ রাখতে দেশীয় ব্র্যান্ড আইটিসি-র ফ্রেশ ডেয়ারি পোর্টফোলিও ব্র্যান্ড আশীর্বাদ স্বস্তি বিভিন্ন অনলাইন ডেলিভারি চ্যানেল এবং আইটিসি ই-স্টোরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে। এর ফলে এই অতিমারির মধ্যে সাবধানতার সঙ্গে কলকাতার ক্রেতাদের কাছে দুধ এবং অন্যান্য দুগ্ধজাত পণ্য পৌঁছে দেওয়া যাবে। সংস্থার নিজস্ব ডিরেক্ট টু কনজিউমার ব্যবস্থা আইটিসি ই-স্টোর এবং সুইগি, বিগ বাস্কেট ডেইলি এবং সেভেন-অ্যাওয়েক-এর মতো প্রথম সারির অনলাইন ডেলিভারি প্ল্যাটফর্মগুলোর সঙ্গে জোট বেঁধে আশীর্বাদ স্বস্তি কলকাতার ক্রেতাদের কাছে প্যাকেট দুধ, দই এবং পনীরের জোগান অক্ষুণ্ণ রাখছে। সপ্তাহের সাতদিন চালু থাকবে এই পরিষেবা। এর উদ্দেশ্য একটাইযাতে মান ষজনের কাছে দুধ এবং অন্যান্য দুগ্ধজাত সামগ্রীর জোগানে টান না পড়ে এবং তাঁরা বাড়িতে বসেই এই সব অত্যাবশ্যকীয় পণ্য পেয়ে যান। কলকাতায় স্থানীয় প্রশাসনের বেঁধে দেওয়া নির্দেশিকা মেনেই এই পরিষেবা চলবে। লকডাউনের দিনগুলিতে শুধুমাত্র ই-কমার্স প্ল্যাটফর্মগুলোর মাধ্যমেই এই পরিষেবা চালু থাকবে।

সঞ্জয় সিঙ্ঘাল, চিফ অপারেটিং অফিসার - ডেয়ারি অ্যান্ড বেভারেজেস, আইটিসি লিমিটেড, বললেন, "বাচ্চাদের দুধের প্রয়োজনটা আমরা অনুভব করেছি। তাই আমরা এটা নিশ্চিত করতে চাই, যে এই কঠিন সময়ে যাতে ক্রেতাদের বাড়ির দরজায় দুধ পৌঁছে যায়। এই প্রয়োজন মেটাতে আমরা আমাদের ডিরেক্ট টু কনজিউমার ব্যবস্থাকে কাজে লাগাচ্ছি। আমরা জানি যে শিশুদের শরীরে প্রতিরোধ ক্ষমতা বাড়াতে ভিটামিন এ কতটা কার্যকরী। এই উদ্যোগের মধ্যে দিয়ে আমরা ভিটামিন এ-তে ভরপুর আশীর্বাদ স্বস্তি দুধ কলকাতার ক্রেতাদের কাছে পৌঁছে দিতে পারব। আমরা অন্যান্য জনপ্রিয় ইকমার্স প্ল্যাটফর্মগুলোর সঙ্গেও গাঁটছড়া বেঁধেছি যাতে বিভিন্ন দুগ্ধজাত পণ্য কিনতে ক্রেতাদের বাড়ির বাইরে না বেরোতে হয়।"

আশীর্বাদের স্বস্তি দুধ এবং অন্যান্য দুগ্ধজাত পণ্য অর্ডার করতে ক্রেতারা আইটিসি-র ডিরেক্ট টু কনজিউমার ব্যবস্থা (www.itcstore.in) ব্যবহার করতে পারেন অথবা সুইগি, বিগ বাস্কেট ডেইলি এবং সেভেন-অ্যাওয়েক-এও লগইন করতে পারেন।

No comments:

Post a Comment