কোরনায় জন্য হিরো মোটর ক্রপ ফ্রি সার্ভিস ও ওয়ারেন্টির সময়কাল বাড়ানো হয়েছে - Songoti

কোরনায় জন্য হিরো মোটর ক্রপ ফ্রি সার্ভিস ও ওয়ারেন্টির সময়কাল বাড়ানো হয়েছে

Share This
গ্রাহক কেন্দ্রিকতার সাথে এর ক্রিয়াকলাপের মূল অংশটি হিরো মোটোকর্প, বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল এবং স্কুটার প্রস্তুতকারী, তার সমস্ত ওয়্যারেন্টির সময়কাল বাড়িয়েছে এবং দেশব্যাপী COVID-19 লকডাউনের পরিপ্রেক্ষিতে বিনামূল্যে পরিষেবাগুলি।তার বিদ্যমান বিদ্যমান গ্রাহকদের সুবিধার জন্য, সংস্থাটি সেগুলি বাড়িয়েছে লক-ডাউন সময়কালে ক্লান্ত হয়ে পড়ে। এই পরিষেবাগুলি প্রসারিত করা হয়েছে নিশ্চিত করুন যে সমস্ত গ্রাহক সামাজিক দূরত্ব বজায় রাখেন এবং তাদের দেখার প্রয়োজন নেই ভিড়ের মধ্যে ডিলারশিপ বর্ধিত পরিষেবাগুলির মধ্যে রয়েছে -
২১ শে মার্চ থেকে ৩০ এপ্রিলের মধ্যে শেষ হওয়া সমস্ত নির্ধারিত ফ্রি পরিষেবা (এফএসসি) হবে ৩০ শে জুন ২০২০ পর্যন্ত বাড়ানো হয়েছে।
 জয়রাইডের (এএমসি) অধীনে সমস্ত পরিষেবা ২১ শে মার্চ থেকে ৩০ এপ্রিলের মধ্যে শেষ হওয়া সমস্ত নির্ধারিত ফ্রি পরিষেবা (এফএসসি) হবে ৩০ শে জুন ২০২০ পর্যন্ত বাড়ানো হয়েছে।
 লকডাউন সময়কালে ওয়্যারেন্টি শেষ হচ্ছে এমন সমস্ত যানবাহন হবে২১ শে মার্চ থেকে ৩০ এপ্রিলের মধ্যে শেষ হওয়া সমস্ত নির্ধারিত ফ্রি পরিষেবা (এফএসসি) হবে ৩০ শে জুন ২০২০ পর্যন্ত বাড়ানো হয়েছে।
(ওয়ারেন্টির শর্তাবলী)
হিরো মোটোকর্প রোড সাইড সহায়তাও দিচ্ছে, যেখানে স্থানীয় কর্তৃপক্ষ অনুমোদিত। সংস্থাটি টোল-ফ্রি ২৪ X ৭ গ্রাহক হেল্পলাইন নম্বর (18002660018) পরিচালনা করছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages