মুখ্যমন্ত্রী'র প্রশংসায় রাজ্যপাল জগদীপ ধঙ্কর - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

মুখ্যমন্ত্রী'র প্রশংসায় রাজ্যপাল জগদীপ ধঙ্কর

Share This

বার্তা প্রতিবেদন, কলকাতাঃ গতকাল রাত  ১০টা, মুখ্যমন্ত্রী নবান্নের কন্ট্রোলরুমে। নিজে দাঁড়িয়েই সবটা তদারকি করেছেন। সূত্র অনুযায়ী তথ্য মিলেছে বুলবুলের বলি ২ জন। আগে থেকে প্রস্তুতি ছিল বলেই বেশি ক্ষয়ক্ষতি হয় নি এমনটাই মনে করা হচ্ছে। মুখ্যমন্ত্রী'র এই কর্ম তৎপরতায় প্রসংশা করেছেন  রাজ্যপাল
জগদীপ ধঙ্কর। রাজ্যপাল টুইট করে জানান,  নৌসেনা, রাজ্য পুলিস এবং উপকূল রক্ষী পরিস্থিতি নজর রাখছে। ক্ষতিগ্রস্তদের নিরাপদে আনতে নানা পদক্ষেপ করেছে রাজ্য সরকার। এ দিন রাজ্যপাল এনজিও সংস্থাগুলিকে এগিয়ে আসার বার্তাও দিয়েছেন। উল্লেখ্য, রাত পর্যন্ত কড়া নজরে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাত সাড়ে ১০টায় নবান্ন কন্ট্রোল রুমে নিজে বসে তদারকি করেছেন। খোলা হয়েছে কন্ট্রলরুমও। মুখ্যমন্ত্রী বলেন, রবিবার সকাল থেকেই ড্রোন নিয়ে নজরদারি শুরু হবে। কোন এলাকায় কত ক্ষয়ক্ষতি হয়েছে দেখা হবে। মুখ্যমন্ত্রী এ দিন আরও বলেন, যাঁদের ঘরবাড়ি ভেঙেছে এবং চাষের ক্ষতি হয়েছে, তাঁদের তালিকা করে ক্ষতিপূরণ দেবে সরকার। রাত পর্যন্ত ৩১৫টি সাইক্লোন ক্যাম্পে নিয়ে আসা হয়েছে ১.৬৪ লক্ষ মানুষকে। ২১৫টি রান্নাঘরের ব্যবস্থা করা হয়েছে। ক্ষতিগ্রস্তদের সব দায়িত্ব সরকারের বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

@MamataOfficil. While in all coastal districts of and Indian Navy, West Bengal Police and Coast Guard have monitoring the situation and State has taken measures , there has been suffering. Time even for NGOs to step in for humanitarian assistance.

No comments:

Post a Comment


Debi Samman

Pages