দ্বিতীয়া কাটবে বিক্ষিপ্ত বৃষ্টিতে, পূর্বাভাস হাওয়া অফিসের - Songoti

দ্বিতীয়া কাটবে বিক্ষিপ্ত বৃষ্টিতে, পূর্বাভাস হাওয়া অফিসের

Share This
পুজো আসতে বাকি আর মাত্র চার দিন। তবে বৃষ্টি নিয়ে দুশ্চিন্তার মেঘ যেন কাটছেই না পশ্চিমবঙ্গবাসীর। কয়েকদিনের বৃষ্টির জেরে বহু পুজো মন্ডপের সামনে জমেছে জল। তবে তার মাঝেই আশার কথা শোনাল আলিপুর আবহাওয়া অফিস। কলকাতা এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে আজ কেবল বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে বলে খবর হাওয়া অফিস সূত্রে। তবে রাজ্যের বেশ কয়েকটি জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনার কথা জানাল আলিপুর আবহাওয়া দফতর।

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, গত ২৪ ঘন্টায় কলকাতা ও দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বৃষ্টি হয়েছে প্রায় ৩৪.৫ মিলিমিটার। এদিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে প্রায় ২৮.৫ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন ২৪.৭ ডিগ্রি সেলসিয়াস। বৃষ্টি হওয়ায় শহরে গরম খানিক কমতে পারে এমন আশ্বাস শোনা গেল আবহাওয়া দফতর সূত্রে। তবে বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ ও অস্বস্তির মাত্রা বেশি থাকবে।
আবহাওয়া দফতর জানাচ্ছে, রাজ্যের উত্তরে ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবে মালদা ও দুই দিনাজপুরে। এছাড়াও হিমালয়ের পাদদেশে অবস্থিত জলপাইগুড়ি, কোচবিহার, কালিংপং, আলিপুরদুয়ারেও ভারী বৃষ্টি হতে পারে। মাঝারি বৃষ্টি হতে পারে দুই ২৪ পরগনা, হুগলি, পূর্ব বর্ধমান, মুর্শিদাবাদ, বীরভূম জেলায়।
সূত্র ঃ দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস

No comments:

Post a Comment

Pages