করোনা'র জন্য বটসওয়ানা এবং নামবিয়া ফান্ডগুলি বৃদ্ধির জন্য ডি-বিয়ার্স গ্রুপ সাহায্য - Songoti

করোনা'র জন্য বটসওয়ানা এবং নামবিয়া ফান্ডগুলি বৃদ্ধির জন্য ডি-বিয়ার্স গ্রুপ সাহায্য

Share This
নামিবিয়া জুড়ে  ২,৫০০,০০০ ডলার অবদান রাখলো COVID-19 সঙ্কটের প্রতিক্রিয়া জানাতে। ডি বিয়ার্স গ্রুপ হ'ল রুক্ষ হীরা পুনরুদ্ধার এবং বাছাইয়ে বতসোয়ানা এবং নামিবিয়া উভয়ের সাথে একটি 50/50 যৌথ উদ্যোগের অংশীদার। উভয় দেশেই এর অবদান ডি বিয়ার গ্রুপের কানাডা এবং দক্ষিণ আফ্রিকা সহ চারটি উত্পাদনকারী দেশ জুড়ে চিকিত্সা সরবরাহ, যৌক্তিক সহায়তা, দুর্বলতা মূল্যায়ন সমর্থন পরিকল্পনা, দুর্বল পরিবারের খাদ্য সুরক্ষা, জল সরবরাহে সরকার ও সম্প্রদায়কে সমর্থন করার জন্য একটি বৃহত্তর প্রচেষ্টার অংশ হিসাবে রয়েছে সম্প্রদায়গুলিকে সরবরাহ করা, সম্প্রদায় COVID-19 সচেতনতা এবং শিক্ষা এবং স্থানীয় ক্লিনিকাল সহায়তা।
ব্রয়স ক্লিভার, সিইও, ডি বিয়ার্স গ্রুপ বলেছিলেন: "আমাদের ২,৫০০,০০০ ডলার অবদানের সাথে ডি বিয়ারস যে সকল দেশ এবং সম্প্রদায়গুলিতে আমরা বাস করি এবং কাজ করি তাদের স্বাস্থ্যসেবা পেশাদার, কমিউনিটি নেতৃবৃন্দ এবং তাদের মুখোমুখি সমস্ত COVID-19 এর অভূতপূর্ব প্রয়াসকে সমর্থন করে যাচ্ছি। মহামারীটির প্রতিক্রিয়া সমর্থন করার জন্য আমরা আমাদের আয়োজক সম্প্রদায়গুলিতে আমাদের ব্যবসায়কে প্রত্যাখ্যান করেছি এবং আমাদের অগ্রাধিকারগুলি স্পষ্ট: সংকটের জন্য সম্প্রদায়গুলি প্রস্তুত করুন, জরুরি প্রতিক্রিয়াকে সমর্থন করুন এবং অর্থনৈতিক পুনরুদ্ধারের অংশীদার হোন।
“কয়েক দশক ব্যাপী বোতসোয়ানা এবং নামিবিয়ার মানুষের সাথে আমাদের দীর্ঘকালীন অংশীদারিত্ব রয়েছে। সঙ্কটের এই মুহুর্তে ডি বিয়ারের পুরুষ ও মহিলা তাদের পাশে দাঁড়িয়ে গর্বিত এবং আমরা পুনরুদ্ধার ও পুনর্নবীকরণের পথে তাদের অংশীদার হিসাবে তাদের পাশে দাঁড়াব। "
হোস্ট সম্প্রদায়গুলিকে সর্বাধিক কার্যকর এবং প্রাসঙ্গিক সহায়তা দেওয়ার জন্য ডি বিয়ার্স গ্রুপ একটি বিস্তৃত কমিউনিটি রেসপন্স প্ল্যান (সিআরপি) তৈরি করেছে। সম্প্রদায়, ঐতিহ্যবাহী এবং বিশ্বাসী নেতাদের সাথে সরকারী সংস্থাগুলির সাথে জড়িত থাকার মাধ্যমে সিআরপি বিকাশ করা হয়েছে এবং ডি বিয়ার্স গ্রুপ মহামারী ও গুরুত্বপূর্ণ অর্থনৈতিক পুনরুদ্ধারের পর্যায়ে উভয়ই সঠিক সময়ে সঠিক সহায়তা প্রদান করছে তা নিশ্চিত করার জন্য।
ডি বিয়ার্স গ্রুপ সংকট মোকাবেলায় তাদের প্রতিক্রিয়া সহায়তা করার জন্য সরকার এবং সম্প্রদায়ের নেতাদের সাথে নিয়মিত জড়িত থাকবে এবং কানাডা এবং দক্ষিণ আফ্রিকার প্রতিক্রিয়া প্রচেষ্টায় এর অবদান সম্পর্কে আরও ঘোষণা করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages