আইটিসি ভিভেল বলিউড অভিনেত্রী এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর কৃতি সানন-র সাথে নতুন টিভিসি লঞ্চ করলো - Songoti

আইটিসি ভিভেল বলিউড অভিনেত্রী এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর কৃতি সানন-র সাথে নতুন টিভিসি লঞ্চ করলো

Share This
ন্যাশনালঃ আইটিসি ভিভেল বলিউড অভিনেত্রী এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর কৃতি সানন-র সাথে একটি নতুন টিভিসি লঞ্চ করেছে। আইটিসি ভিভেলর এই নতুন টিভিসির মাধ্যমে বলা হয়েছে যে মহিলারা আত্মবিশ্বাসে ভরপুর এবং তারা কোনও প্রকার পরিস্থিতিতে আপস করেন না।


 টিভিসি টি ব্র্যান্ড ডেভিড দ্বারা তইরি করা, যে জীবন উপস্থাপনার এক টুকরো ছবিটি এবং আবেগগতভাবে এবং যৌক্তিকভাবে ভিভেলের ‘অব সামঝাউতা নহিঁ’ দর্শনের চিত্র প্রদর্শন করে।

এখানে টিভিসি দেখুন: https://www.youtube.com/watch?v=6TMkZTjtfSA&feature=youtu.be

আইটিসি ভিভেল এর "অব সামঝাউতা নহিঁ" এর দর্শনের সাথে সমতা এবং ক্ষমতায়নের বিষয়ে সোচ্চার হয়েছে, দেশজুড়ে মহিলাদের এই অবস্থা নিয়ে প্রশ্ন উত্সাহিত করতে, নির্দ্বিধায় তাদের মতামত জানাতে, অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে এবং বিনা আপোষ ছাড়াই তাদের পছন্দগুলির মালিক হতে পারে।

মহিলাদের ক্ষমতায়নের জন্য ভিভেলের উদ্যোগ: 'ভিভেল অব সামঝাউতা নহিঁ' তার অনন্য 'জানুন আপনার অধিকারের' উদ্যোগটি সারা দেশের কলেজগুলিতে অধিকারের জ্ঞান দিয়ে সকলকে ক্ষমতায়িত করতে এবং দেশজুড়ে সমতা চ্যাম্পিয়ন গড়ে তুলতে ব্যাপকভাবে কাজ করছে।

ভিভেল, আজাদ ফাউন্ডেশন ইন্ডিয়ার সাথে নারীদের ক্ষমতায়ন ও সম্প্রদায়ের রূপান্তর করার জন্য একটি নারীবাদী নেতৃত্বের প্রোগ্রাম পারবাজ চালু করতে সহযোগিতা করেছে।

আপনার অধিকার সম্পর্কে আরও জানতে, এখানে ভিসিট করুন: http://www.absamjhautanahin.com/

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages