পপকুল্টের আত্মপ্রকাশ একক জাতীয় টেলিভিশনে - Songoti

পপকুল্টের আত্মপ্রকাশ একক জাতীয় টেলিভিশনে

Share This
বার্তা প্রতিবেদন, কলকাতাঃ ব্যান্ডের শীর্ষ কণ্ঠশিল্পী তানিয়া সেন পপকুল্টের প্রথম সিঙ্গেল সি ফানকে ভিএইচ 1 তে প্রচারিত হওয়ার কথা বলেছেন, তাদের প্রথম আত্মপ্রকাশের একক পেছনের অনুপ্রেরণা এবং ব্যান্ডটির নতুন পুনরুজ্জীবনের সুযোগগুলি নিয়ে কথা বলেছেন।
জেনার হিসাবে ফানকের শিকড় আফ্রিকাতে রয়েছে আফ্রিকান আমেরিকান শিল্পীদের মধ্যে এটি মূলত প্রকাশের একধরণের রূপ যা মেলোডি লাইনগুলি এবং একটি যৌগিক পলিরমিতিক তাত্পর্যপূর্ণ ছন্দ কাঠামো ব্যবহার করে, দুর্দান্ত নৃত্য আন্দোলনকে উত্সাহিত করে F ফঙ্কও এমন একটি রূপ যেখানে গর্বিত the আফ্রিকার আমেরিকান শিল্পীদেরও তারা বিশ্বজুড়ে নেওয়ার সময় চিত্রিত হয়েছিল। বুটসি কলিনস বা জেমস ব্রাউন এর মতো শিল্পীরা তাদের সংগীত দিয়ে বিশ্বকে ঝড় তুলেছিলেন unk ফঙ্ক "মনোভাব" এর সমার্থক হয়ে ওঠেন।
কলকাতায় ফিরে হোম, একই অনুরণনগুলি আমাদের নিজস্ব পপকুল্টের কাছ থেকে শোনা যাচ্ছে ir গানের রচনায়, এমনকি বিকল্প সংগীতের উপস্থাপিত ক্লাসিক ফঙ্কের তাদের প্রথম একক সি ফাঙ্কের রেকস। এতে ভোকালগুলিতে তানিয়া সেন, বাসে ময়নাক নাগ চৌধুরী, গিটারে জন পল, ড্রামসে গৌরব চ্যাটার্জী, কীতে ডোমিনিক সালদানহা এবং কঙ্গাসে সৌরভ চ্যাটার্জী এবং অন্যান্য পার্সোনেশন এবং প্রভাবগুলি রয়েছে।
এই এককটি বাদ্যযন্ত্রের প্রভাবগুলির একটি অযৌক্তিক প্রলয়, জাজ থেকে শুরু করে নাচতে পর্যন্ত। সি ফানক নিজেই একটি যাত্রা, যা আন্তঃ বোনা খাদ এবং গিটার নিদর্শনগুলির শক্তি প্রদর্শন করে। পপকল্টের সি-ফানক কলকাতার উষ্ণতা পুরোপুরি গ্রহণ করে এবং উদযাপন করে।
শীর্ষস্থানীয় কণ্ঠশিল্পী তানিয়া সেন দ্বারা নিখুঁতভাবে বহন করা একটি সুন্দর এবং মনোরম সুরটি এই গানটিতে উচ্চারণ করেছে a একটি খাঁটি সাক্ষাত্কারে তিনি বক্তব্য রেখেছিলেন যে কীভাবে ভিএইচ 1 তে প্রচারিত হয়েছে এবং অন্যান্য কৌতূহলের জবাব দেয়।
প্রশ্ন: এটিও আপনার প্রথম আত্মপ্রকাশের সাথে ভিএইচ 1 এ থাকা অনুভূত হয়?
তানিয়া সেন: ভিএইচ 1 এ থাকা অবিলম্বে আপনাকে দেশব্যাপী কভারেজ দেয় এবং এটি একেবারে পরাবাস্তব বোধ করে! আমি মনে করি না যে আমরা আরও কিছু চাইতে পারি।
প্রশ্ন: ফানক কেন?
তানিয়া সেন: ব্যান্ডে আমরা সবাই নৃত্যের সংগীত পছন্দ করি। আসলে, এটিই ছিল পিওপিসিএলটি গঠনের পেছনের সঠিক ধারণা। আপনি নাচের সঙ্গীত খেলতে পারবেন না এবং মজাতে পারবেন না। সরল!
প্রশ্ন: গানটিকে সি ফানক বলা হয় কেন? কোন নির্দিষ্ট কারণ?
তানিয়া সেন: সি ফানক হ'ল কলকাতা ফানক, যা কলকাতা শহর হিসাবে স্নিগ্ধ উষ্ণতা এবং ইতিবাচকতা অর্জন করে। একজন শিল্পী হিসাবে এখানে এই গানে ব্যাক্তিযুক্ত, যিনি আপনাকে কেবল আপনার প্রতিদিনের একঘেয়েমি এবং পরাধীনতা থেকে নেতিবাচকতার দিকে তুলে ধরেছেন না, আপনাকে ভালবাসা, ব্রাদারহুড, ক্ষমা এবং মজাদার সংগীতের পবিত্র জগতে বিশ্বাসী হতে অনুপ্রাণিত করে। এই গানটি জন্ম, ভালবাসা, সহনশীলতা, ইতিবাচকতা এবং আশা থেকেই জন্ম নিয়েছে।
প্রশ্ন: আপনার বৃহত্তম প্রভাব কে?
তানিয়া সেন: কয়েকটি নাম রাখার মতো অনেকগুলি রয়েছে - মাইকেল জ্যাকসন, জামিরোকুই, আল জারারিউ, পাওয়ার টাওয়ার, সাদে।
প্রশ্ন: আপনি গানটি তৈরির সময় ঘটে যাওয়া কয়েক মুহূর্তের উত্তেজনা ভাগ করে নিতে পারেন? কোন বিশেষ ঘটনা বা ঘটনা যা গেম-চেঞ্জিং ছিল?
তানিয়া সেন: গান তৈরির প্রক্রিয়াটি সর্বদা যাদু। আমরা সবাই একসাথে বসে গানটি যথাযথ মনে না করা পর্যন্ত বার বার চালিয়ে যাচ্ছি। ব্যবস্থা করা হয়, নতুন নতুন দৃষ্টিভঙ্গি এবং ধারণা একত্রিত করা হয়।
এই সব অত্যন্ত উত্তেজনাপূর্ণ! সি ফানক 4 দিনের মধ্যে আক্ষরিকভাবে ঘটেছে।
আমাদের কাছে এমন একটি ফ্যাশন ব্র্যান্ডের সাথে যোগাযোগ করা হয়েছিল যিনি আমাদের গুলি করতে এবং আমাদের একটি মূল ট্র্যাক ব্যবহার করতে চেয়েছিলেন। বম্পি দা এই সুরটি কিছুক্ষণ আগে লিখেছেন, তবে আমরা সম্মিলিতভাবে কয়েক দিন এটিতে কাজ করেছি এবং স্টুডিওতে হিট করেছি। পুরো প্রক্রিয়াটি অত্যন্ত জৈবিক ছিল, এবং সত্যই এটি নির্ধারিত সময়সীমার জন্য না হলে আমরা একটি নতুন টিউন তৈরি করতে, নকশাকে সাজিয়ে রাখতে এবং এটি 4 দিনের মধ্যে রেকর্ড করতে সক্ষম হত না।
প্রশ্ন: আপনি কি মনে করেন যে একটি গান "শ্রোতা" একটি গান শোনার চেয়ে "আরও বেশি শক্তিশালী"? ইন্টারনেটের আজকের বিশ্বে দর্শকদের প্যাটার্নটি কী বলে আপনি মনে করেন? আপনি কীভাবে আধুনিক ট্রেন্ডগুলির পরিবর্তনের সাথে মোকাবিলা করছেন?
তানিয়া সেন: 2019 সালে, হ্যাঁ শ্রোতা সর্বদা একটি সম্পূর্ণ অডিওভিজুয়াল অভিজ্ঞতা খুঁজছেন। আজকের দিনে, আমাদের অতীতে যা করা উচিত ছিল তার চেয়ে বেশি চাপ দিতে হবে। বিশ্বজুড়ে প্রতিদিন এমন ভাল সামগ্রী তৈরি হচ্ছে যে বারটি আরও উচ্চতর হতে থাকে। ইন্টারনেট বিশ্বকে আরও কাছে পেয়েছে, তাই আর কোনও আঞ্চলিক বা জাতীয় মান নেই, প্রতিটি বিষয়বস্তু অবশ্যই আন্তর্জাতিকভাবে তুলনীয় হতে পারে।
প্রশ্ন: অদূর ভবিষ্যতে আমরা আপনার কাছ থেকে কী আশা করতে পারি?
তানিয়া সেন: আমরা নতুন উপাদান নিয়ে কাজ করছি। আশা করি, বছরের শেষের দিকে আমরা এটি প্রকাশ করতে সক্ষম হব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages