বি এফ এস আই-র শীর্ষস্থানীয় ২৫সেরা কর্মস্থলগুলির মধ্যে তালিকাভুক্ত - অরহান ফিনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড - Songoti

বি এফ এস আই-র শীর্ষস্থানীয় ২৫সেরা কর্মস্থলগুলির মধ্যে তালিকাভুক্ত - অরহান ফিনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড

Share This
কটি উল্লেখযোগ্য অর্জনে, আভিশন গ্রুপের অংশ অরহান ফিনান্সিয়াল সার্ভিসেস লিমিটেড বিএফএসআই ২০২০ সালে সেরা ২৫ টি ভারতের সেরা কর্মস্থলগুলির তালিকায় স্থান করে নিয়েছে, যা গ্রেট প্লেস টু ওয়ার্ক ® ইনস্টিটিউট কর্তৃক নেওয়া একটি মূল্যায়ন। কৃতিত্বটি তার কর্মীদের জন্য সংস্থার উচ্চ-ট্রাস্ট, উচ্চ-পারফরম্যান্স কালচারটিএমকে স্বীকৃতি দেয়।
এই কৃতিত্বের জন্য কর্মীদের অভিনন্দন জানিয়ে ম্যানেজিং ডিরেক্টর, জনাব মনোজ নাম্বার বলেছেন, "আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ স্টেকহোল্ডার - আমাদের কর্মচারীদের কাছ থেকে বৈধতা অর্জন করা অত্যন্ত সন্তোষজনক এবং উত্সাহজনক। আভিশকার গ্রুপ সংস্কৃতির সাথে জড়িত, অরোহান তার জনসাধারণের অনুশীলনে গর্বিত এবং তার কর্মীদের জন্য একটি উদ্ভাবনী কাজের সংস্কৃতি গড়ে তোলাতে বিশ্বাসী। গ্রেট প্লেস টু ওয়ার্ক® ইনস্টিটিউট থেকে প্রাপ্ত অন্তর্দৃষ্টিগুলির সহায়তায় আমরা তাদের আরও বিকাশের প্রত্যাশায় রয়েছি। "
সম্মানজনক স্বীকৃতি সম্পর্কে মন্তব্য করে এইচআর এর প্রধান মিঃ প্রশান্ত রায় বলেছেন, "গ্রেট প্লেস টু ওয়ার্ক ® ইনস্টিটিউট কর্তৃক দেশের শীর্ষ ২৫ বিএফএসআই-এর মধ্যে তালিকাভুক্ত হওয়া অত্যন্ত পুরষ্কারজনক। এই অনুশীলন এবং স্বীকৃতি আমাদের কর্মীদের অন্তর্দৃষ্টি, আমাদের সাফল্যের সর্বাধিক উল্লেখযোগ্য স্তম্ভ অর্জন করতে সহায়তা করেছে এবং কাজ করার জন্য আমাদের সবচেয়ে পছন্দের জায়গাগুলির মধ্যে থাকার আমাদের ভিশন বিবৃতিটির আরও কাছে নিয়ে এসেছেন। "
ইনস্টিটিউট মূল্যায়ন প্রক্রিয়ার মাধ্যমে সংগৃহীত তথ্যগুলির উপর একটি শক্তিশালী বৈধতা প্রক্রিয়া হাতে নেয়। ট্রাস্ট ইনডেক্স  এবং সংস্কৃতি নিরীক্ষা - এর সংক্ষিপ্ত স্কোরটি বিএফএসআই ২০২০ সালে ভারতের সেরা কর্মক্ষেত্রে কোনও সংস্থার অন্তর্ভুক্তি নির্ধারণ করে তালিকায় কে স্থান নিয়েছে সে সম্পর্কে কোনও ব্যক্তি বা জুরির কোনও বক্তব্য নেই - কোনও কর্মচারী প্রতিক্রিয়া এবং লোকের অনুশীলনের মান নির্ধারণ করে যে কোনও সংস্থা একটি দুর্দান্ত কর্মক্ষেত্র।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages